Aks রডের আজকের দাম 2024 - Bsrm রডের আজকের দাম 2024

বহুতল বিশিষ্ট ভবন নির্মাণ করতে Aks রড অন্যতম।Aks রডের আজকের দাম 2024 সালের আপডেট অনুযায়ী প্রতি কেজির রডের দাম ৯৬ টাকা থেকে ১০২ টাকা ও এক টন রডের দাম ৯৬ হাজার ৫০০ টাকা এছাড়া Bsrm রডের আজকের দাম 2024 বর্তমানে নির্ধারণ রয়েছে ১০২ টাকা প্রতি কেজি ও এক টন রডের দাম ১ লক্ষ ২ হাজার টাকা আরো বিভিন্ন কোম্পানির রডের দাম বিস্তারিতভাবে আলোচনা করতে চলেছি।
Aks-রডের-আজকের-দাম-2024
সেই সাথে Ksrm রডের আজকের দাম ২০২৪ সালে ১ কেজি রডের দাম ৯৫ থেকে ৯৬ টাকা এবং ১০০ কেজি রডের দাম ৯৫০০ থেকে ৬০০ টাকা।এছাড়া বাজার মূল্য অনুযায়ী কম-বেশি হয়ে থাকে।তাই চলুন Aks রডের আজকের দাম 2024 এবং Bsrm রডের আজকের দাম 2024 আপডেট তথ্য সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্রঃAks রডের আজকের দাম 2024।Bsrm রডের আজকের দাম 2024

Aks রডের আজকের দাম 2024

বর্তমান সময়ে একেএস রডের আজকের দাম ২০২৪ সম্পর্কে অনেকেরই জানার আগ্রহ রয়েছে কারণ আমরা যখন স্বপ্নের বাড়ি বা ইমারত তৈরি করি তখন কিন্তু সর্বপ্রথম আমরা রড সম্পর্কে জানতে চাই কোন রোডটি ভালো হবে সেই স্বপ্নের বাড়ির জন্য সকল কিছু জানার পরে কিন্তু রড কেনার সিদ্ধান্ত গ্রহণ করে থাকি।

Aks রড 

মূল্য তালিকা 

আইডি

১৩৭৬৫

ব্র্যান্ড 

Aks

অবস্থা 

স্টক

কল করুন

০১৯৭৩৪০২৭৪৫

Aks ১ কেজি 

৯৬ থেকে ১০২

Aks ১ টন দাম 

৯৬,৫০০ টাকা এক লাখ দুই হাজার 

  • Aks রডের আজকের দাম ২০২৪
  • মূল্য -৳৭৮,৫০০
  • আইডি - ১৩৭৬৫
  • ব্র্যান্ড - Aks
  • অবস্থা - স্টক
  • কল করুন - ০১৯৭৩৪০২৭৪৫
বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে সুনামধন্য কয়েকটি রডের কোম্পানির মধ্যে অন্যতম কোম্পানি হলো Aks কোম্পানি। সবাই এখন বড় দালা দালান কোঠা তৈরি অথবা বিল্ডিং তৈরির কারণে কিন্তু রড সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নেয় এবং আবুল খায়ের স্টিল কোম্পানির রড খুঁজে থাকেন.
কারণ একেএস রড দিয়ে কোন বিল্ডিং তৈরি করলে অনেকটা মজবুত হয় এবং বিল্ডিং ধ্বসে পড়ার সম্ভাবনা খুব কম থাকে। এই কারণে একেএস রড সবার কাছে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে।আপনারা যদি অন্যান্য কোম্পানির রড কিনেন সেই রোদে তুলনায় কিন্তু একেএস রডের একটু দাম কম পাওয়া যায় এবং কি অনেক মজবুত ও উন্নত রড হয়.

এটি পরীক্ষিত ভাবে তৈরি করা হয়েছে।আবুল খায়ের স্টিল কম্পানি রডের পাশাপাশি তারাবি বিভিন্ন জিনিস তৈরি করে থাকে একেএস কোম্পানির পণ্য সবার কাছে অনেক বেশি পছন্দের যার কারণে দেশের বিভিন্ন বড় বড় কোম্পানি এবং উন্নত মানের দালানকোঠা তৈরীর ক্ষেত্রে Aks রড ব্যবহার করা হয়।
গত এক বছরে আগের রডের দাম ছিল ৮৫ থেকে ৯০ টাকা প্রতি কেজি বর্তমান সময়ে অনলাইনে অনেকে খোঁজাখুঁজি করেন রডের দাম প্রতি কেজি কত আসলে এখন রডের দাম বেশি হওয়ার কারণে 96 টাকা থেকে ১০২ টাকা করে কেজি রড বিক্রয় করা হয়। গত এক বছরে মিনিমাম ১০ টাকা প্রতি কেজিতে বৃদ্ধি পেয়েছে। বর্তমান সময়ে Aks কোম্পানির রড ১ টন রডের দাম ৯৬ হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়।

