ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা - ওমান টাকার মান কত ২০২৪

বর্তমান বিশ্বে ওমান সবচেয়ে উন্নত একটি দেশ।এদেশের মুদ্রার মান অন্যান্য দেশের তুলনায় অনেক গুণ বেশি।ওমানে টাকার মান বেশি হওয়ার কারণে বিভিন্ন দেশ থেকে লক্ষাধিক মানুষ ওমানে কাজের জন্য ছুটে যায়।তাই আপনি যদি ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা এবং ওমান টাকার মান কত ২০২৪ এবং এ বিষয় সম্পর্কে জানতে চান?তাহলে আজকের আর্টিকেল আলোচনা করতে চলেছি ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা এবং ওমান টাকার মান কত ২০২৪ সে সম্পর্কে।
ওমান-টাকার-মান-কত-২০২৪
এছাড়াও ওমান সম্পর্কিত আরো কিছু তথ্য আজকের আর্টিকেলের মধ্যে আলোচনা করতে চলেছি যেমন ওমান টাকার রেট বাংলাদেশ, ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪, ওমানের ১০০ টাকার ছবি, এ বিষয়ে সম্পর্কে।তাই আর্টিকেল টি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে জেনে নিন ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা  এ বিষয়ে সম্পর্কে।
পোস্ট সূচিপত্রঃওমান টাকার মান কত ২০২৪।ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা

ভূমিকা।ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা।ওমান টাকার মান কত ২০২৪

ওমান উন্নত এবং মুদ্রার মান বেশি হওয়ায় থেকে অনেকেই সেখানে কাজের জন্য ছুটে যায়।সেখানে কোম্পানি ভিসা সহ আরো নানা ধরনের কাজের উদ্দেশ্যে ওমানে লোক নিয়োগ দেওয়া হয়। আপনি যদি ওমানে কোন কাজের উদ্দেশ্যে যেতে চান তবে যাওয়ার পূর্বে জেনে নিন ওমান টাকার মান কত ২০২৪ সে সম্পর্কে।
আমাদের আজকের আর্টিকেলের মূল আলোচনার বিষয় যা আজকের আর্টিকেল থেকে আপনারা জানতে চেয়েছেন ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা এ বিষয় সম্পর্কে যাবতীয় সকল তথ্য।একই সাথে ওমানের ১০০ টাকার ছবি, ওমান টাকার রেট বাংলাদেশ, তা জানতে পারবেন।তাই আজকের পর্বটি সম্পূর্ণ পড়ে জেনে নিন ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা এবং  ওমান টাকার মান কত ২০২৪ সম্পর্কে।

ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা

আপনারা কি জানেন ওমানের এক টাকা বাংলাদেশের কত টাকা পাওয়া যায় ওমানের টাকার রেট কত? আজকে আপনাদের সাথে ওমানের টাকার রেট বা ওমানের রিয়াল রেট বাংলাদেশে কত টাকা পাওয়া যায় সেই সম্পর্কে জানাবো। আজকে ১৮ এপ্রিল ২০২৪ ইংরেজি, ৫ই বৈশাখ ১৪৩১ বাংলা, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী বৃহস্পতিবার।
ওমানেট ১ রিয়াল সমান বাংলাদেশের কত টাকা এটা জানার আগ্রহ এই কারণেই বেশি অনেকেই বাংলাদেশ থেকে ওমা নিয়ে জীবিকা তারগিতে বা ভ্রমণের উদ্দেশ্যে বিভিন্ন কারণে যাতায়াত করে বিশেষ করে ওমান কে বাংলাদেশীগণ ভালো মজুরির সংস্থান হিসেবে টেনে। কিন্তু ও মানি টাকার রেট অথবা ওমানি রিয়াল রেট না জানার কারণে অনেকে কম মূল্য পেয়ে থাকেন যারা ওমান থেকে কষ্টে অর্জিত টাকা দেশে পাঠান।
  • ওমান ১ রিয়াল = ২৮৪.৯৪ টাকা বাংলাদেশি
আশা করি আপনারা বুঝতে পেরেছেন ওমানের টাকার মান অনেক বেশি যার কারণে ওমানের এক রিয়ালে আপনারা বাংলাদেশে ২৮৫ টাকার মতো পাবেন।

