ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ - ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত

ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে চান?তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন।এই গরমে আপনার ঘরকে শীতল করতে আজকে জানবো ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ ও ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত এ বিষয় সম্পর্কে জেনে রাখবো।
ওয়ালটন-সিলিং-ফ্যানের-দাম-২০২৪
নতুন বাড়িতে এবং অধিক পুরাতন ফ্যানগুলো পরিবর্তন করতে হয়।বর্তমানে বাজারে যে সকল পণ্য রয়েছে তারমধ্যে জনপ্রিয় ও অন্যতম হলো ওয়ালটন পণ্য।তাই এই আর্টিকেল থেকে আমরা জেনে রাখবো ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ ও ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত সম্পর্কে বিস্তারিত তথ্য।
পোস্ট সূচিপত্রঃওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪।৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত

৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত

সিলিং ফ্যানের দাম কত সেই সম্পর্কে জানতে চান যারা ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত সম্পর্কে। জানেন না তাদেরকে কয়েকটি  ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত সেই সম্পর্কেই জানাবো।

ফ্যানের মডেল 

ফ্যানের মূল্য

GFC Saphire plus 56”

Price: 7,490 Taka

 GFC Saphire 56” 

 Price: 7,900 Taka 

GFC Dominant 

Price:7,670 Taka 

GFC Delta 56” 

Price: 6,890 Taka 

GFC Saphire 56” 

Price: 7900 Taka

Sapphire Plus 56”  

 Price:7490 Taka 

GFC Prime 56”

Price: 6,870 Taka 

Crystal Antique 56”

  Price: 6,8960 Taka

Falcon Plus 56”

  Price: 8,400 Taka

Crescent plus 56” 

Price: 6490 Taka 

সিলিং ফ্যানের মডেল 

সিলিং ফ্যানের মূল্য তালিকা

Vision Super Celing Fan 24” White

price: 2,441 Taka

Vision Super Celing Fan 51” 5 Blade 

price:17,100 Taka

Vision Decora ceiling Fan 56”

price: 7,467 Taka

Vision Super Ceiling Fan 48” Ivory 

price: 2,740 Taka

 Vision Super Ceiling Fan Ivory 56” 

price: 3087 Taka

Vision Dreamy Ceiling Fan 48” 

price: 3,629 Taka  

Walton ceiling Fan 56” 

price: 3,930 Taka

Conion ceiling fan 56” 

price: 3,695Taka

Click ceiling Fan 56” 

price: 2,953 Taka

BRB Ceiling Fan 56” 

price: 3,000Taka


ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪

walton এমন একটি পূর্ণ যার চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ সালে কত টাকা হয়েছে সে সম্পর্কে হয়তো অনেকেই জানতে চান ওয়ালটন সিলিং ফ্যানে চাহিদা দিন দিন বৃদ্ধি পাওয়ায় এই ফ্যানের দাম এখন বর্তমানে ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ কত টাকা চলুন জেনে নেয়া যাক।

ওয়ালটন ফ্যানের মডেল 

ফ্যানের মূল্য তালিকা 

WCF5601EM 

Price: 2,860 Taka 

WCF5605 Popular ceiling fan 

Price: 2,895 Taka 

LiLy Ceilling Fan 

Price 2,983 Taka 

WCF5601EM Indigo Regulator 

Price 3,156 Taka 

WcF5601WR White Silver 

Price: 3,159 Taka 

Super Saver Marigold 52” 

Price 5,711 Taka 

BLDC Comfort Ceilling Fan 

Price:4,831 Taka 

Gloria ceiling Fan 

Price: 5,482 Taka 

BLDC Super Saver Ceilling Fan 

Peice 5,271 Taka 

Walton Ceiling Fan 56” 

Price: 3,930 Taka 


২৪ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত

আপনারা কি ২৪ ইঞ্চি সিলিং ফ্যানের দাম কত সেই সম্পর্কে জানেন যারা সিলিং ফ্যান কিনতে আগ্রহী এই গরমের মধ্যে সিলিং ফ্যান কিন্তু খুবই গুরুত্বপূর্ণ একটি পণ্য যার কারণে কিন্তু অনেকেই ২৪ ইঞ্চি সিলিং ফ্যান কিনতে চাচ্ছেন। ২৪ ইঞ্চি সিলিং ফ্যানের দাম নিচে দেওয়া হল :

24” সিলিং ফ্যানের মডেল 

মূল্য তালিকা

Panasonic - Ceiling Fan 24" Standard 

2200 Taka 

RFL - Ceiling Fan 24" Standard 

21,00 Taka 

Super star- Ceiling Fan 24" Standard 

1900 Taka 

Orient- Ceiling Fan 24" Standard

1800 Taka 

Super Star -Premium Pro Ceiling 24" Fan

2450 Taka 

BEB -Ag Delux Fan- 

1700 Taka 

Vision - Super Ceiling Fan 24" white

2441Taka 

Symphony - Ceiling Fan 24" Standard-

1700  Taka 

Walton - Ceiling Fan 24" Standard- 

1600 Taka

BRB-Ceiling Fan 24" Standard- 

1500 Taka  

Walton- WPF-24A-PBC 24" 

