স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় - স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া

প্রিয় পাঠক আপনি কি দাম্পত্য জীবনে অসুখী তাই স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় এবং স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া এ বিষয় সম্পর্কে জানতে অনলাইনে সার্চ করে তথ্য খোঁজাখুঁজি করছেন।তাহলে আজকে আর্টিকেল আপনার জন্য।আজকের আর্টিকেল থেকে আপনি খুব সহজেই জেনে নিতে পারবেন স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় এবং স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া সম্পর্কে সকল তথ্য।
স্বামী-স্ত্রীর-ভালোবাসা-বৃদ্ধির-উপায়
একই সাথে আমাদের আজকের আর্টিকেলে স্বামীর আয় রোজগার বৃদ্ধির দোয়া স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায় এবং স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা চিঠি সম্পর্কে জানতে পারবেন।আমাদের আজকের আর্টিকেলে সম্পূর্ণ পড়ে এ বিষয় সম্পর্কে জানলে আপনি খুব সহজেই স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় এবং স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া আমল করে দাম্পত্য জীবনে সুখী হতে পারবেন।নিচে বিস্তারিত উল্লেখ করা হলো।
আর্টিকেল সূচিপত্রঃস্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়।স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া

উপস্থাপনা।স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়। স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া

স্বামী স্ত্রীর সম্পর্ক হওয়া উচিত মধুর মতো।একজন পুরুষের জীবনের যেমন একজন নারীর বিশেষ ভূমিকা রয়েছে ঠিক তেমনি ভাবে একজন স্ত্রীর প্রতি একজন স্বামীর বিশেষ গুরুত্ব রয়েছে।স্বামী স্ত্রীর সংসার জীবনের যেকোনো কারণে কলাহোল লেগে থাকে।যে সংসার স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসা নেই সে সম্পর্কে রয়েছে নানান জটিলতা।আর এই সমস্ত জটিলতা দূর করতে আমার আপনার জেনে রাখা উচিত স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় এবং স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া সম্পর্কে।
আজকের আর্টিকেলের মধ্যে আমরা স্বামী স্ত্রী ভালবাসার সম্পর্কিত কিছু তথ্য আলোচনা করতে চলেছি।আপনারা আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে স্ত্রী ভালোবাসা পাওয়ার উপায়, স্বামীর আয় রোজগার বৃদ্ধি দোয়া, স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায়, স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসার চিঠি কিভাবে দিবেন তা সমস্ত কিছু জানতে পারবেন।তাই আপনাদের সংসার জীবনটি সুন্দর করতে জেনে নিন স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়    গুলো।

স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া

স্বামী-স্ত্রীর সম্পর্ক কিন্তু আল্লাহ তায়ালাও ভালোবাসেন যদি স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধি করার জন্য আপনারা না জেনে থাকেন দোয়া সম্পর্কে তাহলে আজকে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া সম্পর্কে কারণ যে দোয়াগুলো পড়লে আপনাদের মধ্যে মনের মিল বৃদ্ধি পাবে এবং দুজনের ভালোবাসা আরও বেশি বেড়ে যাবে।
স্বামী স্ত্রীর মধ্যে পারস্পরিক সুসম্পর্ক নষ্ট হোক এটা কারোরই কাম্য নয়। একান্তই যদি স্বামী স্ত্রীর প্রতি কিংবা স্ত্রীর প্রতি স্বামী অতই অসন্তুষ্টিত হয় তবে তাদের জন্য রয়েছে কোরআনের সুন্দর কিছু আমল। যে আমলে স্বামী স্ত্রীর মধ্যে সুসম্পর্ক তৈরি হবে পরিবারের শান্তি ও শৃঙ্খলা স্থির হবে তাই স্ত্রীর প্রতি যদি স্বামীর ভালোবাসা কমে যায় তাহলে এই আমলটি আপনারা করতে পারেন।

উচ্চারণ: ওয়া মিনান নাসি মাইঁ ইয়াত্তাখিজু মিংদুনিল্লাহি আংদাদাইঁ ইয়ুহিব্বুনাহুম কাহুব্বিল্লাহ; ওয়াল্লাজিনা আমানু আশাদ্দু হুব্বাল্লিল্লাহ; ওয়া লাও ইয়ারাল্লাজিনা জ্বালামু ইজ ইয়ারাওনাল আজাবা আন্নাল কুওওয়াতা লিল্লাহি ঝামিআও ওয়া আন্নাল্লাহা শাহিদুল আজাব।' (সুরা বাকারা: আয়াত ১৬৫)

