সৌদি আরবের কোম্পানি নাম - নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব

প্রিয় পাঠক আসসালামু ওয়ালাইকুম আপনি নিশ্চয়ই সৌদি আরবের কোম্পানি নাম নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব সম্পর্কে জানতে চাচ্ছেন?তাহলে আজকের আর্টিকেল আপনার জন্য।জি বন্ধুরা আপনাকেই বলছি আমাদের আজকের আর্টিকেলের আলোচনার বিষয় থেকে আপনি জানতে পারবেন সৌদি আরবের কোম্পানি নাম এবং নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব সম্পর্কিত যাবতীয় সকল তথ্য।
সৌদি-আরবের-কোম্পানি-নাম
একই সাথে আমাদের আজকের আর্টিকেলের মধ্যে থাকছে সৌদি আরবের কোম্পানির নাম আল মারাই, সৌদি আরবের কোম্পানির নাম নেসমা সৌদি আরবের কোম্পানির নাম আরামকো, সৌদি আরবের কোম্পানি নাম সাসকো সম্পর্কে।তাই আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ে জেনে নিন সৌদি আরবের কোম্পানি নাম এবং নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব এ বিষয় সম্পর্কে।
পোস্ট সূচিপত্র:সৌদি আরবের কোম্পানি নাম।নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব

উপস্থাপনা।সৌদি আরবের কোম্পানি নাম।নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব

সৌদি আরব গিয়ে আপনি যদি বিভিন্ন কোম্পানিতে চাকরি করতে চান তাহলে আপনাকে সৌদি আরবের কোম্পানি সম্পর্কে জানতে হবে।তাইতো আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের মধ্যে আমরা সৌদি আরবের ডিমান্ড ফুল বেশ কয়েকটি কোম্পানি সম্পর্কে আজকের আর্টিকেলের মধ্যে তুলে ধরার চেষ্টা করেছি।
আমাদের আজকের আর্টিকেলের অংশ পড়ে আপনি নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব সৌদি আরবের বড় কোম্পানি নাম, সৌদি আরবের ভালো কোম্পানি নাম, এবং সৌদি আরব কোম্পানির নাম আল মারাই মতো কোম্পানি সম্পর্কে জানতে পারবেন। আপনি যদি সৌদি আরবের কোম্পানি নাম সম্পর্কে সার্চ করে থাকেন তবে এই পোস্টটি আপনার জন্য সেরা হতে পারে। তাই পোস্টটি সম্পূর্ণ পড়তে থাকুন।

সৌদি আরবের কোম্পানি নাম আল মারাই

বাংলাদেশ থেকে বহু মানুষ কিন্তু সৌদি আরবে যায় কারণ সৌদি আরবকে অনেকেই পছন্দের তালিকায় রাখে এই দেশটিতে যাওয়ার জন্য অনেকের আগ্রহ থাকে। আমরা আজকে আপনাদের প্রবাসে যে কোন কোম্পানি যাওয়ার আগে সেই কোম্পানি সম্পর্কে একটি পরিষ্কার ধারণা রাখতে হবে।
যার জন্য আপনাদেরকে আজকে আমরা সৌদি আরবের আলমারাই কোম্পানির ভিসা নিয়ে যেতে চান সেক্ষেত্রে সেই কোম্পানি সম্পর্কে আজকে আমরা কিছু আলোচনা করে আপনাদেরকে জানাবো সৌদি আরবের কোম্পানির নাম আলমারি যার সম্পূর্ণ বিস্তারিত তথ্য।
  • নিচে সৌদি আরবের আলমারাই কোম্পানি ভিসা ভালো দিকগুলো উল্লেখ করা হলো :
  • সৌদি আরবের আলমারাই কোম্পানি সৌদি আরবে বেশ জনপ্রিয় একটি কোম্পানি।
  • সাইজের দিতে গেছিস সৌদি আরবের পঞ্চম বৃহত্তম কোম্পানি।
  • মূলত ডেইরি ফার্ম ও ফাস্টফুড জাতীয় খাবার তৈরি ও প্রক্রিয়াজাত করা হয় এই কোম্পানিতে।
  • আট ঘন্টা বেসিক ডিউটি তবে ওভারটাইম করার সুযোগ রয়েছে।
  • বেতন স্কেল ভাল বেসিক বেতন ১৪৫০ রিয়াল।
  • থাকা ও খাওয়ার খরচ কোম্পানি বহন করে। (খাওয়া খরচ ২০০ রিয়াল অতিরিক্ত পাবেন)।
  • হেলথ ইন্সুরেন্স এর ব্যবস্থা রয়েছে অর্থাৎ আপনি অসুস্থ হলে কম খরচে কোম্পানির চিকিৎসা করাবে।