7390 Taka 

Walton- WPF24S-RSC 24"

7290 Taka 

Butterfly -Ceiling Fan 24" Standard- 

3000 Taka 

BEB -Ag Delux Fan- 

1700 Taka

সবচেয়ে কম দামে সিলিং ফ্যান ২০২৪

বাংলাদেশ বাজারে যত রকমেরই সিলিং ফ্যান রয়েছে তার মধ্যে অন্যতম হলো সাকুরা সিলিং ফ্যান যেখানে দাম কম কিন্তু ফ্যানের গুণগত মান অনেক ভালো হওয়ার কারণে কিন্তু এই সিলিং ফ্যানটি আপনার আপনাদের বাসার জন্য ক্রয় করতে পারেন। সাকুরা সিলিং ফ্যান এর মধ্যে বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যা অন্যান্য সিলিং ফ্যানের মধ্যে নেই যেমন এই সিলিং ফ্যানে রয়েছে অনেক শক্তিশালী ক্যাপাসিটর এবং কয়েল সাধারণত ফ্যান নষ্ট হলে ক্যাপাসিটর অথবা কয়েল নষ্ট হয়ে যায়।
কিন্তু খুব কম পরিমাণ কয়েল পুড়ে যায় এবং ক্যাপাসিটর নষ্ট হয়। আপনি যদি সাকুরা সিলিং ফ্যান নিতে চান তাহলে আপনি ১৫০০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৩০০০ টাকার মধ্যে কিন্তু ভালো মানের সাপোর্টার সিলিং ফ্যান পেয়ে যাবেন। বর্তমান বাজার মূল্যে কিন্তু প্রতি কোম্পানির সিলিং ফ্যানের দাম বেশি কিন্তু সাকুরা সিলিং ফ্যানের দাম অনেক কম। সাকুরা সিলিং ফ্যান এর কিছু সুবিধা সম্পর্কে জেনে আসি :
  • বিদ্যুৎ শাস্ত্রই টেকসই এবং মজবুত
  • অনেক ভালো বাতাস দেয়।
  • ফ্যানের গ্যারান্টি ওয়ারেন্টি রয়েছে।
  • ফ্যান একটানা অনেকক্ষণ চলার পরেও গরম হয় না।
  • ফ্যানটি মরিচিকা পড়ার সম্ভাবনা নেই।
  • ১০০% পিওর অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি করা হয়েছে বিধায় ফ্যানের অনেক পাখা হালকা।
  • ফ্যানটিতে কোন শব্দ নেই।
  • অনেক দ্রুত গতিতে ফ্যানটি ঘুরে।
  • উপরোক্ত এই তথ্য থেকে আপনারা অবশ্যই বুঝতে পেরেছেন সাকুরা কোম্পানি সিলিং ফ্যান কতটা ভালো মানের এবং এই কোম্পানি সিলিং ফ্যান কম দামে আপনারা পেয়ে যাবেন।

কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো

বাংলাদেশে প্রচুর পরিমাণে সিলিং ফ্যানের কোম্পানি রয়েছে কিন্তু কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো সার্ভিস দিবে সে সম্পর্কে হয়তো আমাদের অনেকেরই জানার আগ্রহ থাকে যখন আমরা সিলিং ফ্যান ক্রয় করবো তখন কিন্তু আমরা একবার এটার দাম সম্পর্কে যাচাই করে নিব এবং এরপরই সিলিং ফ্যান কিনতে যাব।
কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো এটা নিশ্চিত করে বলা যায় না কারণ কোয়ালিটি দ্বীপ থেকে নতুন নতুন কোম্পানির অভির ব্যবহার হচ্ছে পুরাতন কোম্পানির কোয়ালিটি আরো বেশি উন্নত করার চেষ্টা করছে তাই বলা যায় যে যে কোম্পানিগুলোর দিদি ভালো ফ্যানের সেটাই কিন্তু কেনার চেষ্টা করতে হবে। বাংলাদেশে বিভিন্ন রকমের কোম্পানির রয়েছে যারা বাংলাদেশ বাজারে সিলিং ফ্যান বিক্রয় করে থাকে তার মধ্যে অন্যতম কয়েকটি ভালো কোম্পানির নাম নিচে দেওয়া হল :
  • গাজী সিলিং ফ্যান
  • ওয়ালটন সিলিং ফ্যান
  • জিএফসি সিলিং ফ্যান
  • বিআরবি সিলিং ফ্যান
  • ক্লিক সিলিং ফ্যান
  • আরএফএল সিলিং ফ্যান
  • ন্যাশনাল সিলিং ফ্যান
  • যমুনা সিলিং ফ্যান
  • ভিশন সিলিং ফ্যান
  • সিঙ্গার সিলিং ফ্যান
  • সাকুরা সিলিং ফ্যান
  • প্রদীপ সিলিং ফ্যান
উপরোক্ত সিলিং ফ্যান গুলো বর্তমানে বাংলাদেশ বাজার প্রচুর চাহিদা রয়েছে এবং এই প্রত্যেকটি সিলিং ফ্যানে সাইজ এবং দাম সম্পর্কে অনেকেই অবগত রয়েছেন ।