এই দোয়াটি পড়া ছাড়া আপনি স্বামী স্ত্রীর ভালবাসা বৃদ্ধির জন্য আপনি বিভিন্ন ধরনের আমল করতে পারেন এবং আল্লাহ তায়ালার কাছে মন থেকে চাইতে হবে স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির জন্য দোয়া করতে হবে।

স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়

আপনারা কেউ কি স্ত্রীর প্রতি ভালোবাসা পাওয়ার উপায় সম্পর্কে জানতে চান যারা স্ত্রীর ভালোবাসা পাওয়ার জন্য ব্যাকুল হয়ে আছেন কিন্তু জানেন না যে স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায় সম্পর্কে তাদের জন্য আজকের এই আর্টিকেলটি যেখানে আপনার স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির উপায়  গুলো বর্ণনা করা হবে।স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়সমূহ অনেক বেশি, কারন প্রতিটি স্বভাবে ভিন্ন। কিছু প্রধান উপায় হতে পারে:
সাহসিকতা প্রদর্শন:
আপনার ভালোবাসা ও সম্মান প্রদর্শন করা। আপনাকে নিজের ভালবাসা প্রকাশ করার জন্য কিন্তু মনে সাহস যোগাতে হবে। আপনার মনে একটা সাহস যদি থাকে তাহলে আপনি তার সামনে নিজের ভালোবাসাটা উপস্থাপন করতে পারবেন এবং তাকে বোঝাতে পারবেন। আপনি তাকে কতটা ভালোবাসেন এইজন্য স্ত্রীর ভালোবাসা পাওয়ার জন্য সব সময় সাহসিকতা পরিদর্শন করতে হবে।
সম্মান ও সাহায্য
তার সম্মান এবং সাহায্য করা। স্ত্রীর প্রতিটা কাজে সাহায্য করতে হবে এবং তাকে সম্মান করতে হবে তার কোন কথা বাত্রা বা মতামত থাকলে সেটা সম্মানের সাথে গ্রহণ করার চেষ্টা করতে হবে এবং তার যেকোনো কাজের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।
সাথে সময় কাটানো:
প্রাইভেট সময়ে সাথে সময় কাটানো। বউয়ের সাথে প্রতিদিন কিছুটা সময়ই কাটানো দরকার আপনি যদি প্রাইভেট টাইম পান তাহলে কিন্তু তার সাথে একটু সময় কাটাবেন এবং তার মনের কথাগুলো শুনবেন এবং আপনার মনের কথাগুলো তার সাথে শেয়ার করবেন দেখবেন আপনার জীবন থেকে অনেকটাই চিন্তা এবং টেনশন দূর হয়ে যাবে।
উপহার দেওয়াঃ
স্ত্রীকে সবসময় যে জিনিসগুলো সে পছন্দ করে সেগুলো উপহার দেওয়ার চেষ্টা করতে হবে ছোট হোক বড় হোক দামি হোক বা কম দামি হোক আপনার সামর্থের মধ্যে যতটুকু পারবেন বউকে যদি আপনি উপহার দেন। তাহলে আপনার স্ত্রী আপনার উপর অনেক বেশি খুশি হবে সাথে সাক্ষাৎ সফল্য ভাগ করা। প্রতিটা মুহূর্তে তাকে ছোট ছোট কিছু উপহার দিয়ে তার দিনকে আরো বেশি খুশি ময় করে দিতে পারেন।
ঘুরতে নিয়ে যাওয়াঃ
স্ত্রী চায় যে তার হাজবেন্ডের সাথে একটি কোয়ালিটি টাইম স্পেন্ড করতে একাকীত্ব সময় কাটানোর জন্য হলেও স্ত্রীকে বাড়ির বাইরে ঘুরতে নিয়ে যেতে হবে এবং স্ত্রী যে স্থানগুলো যেতে পছন্দ করে সেই জায়গাগুলোতে বছরে দু-একবার করে ঘুরতে নিয়ে যেতে হবে সম্ভব হলে। তার ভাবনাগুলির মধ্যে যত্ন নেওয়া। স্ত্রীর মনের অনুভূতি বোঝার চেষ্টা করতে হবে।
উৎসাহ ও সমর্থন:
তার লক্ষ্যে উৎসাহ ও সমর্থন করা। আপনার স্ত্রী যে কাজটি করতে ভালোবাসে সেই কাজটি তাকে করতে দিন এবং আপনার সমর্থন যখন সবসময় সে যেন সামনের দিকে এগিয়ে যেতে পারে। তার প্রতিটা কাজে সাথী হয়ে তার পাশে দাঁড়িয়ে থেকে তাকে সফলতার দিকে এগিয়ে নিয়ে যেতে চান।
মিষ্টি সুখের স্মৃতি:
সামগ্রিকভাবে মিষ্টি সুখের স্মৃতি তৈরি করা। তার সাথে পুরনো ভালোবাসা স্মৃতিগুলো একসাথে আলোচনা করবেন এবং সেই কথাগুলো মনে করবেন দেখবেন আপনাদের মধ্যে ভালোবাসা আরো বেশি বৃদ্ধি পাবে ভালো কথাগুলো মনে পড়লে কিন্তু ভালোবাসা আরও বেশি গভীর হয়।প্রতিটি স্বাভাবিক সময়ে অনেকটা কাজে আসবে, তবে উপরের কিছু উপায় সাহায্য করতে পারে।