Bsrm রডের আজকের দাম 2024

আমরা ইতিপূর্বে Aks রডের আজকের দাম 2024 সম্পর্কে জানলাম এবারে আমরা জানবো বাংলাদেশের সেরা মানের রড Bsrm রডের আজকের দাম ২০২৪ সম্পর্কে। বাংলাদেশের সবচেয়ে বড় বড় কোম্পানি গুলোর মধ্যে অন্যতম সেরা কোম্পানি হল Bsrm। অন্যতম বড় এবং সেরা কোম্পানি হওয়ার কারণে অন্যান্য রড কোম্পানি থেকে বিআরএসএম কোম্পানির রডের দাম একটু বেশি হয় কারণ এই কোম্পানির রডের গুণগত মান অনেক ভালো হয়।
বড় বড় বিল্ডিং এবং দালানকোঠা তৈরি করতে সাধারণত সবাই বিএসআরএম রড কোম্পানি ব্যবহার করে থাকে।বি এস আর এম ১ কেজি রডের দাম ৪ থেকে ৬ হাজার টাকা মূল্য বৃদ্ধি পেয়েছে যার কারণে দুই থেকে তিন মাস আগেও এক টন Brsm রডের দাম ১ লক্ষ ২ হাজার টাকা হয়েছে। তাই বর্তমানে এক কেজি রডের দাম ১০২ টাকা করে কারণ এক টন সমান সমান এক হাজার কেজি।

Ksrm রডের আজকের দাম

মূল্য তালিকা 

১ কেজির দাম 

১০২ টাকা 

৪০ কেজি দাম 

৪০৮০ টাকা 

১০০ কেজি দাম 

১০,২০০ টাকা 

১ টন দাম 

১ লাখ ২ হাজার 

যোগাযোগ ঠিকানা

Ali Mansion, 1207/1099, Sadarghat Road,Chattogram, Bangladesh

মোবাইল 

+8802333354901-10

ইমেইল

mail@bsrm.com

ফেসবুক 

https ://web.Facebook.com/bsrmbangladesh

ওয়েবসাইট

https://bsrm.com/

  • যোগাযোগ ঠিকানা : Ali Mansion, 1207/1099, Sadarghat Road,Chattogram, Bangladesh
  • মোবাইল : +8802333354901-10
  • ইমেইল : mail@bsrm.com
  • ফেসবুক : https ://web.Facebook.com/bsrmbangladesh
  • ওয়েবসাইট : https://bsrm.com/

Ksrm রডের আজকের দাম

এই পর্বটি মনোযোগ সহকারে পড়ে আসলে নিশ্চয়ই আপনি এতক্ষণে Aks রডের আজকের দাম 2024 ও Bsrm রডের আজকের দাম 2024 সম্পর্কে জানলাম তাহলে আপনারা কি এবারে Ksrm রডের আজকের দাম সম্পর্কে জানতে চান?

বর্তমানে বাংলাদেশের উন্নত কোম্পানি গুলোর মধ্যে কে এস আর এম রডের কোম্পানিও একটি যার ফলে এই কোম্পানির রডের চাহিদা রয়েছে বাজারে প্রচুর আপনি যদি Ksrm রডের আজকের দাম জানতে চান তাহলে আজকের আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন।

Ksrm রডের আজকের দাম

মূল্য তালিকা 

১ কেজি Ksrm রডের দাম 

৯৫/৯৬ টাকা 

৪০ কেজি Ksrm রডের দাম 

৩,৮০০/৪০০০ টাকা 

১০০ কেজি Ksrm রডের দাম

৯,৫০০/৯,৬০০ টাকা 

১ টন Ksrm রডের দাম 

৯৫/৯৬ হাজার টাকা 

যোগাযোগের ঠিকানা 

Land View Commercial Tower (5th floor, Gulshan North Ave, Dhaka 1212)