আলমারাই কোম্পানির ভিসা কি ধরনের কাজ করতে হয়

অনেকেই সৌদি আরবের আলমারি কোম্পানিতে কোম্পানি ভিসা যাওয়ার আগে কি ধরনের কাজ করতে হবে তা নিয়ম নানা রকমের চিন্তা করেন। আসলে আপনি যদি কোম্পানি ভিসা যে থাকেন তাহলে আপনি কোন কোম্পানিতে যাচ্ছেন সেটার উপর নির্ভর করবে আপনার কাজের ধরন।
যেমন আপনারাই যদি আলমারাই কোম্পানিতে যান মূলত এটি ডেইরি ফার্ম কোম্পানি এবং ফাস্ট ফুড জাতীয় খাবার তৈরি করে থাকে তাই আপনার কাজের ধরন ভিন্ন ভিন্ন হতে পারে।তাই আপনার কাজের ধরন হতে পারে এই কোম্পানিতে যদি ভিসায় কোম্পানি নির্দিষ্ট কয়েকটি পদের জন্য লোক নিয়োগ নিয়ে থাকে।
  • আল মারাই ক্লিনার ভিসা
  • আলমারাই ড্রাইভিং ভিসা
  • আলমারাই সেলসম্যান ভিসা
  • ফ্যাক্টরি ভিসা
আলমারাই ক্লিনার ভিসা: আপনি যদি শিক্ষাগত যোগ্যতা কিছুটা কম হয়ে থাকে সেক্ষেত্রে আপনি ক্লিনার ভিসায় যেতে পারেন এই কোম্পানিতে কাজের জন্য তবে আপনাকে ডেইলি ফর্ম ক্লিনার অথবা সুপারস অফ ক্লিনার হিসেবে নিবে। যদি ও একটু খারাপ লাগে তবে এই চাকরি তুলনামূলক কষ্ট কম এবং অল্প পরিশ্রমে আপনি ভালো মানের একটি বেতন পাবেন।
আলমারাই ড্রাইভিং ভিসা : আপনি যদি আলমারাই কোম্পানিতে যান তাহলে আপনার যদি মনে হয় যে ড্রাইভিং ভিসা নিয়ে যাবেন তাহলে কিন্তু আপনাকে অবশ্যই পূর্বের ড্রাইভিং চালানোর অভিজ্ঞতা এবং ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। সেখানে আপনার কাজ মূলত ফ্যাক্টরি থেকে শোরুম পর্যন্ত পণ্য পৌঁছে দেওয়া এটি তুলনামূলক আরামের চাকরি কারণ এসি গাড়িতে করে যাতায়াত করবেন আর পুরোপুরি আট ঘন্টা ডিউটি করতে হবে না।

আলমারাই সেলসম্যান ভিসা: আপনার যদি শিক্ষাগত যোগ্যতা ভালো থাকে এবং আপনি যদি ইংলিশ আরবি ভাষায় কিছুটা দক্ষ হয়ে থাকেন তাহলে এই চাকরিটা আপনার জন্য ভালো হতে পারে সেলসম্যান হচ্ছে যারা সরাসরি দোকানগুলোতে পণ্য বিক্রি করে আর আপনি সরাসরি কাস্টমারদের সাথে আরবিতে ইংলিশে কথা বলতে পারবেন আরআরবি না জানা থাকলেও এই। পদে চাকরি করা যায়।

ফ্যাক্টরি ভিসা: আপনি যদি ফ্যাক্টরি ম্যানেজমেন্ট ভিসা নিয়ে আসেন তাহলে আপনি সরাসরি ফ্যাক্টরিতে কাজ করবেন। ফ্যাক্টরি ভিসা অনেক সময় কাজের পরিমাণ কিছুটা বেশি হয়। তবে আপনি চাইলে ওভারটাইম করারও সুযোগ পাবেন সাথে ফ্যাক্টরি ভিসা আবেদনের সাথে তুলনামূলক বেশি হয় যেহেতু ভারী কাজ করতে হয়।

