ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস খুদে বার্তা মেসেজ কবিতা ও উক্তি

ঈদুল আযহা হলো বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনের সাথে মিলিত হয়ে কুরবানী করার উপযুক্ত সময়।আমরা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস শেয়ার করে থাকি।তাই নিচে ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এবং কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করা হলো।
ঈদুল-আযহার-শুভেচ্ছা-ফেসবুক-স্ট্যাটাস-খুদে-বার্তা-মেসেজ-কবিতা-ও-উক্তি
সেই সাথে আপনি ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ, কোরবানি ঈদের শুভেচ্ছা কবিতা ঈদের শুভেচ্ছা জানিয়ে খুদেবার্তা এবং ঈদের শুভেচ্ছা জানিয়ে উক্তি গুলো জেনে নিতে পারবেন।তাই আজকের আলোচনাটুকু শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এবং কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস সম্পর্কে বিস্তারিত জেনে নিই।তাই চলুন দ্রুত জেনে নেওয়া যাক ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস গুলো।
পোস্ট সূচিপত্রঃ ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস।কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস

ভূমিকা।ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস।কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস

ঈদুল আযহা নিয়ে আমাদের মধ্যে নানান ব্যস্ততা শুরু হয়।কারণ কোরবানির ঈদ মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব।এ সময়টি কমবেশি সকলেই বিভিন্নভাবে ঈদের আনন্দ প্রকাশ করে থাকে।কিন্তু কেন জানি কোরবানি ঈদের আনন্দ যাত্রা একটু বেশি থাকে।আর এই সময় আনন্দের পাশাপাশি খাওয়া-দাওয়ার পরে যায় সকলের মাঝে।
কোরবানির ঈদ হলো মহান আল্লাহ তায়ালার এমন একটি বড় নিয়ামত যে নেয়ামতের মাধ্যমে গরিব-দুঃখী অসহায় মানুষরা একটি দিন ভালোমতো মাংস খেতে পারে।তাই নিজেদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়া, ফেসবুক, মাধ্যমে পাঠিয়ে দিন ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস ও কোরবানির ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস বার্তা।

সেই সাথে আপনার প্রিয় বন্ধু ও পরিচিত ভালোবাসার মানুষদের সাথে শেয়ার করুন ঈদের শুভেচ্ছা জানিয়ে উক্তি, ঈদের শুভেচ্ছা জানিয়ে খুজে বার্তা, কোরবানি ঈদের শুভেচ্ছা বার্তা এবং ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ আপনার আপন মানুষদের পাঠিয়ে দিয়ে ঈদুল আযহার নিমন্ত্রণ করুন।

কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস

কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করব এছাড়াও ঈদুল আযহা শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে আজকে আপনারা জানতে পারবেন। কোরবানির ঈদের শুভেচ্ছা ইস্থায়ে টেস্ট করছেন তাহলে আজকের আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন কিছু জনপ্রিয় কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস।
  • ঈদ আসতে একদিন বাকি এত খুশি কোথায় রাখি বলাটা অনেক ইজি ঈদের কাজে সবাই বিজি।
  • একটি বছর ঘুরে আসবে সেই দিন ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন অনেকেই বিজি ঈদের কাজে আনন্দটা সবার মাঝে।
  • সাদা গোলাপ সবুজ পাতা তোমাকে জানাই ঈদের কথা আসবে আমার বাড়িতে বসবে দিব পিরিতে, খাবে কিন্তু অল্প করবো অনেক গল্প।
  • বাঁকা চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে আসতে যদি না পারো ঈদ মোবারক গ্রহণ করো ঈদ মোবারক।
  • কিছু কথা না বলা থেকে চাই কিছু ভাষা বর্ণনা হীন হয় তবে ঈদের দিন সবাই প্রাণ খুলে বলা যায় এসব প্রাণ খুলে আজই সবাই বলি ঈদ মোবারক বন্ধু।
  • নীল আকাশের চাঁদও ঈদের আগে চাঁদনী,রাত ঈদ হলো খুশির দিন দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদের দিনটা তোমার হোক রঙিন ঈদ মোবারক।
  • আজকে খুশির বাঁধ ভেঙেছে ঈদ এসেছে ভাই ঈদ এসেছে সকাল মাসের চাঁদ উঁকি দিয়েছে সবার ঘরে আজ ঈদের আমেজ এ খুশির বাঁধ ভেঙেছে।
  • আকাশ মাটি কে বলছে সূর্য পৃথিবী কে বলছে চাঁদ তার আগে বলছে আর আমি তোমাকে বলছি ঈদুল আযহার শুভেচ্ছা।
  • শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসির টিক্কা না ঝাল ফ্রাই আলটি ভি না চ্যালেন আই রিল্যাক্স না বিজি পীযূষ না ইজি শাড়ি না শার্ট উইশিং ফর্ম মাই হাট ঈদ উল আযহার শুভেচ্ছা।

ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ

ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ নিয়ে আজকে আপনাদেরকে জানাবো এছাড়াও আপনারা জানতে পারবেন ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে। ঈদ সকলের জীবনে আনন্দ ও খুশি বয়ে আনুক। সকলকে ঈদের দিন যেন খুশিমনে শুভেচ্ছা জানাতে পারেন সেই জন্যই আজকে আপনাদেরকে কিছু সুন্দর সুন্দর ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ নিয়ে হাজির হয়েছি।
  • কিছু কথা না বলা রয়ে যায় কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায় কিছু ভালোবাসার স্মৃতি নিরবে কাঁদে শুধু এই দিন সব ভুলিয়ে দেয় আজকে আপনাদের সকলকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা।
  • বলছি আমি আমার কথা ঈদে থাকবো নাকো মনের ব্যথা আমার জীবনে অনেক চাওয়া ঈদ থেকে সব পাওয়া ঈদের প্রতি তাইতো এতো ভালোবাসা ঈদ মোবারক।
  • যেমন ছিলাম তেমন আছি বন্ধু তোমার পাশাপাশি ভাবছো হয়তো ভুলে গেছি কেন ভাবছো মিছা আমি কি যদি তোমায় ভুলে যেতাম তাহলে কি এসএমএস করতাম ঈদ মোবারক জানাতাম।
  • দিনের গরম রাতে শীত সামনে আসছে কোরবানি ঈদ সাদা রুটি মাংসের ঝোল খেতে তোমরা করো না ভুল ঈদে থাকবো হাসিখুশি তোমাকে চাই পাশাপাশি ঈদ মোবারক।
  • কিগো চাঁদ তুমি কি খুশি নিয়ে এলে খুশির অভাসে আজ পৃথিবী বলে তোমার জন্য ছিল কত অপেক্ষা তাই বুঝি দিলে এক বছর পর দেখা ঈদ মোবারক
  • ঈদ নিয়ে আসো অনেক আনন্দ ও ঈদ মুছে দেয় দূরত্ব ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদ মানে হাজার দুঃখ কষ্টের মাঝেও একটুখানি হাসি ঈদ মোবারক।
  • পড়েছে আজ যে চাঁদের নজর তাইতো পেলাম ঈদের খবর। হাসছে তার চাঁদ জুড়ে আকাশ সবাই পেল ঈদের বাতাস আপনাদের সকলকে জানাই অগ্রিম ঈদ মোবারক ঈদের শুভেচ্ছা।
  • ঈদের দাওয়াত তোমার তরে আসবে তুমি আমার ঘরে কবুল করো আমার দাওয়াত না করলে পাবো আঘাত তখন কিন্তু দেবো আড়ি যাব না তোমার বাড়ি।
  • পবিত্র ঈদুল আযহা আপনার জীবনে বয়ে আনুক সমৃদ্ধি আনন্দ ও ইতিবাচকতা আপনাকে এবং আপনার পরিবারকে সকলকে জানাই ঈদুল আজাহার শুভেচ্ছা ও অভিনন্দন।
  • ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা ঈদ মানে দূর আকাশের মিষ্টি চাঁদের হাসি, ঈদ মানে সুখা বাকি করে নেওয়া ঈদ মোবারক।
  • রংধনু আসে সাত রং নিয়ে সুবাস আসে ফুলের টানে আর বন্ধু আছে বন্ধু তোর টানে মন কেটে যায় মনের টানে ঈদ আসে খুশির টানে ঈদ মোবারক।

ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস

সামনেই আছে ঈদুল আযহা যার কারণে কিন্তু অনেকেই চাই ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে যারা ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এবং অন্যান্য সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা দিতে পছন্দ করেন তাদের জন্য আজকে আমরা কয়েকটি শুভেচ্ছা স্ট্যাটাস আলোচনা করব যা আপনি ঈদুল আযহার দিন ফেসবুকে শেয়ার করতে পারবেন।
  • মন চাইছে কারো সাথে কথা বলি মন চাইছে কোন প্রিয় জনকে স্মরণ করি ঈদ মোবারক বলার সিদ্ধান্ত যখন নিলাম ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ঈদ মোবারক।
  • হাঁসের ডিম মুরগির ডিম দেখা হবে ঈদের দিন ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদের দাওয়াত না দিলে মারবো একটা ঘুসি।
  • হ্যালো প্রিয় অ্যান্ড প্রিয়তমো আর মাত্র কয়েকদিন আসছে সবার খুশির দিন নতুন জামা কিনে নিন সময় নেই বেশি দিন দাওয়াত রইল অগ্রিম আসবেন কিন্তু ঈদের দিন অপেক্ষায় থাকবো সারা দিন।
  • ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি কোন দূরত্বে আছিস বন্ধু আয়না আমার কাছে আজকের দিনে তোকে আমার পড়ছে খুব মনে ঈদ মোবারক।
  • রিমঝিম ঝিম এই বৃষ্টিতে ঈদ কাটাবো সৃষ্টিতে খুশি হাওয়া লাগল মনে নাচবো খুকি ক্ষণে ক্ষণে সাজবে সবাই নতুন পোশাক ঈদ যেন সারা জীবন রয়ে যাক ঈদ মোবারক।
  • এই ঈদে কার্ড দিতে পারলাম না তুমি দূরে বলে মুখে বলতে পারলাম না নাম্বার নাই বলে তাই তোমাকে বলছি সুন্দর হোক তোমার ঈদের দিন দাওয়াত রইল কোরবানির দিন।
  • এর মানে তোমার প্রতি এক আকাশ পরিমাণ ভালোবাসা ঈদ মানে দূর আকাশের মিষ্টি হাসি ঈদ মানে সুখ দুঃখ সবার সাথে ভাগাভাগি করে নেওয়া ঈদ মোবারক।
  • কষ্টের আড়ালে সুখের রাত্রি রাত পার হলে ঈদের খুশি শুরু হবে সবার ঘরে সবার প্রতিটা জীবন অনেক সুখী হোক তাই সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।
  • সবাই নতুনভাবে নিত্যনতুন পোশাকের সাথে রং লেগেছে সবার মনে মধুর ওইখানে খুশির হাওয়া লাগল মনে নাচবে সবাই ক্ষণে ক্ষণে ঈদ মোবারক।
তোমার স্বপ্ন গুলি সত্যি হোক মনের আশা পূরণ হোক কষ্টগুলো দূরে যাক খুশিতে জীবন ভরে যাক জীবনটা হোক ধন্য ঈদ মোবারক তোমার জন্য সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।
নতুন দিনে নতুন জামা কাপড় পড়ে নিও বেশি করে সালামি নিও পেট ভরে খাওয়া দাওয়া করে মন ভোরের ঘোরাফেরা করো জানাচ্ছি ঈদ মোবারক ঈদ মোবারক।

কোরবানি ঈদের শুভেচ্ছা কবিতা

সামনেই চলে আসছে কোরবানির ঈদ এই আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য তো কোরবানি ঈদের শুভেচ্ছা কবিতা সম্পর্কে একবার হলেও জানতে হবে এছাড়াও আপনারা ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। কোরবানির ঈদের গান ও কোরবানির ঈদের কবিতা এর বিশাল সমগ্র নিয়ে আজকে আপনাদেরকে জানাবো কোরবানি ঈদের শুভেচ্ছা কবিতা সম্পর্কে চলুন জেনে।
* আপনাকেও আপনার পরিবারের
সকলের প্রতি রইল কোরবানি
ঈদের শুভেচ্ছা সহ অনেক অনেক
ভালোবাসা ও শুভকামনা ঈদ মোবারক
কোরবানি ঈদ শুভেচ্ছা

আজ ঈদের খুশিবাতরা নিয়ে এলো,
দুয়ারে সোনায় ত্যাগের বাণী মুমিন বান্দা,
আজ করবে খোদার নামে পশু কোরবানি,
খোদা তোমার দয়া অসীম মাখলুকাতের,
শান্তি দানে হাজার নিয়ামত বিশ্বময় দিয়েছো,
ফুল ফসলে সবই তো করে শাশ্বত,
তুমি এ ধারা সাজিয়েছো শান্তি থাকো,
মুমিন প্রাণ নিয়ে আজীবন তোমার সন্তুষ্টি,
ছাড়াই করো আজ মেহেরবানী।

মোটা তাজা দেহ,
দেখে কবর খরিদ,
দড়ি ধরে আনবো টেনে
আমি ফরিদ ঈদের দিনে
প্রভুর রাহে দেবো জবাই লোক
দেখানো হয় না যেন তাকওয়া চাই।
*দুঃখগুলো ভুলে গিয়ে,
ঈদের আনন্দে মেতে উঠুক,
সবার মন সবাইকে কোরবানি
ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন
ঈদ মোবারক।