বাংলাদেশের সবচেয়ে ভালো সিলিং ফ্যান কোনটি

বাংলাদেশের সবচেয়ে ভালো সিলিং ফ্যান কোনটি আপনারা কি জানেন বাংলাদেশে কিন্তু বহু কোম্পানি সিলিং ফ্যান পাওয়া যায় কিন্তু এর মধ্যে অন্যতম কয়েকটি কোম্পানি রয়েছে যেগুলো সিলিং ফ্যান সবচেয়ে ভালো।
বাংলাদেশের সবচেয়ে ভালো সিলিং ফ্যানের মধ্যে ওয়ালটন, বিআরবি, ক্লিনিক, কশ্মির, এনার্জিপ্যাক, কোরিয়ান সিলিং ফ্যানগুলো অন্যতম বাজারে খুব চাহিদা রয়েছে। এই কোম্পানির সিলিং ফ্যানের। আপনারা চাইলে কম দামের মধ্যে সাকুরা কোম্পানির ও সিলিং ফ্যান নিতে পারেন এই সিলিং ফ্যান গুলো অনেক ভালো।
Walton : Walton সিলিং ফ্যানের দাম ২৮০০ টাকা থেকে শুরু করে ৫৮০০ টাকা পর্যন্ত হয়ে থাকে তবে ওয়ালটন টিউলিপ সিলিং ফ্যান ৩৬ ইজি মডেলের দাম ২৪২৫ টাকা এবং walton এর জনপ্রিয় সিলিং ফ্যানের মডেল WCF5605 জনপ্রিয় সিলিং ফ্যানের মডেল ২৮৯৫ টাকা এছাড়া অন্যান্য ওয়ালটনের মডেলের কেন পেয়ে যাবেন।

সাকুরা : আপনি যদি বর্তমান বাজারে সাকুরা কোম্পানি সিলিং ফ্যান খুঁজতে যান তাহলে ১৫০০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকা পর্যন্ত দাম রয়েছে। সাকুরা সিলিং ফ্যান কম দামে ভালো প্রোডাক্ট পাওয়া যায় এজন্য বাজারে একটু ঘোরাঘুরি করলে ভালো মানের সাকুরা সিলিং ফ্যান আপনারা পেয়ে যাবেন।

সুপারস্টার সিলিং ফ্যান: বর্তমান সময়ে বাংলাদেশের সুপারস্টার সিলিং ফ্যানের প্রচুর চাহিদা রয়েছে। এই সিলিং ফ্যান ২৯০০ টাকার থেকে শুরু করে বিভিন্ন মডেলের বিভিন্ন ব্র্যান্ডের আপনারা পেয়ে যাবেন।
ক্লিক সিলিং ফ্যান: ক্লিক ক্রাউন সিলিং ফ্যান ২৪ ইঞ্চি ফ্যানের দাম ২৫৫০ টাকা এটি বাংলাদেশের তৈরি একমাত্র ফ্যান ব্র্যান্ডের নাম ক্লিক। এই ফ্যানটি আপনারা কিনতে হলে ক্লিক সিলিং ফ্যান নিতে পারেন এটি ভালো মানের হয়।

বিআরবি সিলিং ফ্যান: আপনি যদি বিআরবি সিলিং ফ্যান নিতে চান তাহলে ২৮০০ টাকা থেকে শুরু করে ৩২০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। এই সিলিং ফ্যানগুলো যেগুলোর গুণগত মান ও কোয়ালিটি অনেক ভালো।

শেষ বার্তা।ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪।৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত

রিয়া পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আমাদের আজকের আর্টিকেল সম্পন্ন পড়ে জানতেও বুঝতে পেরেছেন ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২৪ এবং ৫৬ ইঞ্চি সিলিং ফ্যান দাম কত সম্পর্কে সকল তথ্য।আমাদের আজকের আর্টিকেল পড়ে নিশ্চয়ই আপনার কাছে ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তবে আর্টিকেলটি আপনার বন্ধু আত্মীয়দের মাঝে শেয়ার করুন।এছাড়া আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আলোড়ন আইটি ওয়েবসাইট থেকে যেকোনো নিত্য নতুন আপডেট আর্টিকেল পেতে আলোড়ন আইটি ওয়েব সাইটে আপনার ক্রোম ব্রাউজারে বুকমার্ক করে রাখুন।আমাদের আজকের পর্ব এ পর্যন্তই আবারো কথা হবে অনুকুলের টপিক নিয়ে সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url