ওমান টাকার মান কত ২০২৪

বর্তমান সময়ে ও মানে যেতে অনেকে আগ্রহী কারণ ওমানের টাকার মান অনেক বেশি রয়েছে যার ফলে ওমানে যেতে অনেকেই চাই  ওমান টাকার মান কত ২০২৪ সালে এই সম্পর্কে আপনারা কি জানেন। যখন আপনি বাংলাদেশ থেকে প্রবাসে যাবেন তখন কিন্তু আপনাকে অবশ্যই জানতে হবে সেই প্রবাসে টাকার মান কেমন এবং আপনি বাংলাদেশে যে টাকাটি পাবেন কত টাকায় আপনি রূপান্তর করে পাবেন।
  • ১০,০০০ রিয়াল = ২,৮৪৯,৪০০ টাকা।
  • ৫০০০ রিয়াল = ১,৪২৪,৭০০ টাকা
  • ১০০০ রিয়াল = ২৮৪,৯৪০ টাকা।
  • ৫০০ রিয়াল = ১৪২,৪৭০ টাকা।
  • ১০০ রিয়াল = ২৮,৪৯৪ টাকা।
  • ৫০ রিয়াল = ১৪,২৪৭ টাকা।
  • ২৫ রিয়াল = ৭,১২৩.৫ টাকা।
  • ১০ রিয়াল= ২৮৪৯.৪ টাকা
  • ৫ রিয়াল = ১৪২৪.৭ টাকা
  • ১ রিয়াল = ২৮৪.৯৪ টাকা।
আশা করি আপনারা আজকের ওমানের টাকার রেট কত সেটা জানতে পেরেছেন।

ওমান ১ হাজার টাকার রেট বাংলাদেশ

আপনারা কি বর্তমান সময়ে ওমানের এক হাজার টাকার রেট বাংলাদেশে কত টাকা পাওয়া যায় সে সম্পর্কে জানতে চান। আপনারা উপর থেকে জানতে পেরেছেন ওমানের এক টাকায় বাংলাদেশি ২৮৪.৯৪ টাকা পাবেন। তাহলে আপনারা বুঝতে পারছেন ওমানের ১০০০ রিয়াল সমান বাংলাদেশি টাকায় কত টাকা পেতে পারেন।

ওমানের টাকার মান বেশি হওয়ার কারণে কিন্তু আপনারা অনেক টাকা পাবেন। বিভিন্ন কারণে কিন্তু আমরা প্রবাসে বসবাস করে থাকি এবং সেখানে গিয়ে বসবাস করার কারণে জীবিকার তাগিতে কিন্তু আমরা দেশেও টাকা পাঠায় কিন্তু ওমানে টাকার মান কত এবং মানি এক হাজার রিয়াল দিয়ে কত টাকা বাংলাদেশে পাওয়া যাবে এই সম্পর্কেও জানা থাকে না তার জন্য কিন্তু অনেক সময় মানি এক্সচেঞ্জ করতে যেয়ে রেট কত না জানার কারণে ঠকে যায়।
  • ওমানি ১ হাজার রিয়াল = ২৮৪,৯৪০ টাকা
আশা করি আপনারা জানতে পেরেছেন ওম্মা নিয়ে এক হাজার রিয়াল সমান বাংলাদেশি টাকায় কত টাকা আপনারা মানি এক্সচেঞ্জ করলে পাবেন।

ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৪

আপনারা যারা ওমানে যাচ্ছেন সমিতি হিসেবে বা কাজের উদ্দেশ্যে অথবা অনেকে ভ্রমণের জন্য ব্যবসার জন্য কিন্তু ওমানে যায়। ওমানে যাওয়ার আগে কিন্তু আপনাকে একবার জেনে রাখতে হবে যে ওমানের টাকার মান কত সেই সম্পর্কে।
কারণ ওমানের টাকার রেট আপনি পরিবর্তন করলে কত টাকা পাবেন জানতে হবে। ওমানে টাকার নাম অর্থাৎ ওমানের মুদ্রার নাম ওমানি রিয়াল।আপনি যদি ওমানের ১০০ টাকা বাংলাদেশী টাকায় রূপান্তর করতে যান মানে মানি এক্সচেঞ্জ করতে যান তাহলে আপনি পাবেন ২৮,৪৯৪ টাকা।

প্রচুর পরিমাণ মানুষ যেহেতু কর্মসূত্রে বাংলাদেশ থেকে ওমানে গিয়ে বসবাস করে। তারা যে কোন সময় বাংলাদেশের টাকা এক্সচেঞ্জ করে থাকে। তাই আপনাদের সতর্ক থাকতে হবে বাংলাদেশে আপনি যদি ওমানের টাকা এক্সচেঞ্জ রেট কত তখন সেটা না জানা থাকে তাহলে কিন্তু আপনারা ঠকে যাবেন ওমানে টাকার রেট মানি এক্সচেঞ্জ করার আগে অবশ্যই একবার হলেও আপনারা জেনে যাবেন।
ওমানের টাকার মান কত?
  • আজকের ওমানের টাকার মান বাংলাদেশী টাকায় ২৮৪.৯৬ টাকা।

ওমানের টাকার মান ২০২৪

বর্তমানে আপনারা যদি আজকে ওমানের টাকার সাথে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা আজকে বাংলাদেশী টাকায় ওমানের টাকার রেট পাবেন ২৮৪.৯৬ টাকা করে।

আর্টিকেল সম্পর্কিত সাধারণ প্রশ্ন ও উত্তর

প্রশ্নঃ ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা
ওমানের এক টাকা অর্থাৎ ওমানের এক রিয়াল সমান আজকের বাংলাদেশী টাকায় ২৮৪.৯৬ টাকা।
প্রশ্নঃ  ওমানের ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?
বর্তমানে ওমানের ১০০ টাকায় অর্থাৎ ১০০ রিয়াল আপনি যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করে থাকেন তাহলে আপনারা আজকে বাংলাদেশী টাকায় পাবেন ২৮,৪৯৪ টাকা।
প্রশ্নঃ  ওমানের টাকার নাম কি?
ওমানের টাকার নাম অর্থাৎ ওমানের মুদ্রার নাম ও মানি রিয়াল।
প্রশ্নঃ  ওমানের মুদ্রার নাম কি?
আমাদের দেশে যেমন মুদ্রার টাকা বলি তেমনি ভারতবর্ষের মুদ্রার নাম রুপি এবং ওমানের মুদ্রার নামটি ওমানের রিয়াল।

ওমান থেকে বাংলাদেশে কিভাবে টাকা পাঠাবো

আপনারা যদি ওমান থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে আপনারা বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন কিংবা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারেন। আপনাদের সবথেকে সহজ পদ্ধতি কোন ধরনের অসৎপন্থা বা হুন্ডির মাধ্যমে টাকা না পাঠিয়ে আপনারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর ফলে আপনি দেশের সাথে সকল অর্থনৈতিক মানব বৃদ্ধি পাবে।

লেখকের মন্তব্য।ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা।ওমান টাকার মান কত ২০২৪।

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আমাদের আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পরে ইতিমধ্যে জানতেও বুঝতে পেরেছেন ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা এবং ওমান টাকার মান কত ২০২৪ এ বিষয় সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আমাদের আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে তথ্য বলে এবং উপকৃত বলে মনে হলে আর্টিকেল আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করুন।
আপনার কাছে কেমন লাগলো তা আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিনএছাড়াও আপনি যদি প্রবাসী সম্পর্কিত আরো তথ্য সম্পর্কে জানতে চান তবে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন।কারণ আলোড়ন আইটি প্রতিনিয়ত ও নিত্য নতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকে।তাই সবার আগে আর্টিকেল পেতে আমাদের সঙ্গে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url