*ঈদ হল খুশির মেলা,
ঈদ হল সবার তরে ছড়িয়ে পড়ুক
ঘরে ঘরে সকলকে
জানাই ঈদ মোবারক।

*খুশির দারুণ ঝড় উঠেছে,
খোকা খুকির হৃদয়ে,
কোরবানির এই ঈদে হরেক রকম মেহেদী,
সে আজ লাগাবে হাতে কি যে মজা,
তাতে কত রকম উপহার রেখে খুশি ,
যে তার মনে বলবে, যে তার সনে নামাজ পড়ে
চলবে তারা কোরবানির ওই মাঠে
খুশিতে দিন কাটে নতুন জামা পড়বে
গায়ে ভাসতে সুখের বেলা, এইতো খুশির মেলা।

*নতুন সকাল নতুন দিন,
শুভ হোক ঈদের দিন,
নতুন রাত বাঁকা চাঁদ
রঙিন হোক ঈদের রাত।

*ঈদ মানে হাসি, ঈদ মানে আনন্দ,
ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা,
ঈদ মানে দূর আকাশের, মিষ্টি চাঁদের হাসি
ঈদ মানে সুখ, সাগরে সবাই মিলে ভাসি।
*দুঃখগুলো ভুলে গিয়ে
ঈদের আনন্দে মেতে উঠুক
সবার মন সবাইকে
কোরবানি ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন।

*রং লেগেছে মনে
মধুর এই ক্ষণে
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো
ঈদের এই দিনে
আসিও আমার বাড়ি
গ্রহণ করো তোমায় করিলাম দাওয়াত
সবাইকে জানাই ঈদ মোবারক।

কোরবানি ঈদের শুভেচ্ছা জানিয়ে খুদে বার্তা

ঈদ এসেছে সবার ঘরে আনন্দ বয়ে নিয়ে আসুক সকলের জীবনে ঈদের খুশি রাঙিয়ে দি কোরবানি ঈদের শুভেচ্ছা জানিয়ে খুজেবার্তা সম্পর্কে আজকে আপনাদেরকে জানাবো এছাড়াও আপনারা জানতে পেরেছেন ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে।
এই পবিত্র ঈদুল আযহা আল্লাহর অপরিসীম ভালোবাসা সকলের উপর পড়ুক এবং সবাইকে আল্লাহ তায়ালা সুখ আনন্দে পরিপূর্ণ করে রাখুক। চলুন জেনে নেওয়া যাক কোরবানি ঈদের শুভেচ্ছা জানিয়ে খুজে বার্তা।

তোমার হাসিতে সুখে থেকো হাসি যেমন ফুলে যায় পৃথিবীর সব দুঃখ ভুলে যাই তোমায় হাত উড়ে আজ আকাশে পাখি হয়ে উঠুক আজ তোমার খুশির ঈদ।

ঈদ মানে হাসি ঈদ মনের আশা ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা ঈদ মানে দূর আকাশের মিষ্টি চাঁদের হাসি ঈদ মানে সুখ সাগরের সবাই মিলে ভাসিয়ে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ মুছে যাক সকল দুঃখ-বেদনা হৃদয়ে আজ হারিয়ে যাক হাসির বৃন্দাবনে রেখে যাবো তোমার হৃদয় কোন ঈদ মোবারক।

আজ আমার প্রাণের সুখে প্রদীপ জ্বলে প্রদীপ জ্বলে লক্ষ তারার মাঝে আলো আকাশে আলো আকাশে আলো সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা জানালো।
  • ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ মুছে যাক সকল দুঃখ-বেদনা হৃদয় আজ হারিয়ে যাক হাসির বৃন্দাবনে রেখে যাবো তোমার হৃদয় কোন ঈদ মোবারক।
  • ইবনে আসে অনেক আনন্দ ঈদ মুছে দেয় দূরত্ব ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি ঈদ মানে হাজারো দুঃখের কষ্টের মাঝেও একটুখানি হাসি।
  • মেঘ বৃষ্টি রোদের দিন ইনভাইট করলাম ঈদের দিন মিষ্টি মধুর হাসিতে ইনভাইট করলাম আসিতে আসতে যদি না পারো ঈদ মোবারক গ্রহণ করো।
  • তোমার জন্য ছিল কত অপেক্ষা তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা তাই বুঝি এত আনন্দ তোমার আসার আগমনে ঈদ মোবারক।
  • চেয়ে দেখো নীল আকাশ চাঁদ উঠেছে ঈদের চাঁদ খুশির বার্তা নিয়ে সেই খুশিতে মোদের বাড়ি দাওয়াত দিলাম আসিতে ঈদ মোবারক।
পড়েছে আজ চাঁদের নজর তাইতো পেলাম ঈদের খবর হাসতে চাঁদ আজও দূরে আকাশ সবাই ঈদের বাতাস আপনাদের সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা।