মোবাইল 

028881831

ওয়েবসাইট

https ://www.ksrm.com.bd/

  • ksrm রড এক টনের দাম ৯৫/৯৬ হাজার টাকা
  • অর্থাৎ 1 কেজি রডের দাম ৯৫ থেকে ৯৬ টাকা এবং
  • ১০০ কেজি রডের দাম ৯ হাজার ৫০০ থেকে ৬০০ টাকা।
  • যোগাযোগের ঠিকানা : Land View Commercial Tower (5th floor, Gulshan North Ave, Dhaka 1212)
  • মোবাইল : 028881831
  • ওয়েবসাইট : https ://www.ksrm.com.bd/

রডের দাম কি কমবে

বর্তমান সময়ে কেউ যদি বাড়ি করতে যায় বা দালান করতে যায় সেই সময় কিন্তু সর্বপ্রথম যে কথাটি মাথায় আসে সেটি হচ্ছে রড রডের দাম বর্তমানে প্রচুর বৃদ্ধি পেয়েছে কারণ রডের কাঁচামাল বাইরে থেকে আনতে হয় বিদেশ থেকে আনার কারণে ডলার রেট বৃদ্ধি হওয়ার ফলে বর্তমান সময়ের রডের দাম অনেক বৃদ্ধি পায়.

যার ফলে কিন্তু মানুষ বাড়ি করার প্রতি আগ্রহ হারাচ্ছে এবং রডের দাম কমার জন্য অপেক্ষা করছে। বর্তমান সময়ে প্রতি টন রডের দাম ৯৯ হাজার থেকে ১ লক্ষ টাকার উপরে হয়ে যাচ্ছে। আপনি যদি রড কিনতে যান তখন কিন্তু আপনার মনে হবে যে রডের দাম যদি এত বেশি হয় তাহলে কিভাবে বাড়ি করবেন।
যারা নিম্ন মধ্যবিত্ত তারা কিন্তু বাড়ি করার ক্ষেত্রে অনেক চিন্তাভাবনা করে যার ফলে রডের দাম বাড়ার কারণে অনেকেই থেমে যাচ্ছে। এখন বর্তমান সময়ে এসে ২০২৪ সালের রডের দাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে কিন্তু কমার কোন সম্ভাবনা নাই এছাড়াও শিল্প-কারখানা হচ্ছে একটি গুরুত্বপূর্ণ উপাদান যেহেতু এই উপাদান গুলো চাহিদা অনেক বেড়ে চলেছে।

তাই বর্তমানে রডের দাম কমার কোন সম্ভাবনা নেই কারণ রড আমদানি করে দেশে নিয়ে আসা হয় বিদেশে ডলার রেট বাড়ার কারণে রডের দাম বৃদ্ধি পাচ্ছে কারণ কাঁচামাল আনতে বেশি খরচ হচ্ছে। তাহলে আপনারা বুঝতেই পারছেন যে রডের দাম বর্তমানে কমার কোন সম্ভাবনা নেই।

আবুল খায়ের রডের দাম

১৯৫৩ সালে আবুল খায়ের কোম্পানি মূলত বাংলাদেশের চট্টগ্রামে প্রথম যাত্রা শুরু করে। Aks রডের আজকের দাম সম্পর্কে আপনারা হয়তো জানতে পেরেছেন। এরপর সব মানুষের কাছে এর জনপ্রিয়তা অর্জন করেছে আবুল খায়ের কোম্পানির রড। আবুল খায়ের রোড অরিজিনাল এবং মজবুতভাবে তৈরি করার জন্য সবাই এখন এ কেস রোড পছন্দ করে প্রতিনিয়ত রডের দাম বৃদ্ধি পাওয়ার কারণে বর্তমানে দাম জানা থাকে না অনেকেরই।
বর্তমান সময় আবুল খায়ের কোম্পানির আপডেট রডের মূল্য আজকে আপনাদেরকে জানাবো।বর্তমান বাজারে আপনি যদি উন্নত মানের রড কিনতে যান তাহলে আপনাকে অবশ্যই প্রতি কেজিতে ১০ থেকে ১৫ টাকা বেশি গুনতে হবে কারণ আগের বাজার থেকে এখন বর্তমান বাজারে ৮০ থেকে ৮৫ টাকা কিন্তু এখন বর্তমান প্রতি কেজি রদের দাম ৯৬ থেকে ১০১ টাকা পর্যন্ত হয়েছে।

