আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ [সর্বশেষ আপডেট]

প্রিয় পাঠক আপনি কি জানেন আজকে আরবি মাসের কত তারিখ 2024 কিংবা আরবি মাসের কত তারিখ আজ এ সম্পর্কে।আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ সম্পর্কে না জেনে থাকলে আর্টিকেলটি বিস্তারিত পড়তে থাকুন।আজকে আরবি মাসের কত তারিখ তা এই আর্টিকেল থেকে দেখে নিতে পারেন। 
আজকে-আরবি-মাসের-কত-তারিখ-২০২৪
আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ এ বিশেষ সম্পর্কে প্রত্যেক মুসলমানদের জন্য জেনে রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ।কারণ আরবি মাসের কত তারিখ আজ এইটা জানা থাকলে আরবি মাসের বিভিন্ন ইবাদত করতে পারবেন।আরবি মাসের ইবাদত মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টু অর্জন করা যায়।যেহেতু আরবি মাস চাঁদ দেখার উপর নির্ভরশীল তাই বাসায় ক্যালেন্ডার রেখে দিলে তার সঙ্গে আরবি দিন তেমন একটা মেলে না।
পোস্ট সূচিপত্রঃ আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ লাইভ দেখে নিন

আজ বুধবার ২০ মার্চ ২০২৪ ইংরেজি তারিখ এবং 10 রমজান 1445 আরবি তারিখ সৌদি আরব বাংলাদেশের আরবি তারিখ একদিন পিছিয়ে হিসাব করা হয়।

সারা বছর আরবি মাসের ক্যালেন্ডার

আপনি যদি ২০২৪ সালে নতুন বছরে সকল মাসের আরবি ক্যালেন্ডার দেখতে চান তাহলে এই লিংকে চাপ দিন।এই লিংকে চাপ দিলে আপনি ২০২৪ সালের নতুন বছরের আরবি মাসের ক্যালেন্ডার লাইভ দেখতে পাবেন।

আজ আরবি মাসের কত তারিখ ২০২৪

আজ আরবি মাসের কত তারিখ ২০২৪ প্রতিদিন লাইভ দেখার জন্য অবশ্যই আমাদের আলোড়ন আইটি ওয়েবসাইট বুক মার্ক করে রাখুন অথবা প্রতিদিন ভিজিট করুন।তাহলে আপনারা আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ সম্পর্কে যেকোনো সময় যেকোনো মুহূর্তে দেখে নিতে পারবেন।পরে যে আরবি তারিখ দেওয়া হয়েছে সেটি সৌদি আরব এর সঙ্গে মিল রেখে দেওয়া হয়েছে।

আরবি মাসের কত তারিখ আজ ২০২৪

উপরের অংশে যে আরবি তারিখ দেখতে পাচ্ছেন আপনারা সেটা সঙ্গে সৌদি আরবের সময় প্লাস এবং মাইনাস করতে হবে।আপনি কোন দেশে বসবাস করছেন তার ওপর ভিত্তি করে।মনে করুন আপনি যদি বাংলাদেশে বসবাস করে থাকেন।তাহলে উপরের তারিখ থেকে একদিন পিছিয়ে আপনাকে হিসাব করতে হবে।আজকে আরবি মাসের ২ তারিখ তাহলে আপনি ধরে নেবেন বাংলাদেশে আজকে আরবি মাসের ০১ তারিখ।

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪

আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪

আপনারা যারা মধ্যপ্রাচ্যর দেশে বসবাস করে থাকেন যেমন সিংগাপুর কাতার আরব আমিরাত কুয়েত ইত্যাদি দেশে।এক্ষেত্রে উপরে যে আরবি তারিখ উল্লেখ করেছি সেটি আর আপনার দেশের তারিখ একই রকম হবে।তাই আপনি যদি সারা বছরে আরবি তারিখ দেখতে চান অথবা ২০২৪ সালের আজকে আরবি মাসের কত তারিখ সম্পর্কে জানতে চান তাহলে এই লিংকে ক্লিক করুন

শেষ কথা।আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আমরা আজকের আর্টিকেল থেকে জানার চেষ্টা করলাম আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ সম্পর্কে।আরবি মাসে প্রত্যেক মুসলিম ব্যক্তির জন্য বিশেষ কিছু আমল রয়েছে যে আমলগুলো আরবি ক্যালেন্ডার বা আরবি মাসের দ্বীন সম্পর্কে না জানলে সেই ইবাদতগুলো থেকে আপনি বঞ্চিত হবেন।
আজকের আর্টিকেলের মধ্যে আমরা তুলে ধরার চেষ্টা করেছি আজকে আরবি মাসের কত তারিখ ২০২৪ সম্পর্কিত সকল তথ্য আশা করছি আজকের আরজিকের উপরে আপনার কাছে অনেক ভালো লেগেছে।যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তবে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করতে ভুলবেন না।আজ এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url