আলমারাই কোম্পানি ভিসার সুবিধা

আপনি যদি আলমারি কোম্পানি ভিসা নিয়ে যান তাহলে আপনি অনেক রকমের সুবিধা পেতে পারেন শুধু আলমারাই কোম্পানি বিষয় নয় যেকোনো বড় কোম্পানিগুলোতে কিছু সুবিধা পাওয়া যায়। তুলনামূলক ছোট কোম্পানিগুলোতে চাকরির জন্য গেলে কাজের তুলনায় বেতন কম হয় ওভারটাইম করার সুযোগ থাকে না নিচে আমরা কোম্পানি প্রবাসী কর্মচারীরা কি কি সুবিধা দিয়ে থাকে তা আলোচনা করব।
  • ভালো বেতন ওভারটাইম করার সুযোগ থাকে
  • ভালো কাজের পরিবেশ
  • থাকা কোম্পানি বহন করবে আর খাওয়ার জন্য অতিরিক্ত ২০০ রিয়াল পাবেন।
  • প্রতি দুই বছর পর দুই মাসের ছুটি পাবেন।
  • স্বাস্থ্য বীমার ব্যবস্থা রয়েছে।
  • এছাড়া যখন চাকরি শেষ করে চলে আসবেন তখন সার্ভিসব বোনাস হিসেবে এককালীন ভালো একটা এমাউন্ট পাবেন।

আলমারি কোম্পানি ভিসার বেতন কত

আপনি যদি আলমারাই কোম্পানির ভিসা নিয়ে যান তাহলে আপনাকে অবশ্যই আগে চেয়ে জেনে যেতে হবে যে আলমারি কোম্পানি ভিসার বেতন কেমন দিয়ে থাকে কারণ যে কোন কোম্পানি চাকরি করতে যাওয়ার আগে আমরা যে বিষয়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ সহকারে দেখি তা হচ্ছে সেই কোম্পানির বেতন কত।

যেমনটা আমরা বলেছি আলমারাই সৌদি আরবের শীর্ষ স্থানীয় এবং নামকরা একটি কোম্পানি তাই তারা তাদের কার্যকারীদের অনেক ভালো বেতন দিয়ে থাকে আলমারি কোম্পানিতে বেসিক বেতন সাধারণত ১৪৫০ রিয়াল থেকে শুরু হয়। তবে ভিসার ধরন অনুযায়ী ১৬০০ থেকে ২০০০ রিয়াল পর্যন্ত বেসিক বেতন হতে পারে।
এছাড়া আপনি যদি সেলসম্যান হিসেবে চাকরিতে যোগদান করেন। তাহলে আপনার সেলের ওপর কমিশন পাওয়ার সুযোগ রয়েছে সাথে ওভারটাইম করতে চাইলে ঘন্টা প্রতি ১০ রিয়াল হিসেবে হিসেবে অতিরিক্ত টাকা আপনার যুক্ত হবে।
এছাড়াও খাওয়ার জন্য মাসে ২০০ রিয়াল অতিরিক্ত দেবে কোম্পানি। কিছু কিছু ক্ষেত্রে ইন্টারনেট বিল ও দিয়ে থাকে কোম্পানি সবকিছু বিবেচনা করলে সৌদি আরবের কোম্পানি তুলনায় বেশ ভালো বেতন দিয়ে থাকে আলমারাই কোম্পানি।

আলমারাই কোম্পানির ভিসার আবেদনের নিয়ম 

সৌদি আরবের অন্য কোম্পানির মতো সাধারণ কোম্পানির ভিসার জন্য আবেদন করতে হবে যেহেতু অনেক বড় কোম্পানি কিছুদিন পরপরই তারা বাংলাদেশ থেকে লোক নিয়ে থাকে তাই নিচে আলমারি কোম্পানিতে আবেদন করার নিয়ম সম্পর্কে আজকে আপনাদের সাথে আমরা আলোচনা করছি।আপনার বৈধ পাসপোর্ট থাকতে হবে।আপনি চাইলে বর্তমানে নতুন করে পাসপোর্ট করতে পারেন তাহলে আপনার উপর সাজেশন থাকবে অনলাইনে স্মার্ট পাসপোর্ট করে নিবেন।
  • আপনার পাসপোর্ট বই কমপক্ষে দুটি খালি পাতা থাকতে হবে।
  • পূর্বের কোন কাজের অভিজ্ঞতা থাকলে তা প্রমাণের জন্য প্রয়োজনীয় কাগজপত্র।
  • আপনার সদ্য তোলা ৫ কপি ল্যাব প্রিন্ট ছবি লাগবে ছবির ব্যাকগ্রাউন্ড অবশ্যই সাদা হতে হবে।
  • স্বাস্থ্য পরীক্ষা : আবেদনের সময় মেডিকেল রিপোর্ট দেখাতে হবে মেডিকেল রিপোর্ট নেওয়ার ক্ষেত্রে মনে রাখতে হবে এই রিপোর্ট অবশ্যই ভালো ও স্বীকৃত মেডিকেল থেকে হতে হবে।
  • জন্ম নিবন্ধন ও ভোটার আইডি কার্ডের ফটোকপি প্রদান করতে হবে।
  • পুলিশ ক্লিয়ারেন্স ও সার্টিফিকেট দেখাতে হবে।
  • শিক্ষাগত যোগ্যতা প্রমাণের সার্টিফিকেট। সর্বশেষ পাশ করা পাবলিক পরীক্ষার সার্টিফিকেট এর ফটোকপি।