কোরবানি ঈদের শুভেচ্ছা জানিয়ে উক্তি

আপনারা আজকে জানতে পেরেছেন ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে এবং আপনারা এখন জানতে পারবেন ঈদের শুভেচ্ছা জানিয়ে উক্তি সম্পর্কে। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এবং সামনে আমাদের আসছে কোরবানি ঈদ যা নিয়ে সকলের এত আনন্দ চলুন জেনে আসি কয়েকটি কোরবানি ঈদের উক্তি।
  • আল্লাহর দোয়ায় তোমার জীবন হোক খুব সুন্দর আর আনন্দে ভরে উঠুক তোমার জীবন তোমাদের সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা।
  • ঈদ এসেছে ভাই ঈদ এসেছে আজকে খুশির বাঁধ ভেসেছে শাওয়াল মাসের ওই চাঁদ উঠেছে আকাশে আজ এসেছে সেদিন আর নয় বেশিদূর ঈদুল আযহার শুভেচ্ছা।
  • আজ আমার প্রাণের খুশিতে চলে যায় প্রদীপ শিখাতে লক্ষ তারার মাঝে আলো এলোরে এলোরে ঈদ বুঝিয়ে এলো। সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।
  • ওই দেখা যায় ঈদের আনন্দ করবো সবাই কেটে যাক ঐ মধুর রাত কাল ঈদের খুশি দিন আজ সবাই দেখো ঈদুল আযহার চাঁদ ঈদ মোবারক।
  • এই খুশির দিনে সবাই মিলে একসাথে যাই মাঠে নামাজ পড়তে নামাজ শেষে কোলাকুলি আর আনন্দের মাতামাতি ঈদের আনন্দ যেন সেখানে ভাগাভাগি ঈদুল আযহার শুভেচ্ছা।
  • তুমি হাসি খুশি থেকো যেমন হাসি খুশি থাকে ফুল দুনিয়ার সব দুঃখ জাগ তোমায় ভুলে ঐ দুই হাত উড়িয়ে আজ আকাশে হয়ে যাও পাখি আজ হল তোমার খুশির ঈদ ঈদ মোবারক।
  • ঈদুল আযহা নামাজ শেষে বাড়ি ফিরেই শুরু হয়ে যায় প্রক্রিয়া আর গরুর সমাহার গরু বকরি কুরবানী করে সবাই মিলে ভাগাভাগি সে আনন্দ যেন হয় প্রতিদিনই ঈদ মোবারক।
  • শুভ দিন রাত পোহালে ঈদের দিন উপভোগ করবে সারাদিন ঈদ পাবে না প্রতিদিন দাওয়াত রইল বন্ধু ঈদের দিন ঈদ মোবারক।
দেখা যায় ঈদুল আযহার চাঁদ বাঁকি আছে আর কয় রাত তারপরেতে সবাই মিলে করব ঈদের হাট। যেখানে গরুর বকরি সমাহার সবাই মিলে আনবো কিনে করব খুশিতে কোরবানি দাওয়াত রইলো আপনার সবার আইসেন আমাদের বাড়ি ঈদ মোবারক।

শেষ কথাঃঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস।কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস

সম্মানিত পাঠক আপনারা অনেকেই ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করে নিতে ঈদুল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এবং কোরবানি ঈদ শুভেচ্ছা স্ট্যাটাস আমরা ফেসবুক এবং সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভালোবাসার মানুষদের সাথে শেয়ার করে থাকি।তাই আজকের আলোচনা থেকেই আপনাদের সামনে ঈদ উল আযহার শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস গুলো বিস্তারিতভাবে উল্লেখ করার চেষ্টা করেছি। আশা করছি আমাদের পোস্টটি পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে।
কেমন লেগেছে তা আপনার মূল্যবান মতামত আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিবেন।তাছাড়াও আপনি যদি আরো নিত্য নতুন বিভিন্ন ধরনের ফেসবুক স্ট্যাটাস পেতে চান তবে আমাদের ওয়েবসাইটি সাবস্ক্রাইব করে রাখুন।আজকের পর্বটি আপনার কাছে তথ্যবহুল মনে হলে আপনার পরিচিতজনদের সাথে শেয়ার করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url