স্বামীর আয় রোজগার বৃদ্ধির দোয়া

আপনারা কি স্বামীর আইডি রোজগার বৃদ্ধির দোয়া সম্পর্কে জানতে চান আপনি যদি সংসারের আয় উন্নতি করতে চান। তাহলে কিন্তু স্ত্রী হয়ে স্বামীর আয় রোজগার বৃদ্ধির জন্য আল্লাহ তাআলার কাছে দোয়া করতে হবে।
আল্লাহর কাছে দোয়া করলে অবশ্যই আল্লাহ তা'আলা স্বামী সন্তান এবং সংসারের উন্নতির জন্য রহমত বর্ষণ করবে। সংসার উন্নত করতে হলে অবশ্যই স্বামীর আয় রোজগার বৃদ্ধির দোয়া পড়তে হবে এবং আল্লাহ তায়ালার কাছে চাইতে হবে।
উচ্চারণ: আল্লাহুম্মাগফির লি জাম্বি, ওয়া ওয়াসসি লি ফি দারি, ওয়া বারিক লি ফিমা রাজাকতানি।
অর্থ: হে আল্লাহ! আমার গুনাহ ক্ষমা করে দিন, আমার ঘর প্রশস্ত করে দিন এবং আপনি আমাকে যে জীবিকা দান করেছেন তাতে বরকত দান করুন।
উপকারিতা: আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, এক ব্যক্তি নবীজি সাঃ কে রাতে উল্লেখিত দোয়া পাঠ করতে শুনেন। ( সুনানে তিরমিজি, হাদিস :৩৫০০)

স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায়

আপনারা কি স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায় সম্পর্কে জানতে চান প্রতিটা সংসারেই কিন্তু ছোটখাটো ঝগড়া হয়।স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায় হলে প্রথমে সমস্যাটির কারণ বোঝা উচিত। তারপরে সময়ের সাথে কথা বলে এবং একে অপরের দৃষ্টিভঙ্গি সমঝানো গুরুত্বপূর্ণ। সাথে সাথে দুটি পক্ষের মধ্যে শেষ হবে তা জন্য সহযোগিতা এবং সম্মতির দরকার।