আবুল খায়ের কোম্পানির রডের কোয়ালিটি অনুযায়ী দাম ভিন্ন হয়ে থাকে। আবুল খায়ের কোম্পানির রডের মূল্য প্রতি টন অনুযায়ী ৯৩ হাজার থেকে ১ লক্ষ টাকা। আপনাদের সুবিধার্থে বর্তমানে বাংলাদেশের সকল রডের কোম্পানির রডের দাম সম্পর্কে জানানো হয়েছে। বর্তমান সময়ে বাংলাদেশের শীর্ষ রড কোম্পানিগুলো বৃদ্ধি পেয়েছে।

কিন্তু বর্তমানে তুলনায় এর আগে কখনো এত রডের দাম বৃদ্ধি পায়নি রড তৈরিতে কাঁচামালের প্রয়োজন হয় সেই কাঁচামাল বিদেশ থেকে আমদানি করতে হয় এইজন্য ডলারের দাম বৃদ্ধি পাওয়ার ফলে রডের দামও বৃদ্ধি পাচ্ছে।
অর্থ বিভিন্ন কোম্পানির উৎপাদন খরচ বৃদ্ধি পাওয়াই ফলে বাংলাদেশের রদের দাম বৃদ্ধি পেয়েছে। বর্তমান বাজারে প্রায় সকল ব্র্যান্ডের রডের দাম ৯৬ হাজার টাকা থেকে শুরু করে এক লক্ষ দুই হাজার টাকা পর্যন্ত প্রতি টন বিক্রি করা হয়।
যোগাযোগের ঠিকানা :
  • ঠিকানা : Navana FS Cosmo,
  • Level11, Plot 4/B Rd 94, Dhaka 1212
  • মোবাইল :01981309077
  • ফেসবুক : https ://web.Facebook.com/people /AKS-TMT-STEEL
  • ওয়েবসাইট : www.abulkairsteel.com

FAQ।Aks রডের আজকের দাম 2024।Bsrm রডের আজকের দাম 2024

বাংলাদেশে Aks রডের আজকের দাম 2024

  • বাংলাদেশের বাজারে বর্তমানে Aks রডের আজকের দাম 2024 সালে ৯৬ ঢাকা থেকে ১০২ টাকা প্রতি কেজি এবং এক টন রডের দাম ৯৬ হাজার ৫০০ টাকা।

বর্তমানে Bsrm রডের আজকের দাম 2024

  • বর্তমান বাজারে Bsrm রডের আজকের দাম 2024 আপডেট তথ্য অনুযায়ী ১০২ টাকা প্রতি কেজি এবং ১ টন রডের দাম ১ লক্ষ ২ হাজার টাকা।

Ksrm রডের আজকের দাম ২০২৪?
  • বর্তমান বাজারে Ksrm রডের আজকের দাম রয়েছে ৯৫ থেকে ৯৬ টাকা এছাড়াও প্রতিনিয়ত রডের দাম কম-বেশি হচ্ছে।
আবুল খায়ের রডের দাম কত?
  • আবুল খায়ের রডের দাম প্রতি কেজি ৯৬ থেকে ১০১ টাকা এবং প্রতি টন ৯৬ হাজার থেকে হাজার টাকা এক লক্ষ টাকা।

শেষ কথা।Aks রডের আজকের দাম 2024।Bsrm রডের আজকের দাম 2024

সম্মানিত পাঠ হোক আমাদের আজকের আর্টিকেলের আলোচনা থেকেই আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি Aks রডের আজকের দাম 2024 এবং Bsrm রডের আজকের দাম 2024 সম্পর্কিত যাবতীয় সকল তথ্য।বর্তমান সময়ে বাজারে সিন্ডিকেট বেড়ে যাওয়াই যে কোন পূন্য মূল্য খুব সহজেই বৃদ্ধি পাচ্ছে।তাই আপনার যদি বাসা বা অফিস নির্মাণ করার জন্য রডের প্রয়োজন হয় তাহলে গুগলে একটি মিনিট সময় দিয়ে আপডেট তথ্য জেনে নিবেন।
তাহলে আপনি রড কিনতে প্রতারিত হবেন না।কারণ আপনি যদি আগে থেকে রডের আপডেট মূল্য জেনে থাকেন তাহলে আপনি সহজেই রড কিনতে পারবেন।আমাদের আজকের পর্ব কেমন ছিল তা আপনার মূল্যবান মতামত আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিবেন।আজকের আলোচনাটুকু আপনার কাছে ইনফরমেটিভ মনে হলে আপনার পরিচিতজনদের সাথে শেয়ার করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url