আলমারাই কোম্পানির ভিসা কোথায় পাবো

আপনারা কি আলমারি কোম্পানির ভিসা কোথায় পাওয়া যায় সে সম্পর্কে জানেন যারা আলমারি কোম্পানিতে যেতে আগ্রহী তাদের জন্য আজকে আমরা নিয়ে হাজির হয়েছে আলমারি কোম্পানির ভিসা কোথায় পাওয়া যায়। অনেকেই আমাদের কাছে জিজ্ঞাসা করেন আলমারি কোম্পানির ভিসা কোথায় পাওয়া যায় চলুন জেনে নেওয়া যাক।
আপনি চাইলে আলমারি কোম্পানির ভিসা কোথায় থেকে পেতে পারেন সেই বিষয়ে বিস্তারিত তথ্য। আলমারায় অনেক বড় একটি কোম্পানি তাদের কিছুদিন পরপরই লোকের প্রয়োজন হয় আপনি চাইলে আপনার নিকটস্থ কোনো বিশেষত এজেন্সির কাছে যেতে পারেন। মনে রাখতে হবে আলমারাই কোম্পানিগুলোর ভিসা ছাড়লে আপনাকে তারা জানাবে।

এছাড়াও সৌদি আরবে যদি আপনার কেউ থাকে আত্মীয়-স্বজন তাহলে তাদের কাছ থেকেও আপনি এই কোম্পানির কখন ভিসা ছাড়ছে সেই খবর নিতে পারেন কেননা ভিসা ছাড়লে সৌদি আরব প্রবাসীরা সবার আগে জানতে পারে। এছাড়া আপনি চাইলে আমাদের ওয়েবসাইটে নজর রাখতে পারেন সৌদি আরবের আলমারি কোম্পানির ভিসা কবে ছাড়বে সেই সম্পর্কে তথ্য দেওয়া হতে পারে ।

সৌদি আরবের কোম্পানি ভিসার নাম

সৌদি আরবের সবচেয়ে ভালো কোম্পানি আলম কোম্পানি সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের সামনে দেওয়া হলো সৌদি আরবের আলমারি কোম্পানিতে কোন কোন ভিসা ছাড়া হয় তার সম্পর্কে নিচে দেওয়া হল আপনারা যদি না জেনে থাকেন তাহলে আজকের আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন।
  • আল বদর কোম্পানি
  • আল খায়ের কোম্পানি
  • পেপসি কোম্পানি
  • ইনিশিয়াল কোম্পানি
  • আল ইমামা কোম্পানি
  • জুসুর ইনদাদ কোম্পানি
  • বলদিয়া কোম্পানি
  • সাসকো কোম্পানি
  • আরামকো কোম্পানি
আপনারা যদি আলমারি কোম্পানিতে যেতে চান তাহলে আপনারা এই ভিসাগুলো করতে পারেন। উপরোক্ত এই ভিসা গুলোতে আপনারা যেতে পারবেন।

শেষ কথা। সৌদি আরবের কোম্পানি নাম।নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল সম্পন্ন পড়ে জানতেও বুঝতে পেরেছেন সৌদি আরবের কোম্পানি নাম এবং নাসাক ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব সম্পর্কিত যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আলমারাই কোম্পানি ভিসার সুবিধা গুলো সম্পর্কে জানতে পেরে আপনার কাছে অনেক ভালো লেগেছে কেমন লেগেছে তা আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
এছাড়াও আপনি যদি এমন ধরনের প্রবাসী ও ভিসা সম্পর্কে জানতে চান?তাহলে আমাদের ওয়েব সাইটে ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন।এতক্ষণ সময় ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে তথ্যবহুল এবং উপকারী মনে হলে আবার আর্টিকেলটি বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url