যদিও কখনই সমস্যা গুলোর কারণ হোক, তবে কখনই পরিস্থিতি দুর্দশ হলে আপনি সামান্য পরামর্শ অনুসরণ করতে পারেন যেমন পরিবারের পরিবেশ শান্তি ও সুখের জন্য। কিন্তু স্বামী স্ত্রীর ঝগড়া লাগাতার লেগে থাকলে কিন্তু সম্পর্কের মধ্যে ফাটলে সৃষ্টি হয় এইটি যদি আপনারা না চেয়ে থাকেন এবং স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায় সম্পর্কে জানতে চান।
তাহলে আজকের আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন স্বামী-স্ত্রীর ঝগড়া দূর করার উপায় গুলো সম্পর্কে।স্বামী স্ত্রীর ঝগড়া দূর করার উপায় সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া যায়:
সাক্ষাৎকার ও সহযোগিতা:
আপনি যদি তার সাথে দেখাশোনা করেন এবং সহযোগিতা করার চেষ্টা করেন ঝগড়া মিটিয়ে নেওয়া তাহলে অবশ্যই আপনাদের ঝামেলা শেষ হয়ে যাবে। দুটি পক্ষের মধ্যে সাক্ষাৎকার করা ও সহযোগিতা প্রভাবশালী উপায়। দুটি পক্ষের মধ্যে যে কোনও অনুবাদ বা কঠিন সমস্যার সমাধানে সহায়তা করা যেতে পারে।
সমস্যাটির কারণ সম্পর্কে আলোচনা:
বাড়িতে যদি স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া লাগে তাহলে অবশ্যই কি কারণে সমস্যাটি হচ্ছে এবং ঝগড়া হচ্ছে সেটা সম্পর্কে দুজনকে বসে আলোচনা করতে হবে এবং ঝগড়া সমাধান বের করতে হবে। ঝগড়া এবং সমস্যাটির কারণ সম্পর্কে স্পষ্ট হতে হবে। প্রতিটি পক্ষের দৃষ্টিভঙ্গি সম্পর্কে আলোচনা করা গুরুত্বপূর্ণ।
সম্পর্কের মানদণ্ড নির্ধারণ করুন:
স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতেই পারে তাই বলে এই বিষয় নিয়ে বড় কোন দিকে না গিয়ে সম্পর্কটাকে সঠিক করার চেষ্টা করতে হবে। কোনও সম্পর্কে যে মানদণ্ড প্রয়োজন তা নির্ধারণ করা গুরুত্বপূর্ণ। সহজেই মানদণ্ড নির্ধারণ করে তা মেনে চলা এবং সে মানদণ্ডের সাথে সম্পর্ক চালিয়ে যাওয়া গুরুত্বপূর্ণ।
সময়ের সাথে কথা বলা:
প্রতিটি সমস্যার সমাধানে সময়ের সাথে কথা বলা গুরুত্বপূর্ণ। অনেক সময় কঠিন সমস্যার সমাধানে কেবল সময়ের সাথে আলোচনা করা হলেই সমস্যার সমাধান সহজ হতে পারে। ঝগড়া হওয়ার পর সঠিক সময়ে তার সাথে কথা বললে যে কোন কাজ সমাধান করে নিতে হবে।
শেষ হবে কিভাবে:
কোনও ঝগড়া বা সমস্যার সমাধান শেষ হবে তা নির্ধারণ করা গুরুত্বপূর্ণ। এটি সমস্যার ধরণ এবং প্রতিটি পক্ষের ইচ্ছার উপর ভিত্তি করে হতে পারে।সংসারের ঝগড়া অশান্তি শেষ হবে কিভাবে সেটা সম্পর্কে চিন্তা করতে হবে এবং দুই পক্ষকে একত্রিত হয়ে সেই ঝগড়া শেষ করার চেষ্টা করতে হবে।
পরিবারের পরিবেশ:
পরিবারের পরিবেশ শান্তি ও সুখের জন্য গুরুত্বপূর্ণ। পরিবারের সদস্যদের সঙ্গে সম্মতি ও সহযোগিতা স্থাপনে সহায়ক হতে পারে। পরিবারের পরিবেশ তৈরি করতে হবে শান্তিপূর্ণ যেন সহজে আপনাদের ঝগড়াটি মিটে যায় এবং অন্য কেউ যেন তৃতীয় পক্ষ এই ঝগড়ার মধ্যে না প্রবেশ করতে পারে।এই উপায়গুলি সমস্যাটি নিশ্চিত করতে সহায়ক হতে পারে, তবে যদি সমস্যাটি গুরুত্বপূর্ণ বা দীর্ঘস্থায়ী সমস্যা না হলে ঝগড়া এভাবে আপনারা মিটিয়ে নিতে পারবেন।

স্ত্রীর প্রতি স্বামীর ভালবাসার চিঠি

প্রিয় পাঠক আপনারা কি স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসার চিঠি সম্পর্কে জানতে চান যারা স্ত্রীকে অনেক বেশি ভালোবাসে এবং মুখে প্রকাশ করতে পারেনা তাদের জন্য আজকে আমরা নিয়ে হাজির হয়েছি স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসার চিঠি যে চিঠিগুলো পড়ে আপনার স্ত্রী অনেক বেশি খুশি হয়ে যাবে এবং সে বুঝতে পারবে যে আপনি তাকে কতটা পরিমাণে ভালোবাসেন। আজকে আপনাদেরকে কয়েকটি স্ত্রীর প্রতি স্বামীর ভালোবাসা চিঠির নমুনা দেব।
প্রিয় [স্ত্রীর নাম],
সপ্তাহের প্রতি দিন পাশে থাকার জন্য ধন্যবাদ। আপনি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, আর আমি এতে অত্যন্ত ধন্য। আমি সবসময় আপনার সাথে থাকতে চাই, আর আমার প্রেম আপনার জন্য অসীম এবং অদৃশ্য। আমাদের প্রেমের সাথে সময় কাটাতে অত্যন্ত খুশি হচ্ছে। আমি আশা করি আমাদের সম্পর্ক চিরকাল অবিচ্ছেদ্য থাকবে।
তোমাকে ছাড়া দেহ আচল তাই তোমাকে পাশে পেতে মন অনেক আকুল। তোমার ভালোবাসার জামাই।
[স্বামীর নাম]

প্রিয় [স্ত্রীর নাম],
আমার প্রিয়, আমি আপনার প্রেম ও সহনীতা দিয়ে আনন্দে আচ্ছন্ন। আজও আমি তথাস্তু আপনার প্রতি আমার ভালবাসা ব্যাক্ত করতে চাই। আমি আপনার সাথে হতে অত্যন্ত ধন্য। আমি বিশ্বাস করি, আমাদের প্রেম ও সহনীতা চিরকাল অবিচ্ছেদ্য থাকবে।
আপনার জন্য সবসময় আমার মনে ভালোবাসা জাগে ইতি তোমার প্রাণ প্রিয় স্বামী।
[স্বামীর নাম]

প্রিয় (স্ত্রীর নাম),
আমার প্রিয়া, তুমি আমার জীবনের প্রাণ। তোমার সঙ্গে সময় কাটানো হলে আমি অমূল্য সুখ অনুভব করি। তোমার কাছে আমি নিজের অসমাপ্ত ভালবাসা ও সম্মান পাই। তুমি আমার জন্য একটি আদর্শ জীবনসঙ্গী এবং প্রেমের স্তম্ভ। আমি সর্বদা তোমাকে সমর্থন এবং প্রেমে আবদ্ধ থাকবো।
আমি তোমাকে সব সময় সহানুভূতি ও সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি করছি। আমার প্রাণে প্রাণ তোমি।
অধিক প্রেম এবং আদরে স্বামী
(তোমার নাম)

প্রিয় (নাম),
তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। তোমার সঙ্গে সময় কাটানো আমার জন্য অনেক আনন্দময় মুহূর্ত । তোমার সাথে প্রতিদিন যে সাফল্য ও প্রগতি পেয়েছি সেটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পত্তি। তুমি আমার প্রেমের আদি, মধ্যবর্তী এবং অন্ত্য। আমি তোমার প্রতি অসীম ভালবাসা ও সম্মান নিয়ে চিরকাল অঙ্গীকার করছি।
আমার প্রাণে প্রাণ তুমি রয়েছো তোমাকে ঘিরে আমার সকাল সন্ধ্যা সারা বেলা।
(তোমার নাম)
আশা করি, এই চিঠিগুলো স্ত্রীর হৃদয়ে স্পর্শ করা সম্ভব হয়েছে।

শেষ কথা।স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়।স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া 

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল আলোচনার বিষয় থেকে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি স্ত্রীর ভালোবাসা পাওয়ার উপায়  এবং স্বামী স্ত্রীর ভালোবাসা বৃদ্ধির দোয়া সম্পর্কিত সকল তথ্যগুলো।নিশ্চয়ই আমাদের আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে আপনার কাছে অনেক ভালো লেগেছে কেমন লেগেছে তা আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
এছাড়াও আপনি যদি ভালবাসার সম্পর্কিত আরো তথ্য সম্পর্কে জানতে চান তবে আমাদের ওয়েবসাইটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন।কেননা আলোড়ন আইটি নিত্য নতুন আপডেট আর্টিকেল নিয়মিত পাবলিশ করে থাকি।সবার আগে আর্টিকেল পেতে আমাদের পেজটি ফলো করে রাখুন।আমাদের আজকের পর্ব এ পর্যন্ত সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url