ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

প্রিয় পাঠক আপনি কি ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কে আপডেট তথ্য জানতে চান?তাহলে আজকের আর্টিকেল আপনার জন্য।আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কিত সকল তথ্য।
ইসলামী-ব্যাংক-থেকে-বিকাশে-টাকা-আনার-নিয়ম
বাংলা ব্যাংকে ছাড়া টাকা জমা দেওয়ার নিয়ম বিকাশ থেকে সোনালী ব্যাংকে টাকা ট্রান্সফার চার্জ এবং জনতা ব্যাংক থেকে বিকাশে টাকা ট্রান্সফার করার প্রক্রিয়া জানতে পারবেন।শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে জেনে নিন ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কিত তথ্য।
পোস্ট সূচিপত্রঃইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম।সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম।

ভূমিকাঃইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম।সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

প্রিয় পাঠক আমাদের আজকের আর্টিকেলের মূল আলোচনার বিষয় সম্পর্কে আজকে আর্টিকেল এর ভিতর আলোচনা করতে চলেছি ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম সম্পর্কিত সকল তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনি যেকোনো ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে পারবেন।
বর্তমান সময়ের দেশ ডিজিটাল প্রযুক্তি হওয়ায় টাকার লেনদেন ডিজিটাল প্রযুক্তি সংযুক্ত হয়েছে।বর্তমান সময়ে হাতে থাকা মোবাইল দিয়ে নিমিষেই ব্যাংক থেকে বিকাশে এবং বিকাশ থেকে ব্যাংকে নগদে রকেটে টাকা লেনদেন করা যাচ্ছে।তাই আপনি যদি ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনা নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনা নিয়ম সম্পর্কে না জেনে থাকেন তাহলে আর্টিকেলটি সম্পূর্ণ পড়তে থাকুন।

সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

বিকাশের সাথে ব্যাংক একাউন্টে লিংক করে যখন তখন ব্যাংক থেকে বিকাশে টাকা আনা যায় আপনাকে কি জানেন সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম আপনি যদি সোনালী ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে যেকোনো মুহূর্তে বিকাশে টাকা আনতে পারবেন। সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়মে কয়েকটি ধাপ রয়েছে চলুন জেনে যাক।
ধাপ ১: বিকাশের সাথে সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট এর লিংক
আপনার মোবাইল ফোনের বিকাশ অ্যাপস ইন্সটল করা না থাকলে গুগল প্লে স্টোর থেকে সম্পূর্ণ ফ্রিতে বিকাশ অ্যাপ ইন্সটল করে নিন অথবা বিকাশ অ্যাপ ইন্সটল করার জন্য বিকাশ লিংকে ক্লিক করুন বিকাশ অ্যাপ ইন্সটল করা হলে বিকাশ একাউন্ট নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্টে লগইন করুন।

লগইন করার পর এন্ড মানি টাইপ করুন যেহেতু আমরা ব্যাংক থেকে বিকাশে টাকা আনবো, তাই ব্যাংক টু বিকাশ অপশন করুন এরপরে ব্যাংক একাউন্ট সিলেক্ট করুন।

খালি ব্যাংকে সিলেক্ট করুন নিচের দিকে যোগ করুন বাটনের ট্যাপ করে ব্যাংক একাউন্টে ১৩ ডিজিটের সম্পূর্ণ নাম্বারটি দিতে হবে অর্থাৎ আপনার আর ডিজিটের একাউন্টের নাম্বার এর আগে ৫ ডিজিটের ব্রাঞ্চ কোড বসাতে হবে।

এরপর ব্যাংক একাউন্টের নাম হুবহু একইভাবে লিখতে হবে আপনার চেক বই বা এন আইডি কার্ড অনুসারে এই নামটি লিখে এগিয়ে যান বাটনের ট্যাপ করুন আপনার মোবাইলে একটি "ওটিপি "(ওয়ান টাইম পাসওয়ার্ড) পাঠানো হবে" ওটিপি" দিয়ে সাবমিট বাটনে ট্যাপ করলে আপনার একাউন্ট যুক্ত হয়ে যাবে।

ব্যাংক কর্তৃপক্ষ অ্যাকাউন্ট লিংকিং অনুমোদন করতে একদিন থেকে তিন দিন সময় নিতে পারে তবে বেশিরভাগ সময়ই ২৪ ঘন্টার মধ্যে একাউন্ট সফলভাবে যুক্ত হওয়ার মেসেজ পাবেন এই মেসেজ পাওয়ার পরেই আপনি ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে পারবেন।
ধাপ ২: সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনুন
  • একাউন্টের সাথে ব্যাংক একাউন্ট সফলভাবে লিঙ্ক হওয়ার পরই ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে পারবেন ব্যাংক থেকে বিকাশে টাকা আনতে হলে বিকাশ অ্যাপ থেকে add money> bank to Bikash >Bank account এ যান।
  • এখান থেকে কি আপনার লিংক করা সোনালী ব্যাংক একাউন্টে বাছাই করুন যতটা বিকাশ অ্যাকাউন্টে আনতে চান তত টাকার পরিমান লিখে পরে ধাপে এগিয়ে যান।
  • আপনার মোবাইলে একটি OTP আসবে।OTP দিয়ে সাবমিট করুন কয়েক সেকেন্ডের মধ্যে আপনার বিকাশ একাউন্টে ব্যাংক থেকে টাকা চলে আসবে।

ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

বর্তমানে সময়ের সাথে মিল রেখে আপনি যদি ইসলামী ব্যাংক থেকে বিকাশ একাউন্ট ট্রান্সফার করতে চান তাহলে খুব সহজে আপনিও ইসলামী ব্যাংকের অ্যাপস ব্যবহার করে বিকাশে টাকা নিতে পারবেন ব্যাংক একাউন্ট থেকে ইসলামী ব্যাংকের সেলফ ইন ওয়ালেট থেকে ব্যবহার করে আপনি ব্যাংকের টাকা ঘরে বসেই বিকাশে অ্যাড করে নিতে পারবেন।
আরো পড়ুনঃ
ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম।ইসলামী ব্যাংক একাউন্ট থেকে বিকাশে টাকা আনতে হবে যেভাবে।সেলফি অ্যাকাউন্টে লগইন করার জন্য প্রথমে আপনাকে সেলফি অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। এরপরে লগইন করতে হবে আপনার লগইন করে Fund Transfer অপশনে যেতে হবে।


এরপরে বিকাশ আইকনে ক্লিক করতে হবে।


এখানে যে বিকাশ একাউন্টে টাকা পাওয়ার করতে হবে সেই বিকাশ নাম্বার দিয়ে Next অপশন এ Click করতে হবে ।

এর পরবর্তীতে ওপরে হতে একাউন্ট অপশন এ ক্লিক করতে হবে।

কত টাকা বিকাশে পার করতে চান আপনি এমনটি সিলেক্ট করে সেই অ্যামাউন্ট এর পরিমাণ লিখুন। তবে সর্বনিম্ন ৫০ টাকা থেকে ট্রান্সফার করা যাবে। এই জন্য ৫০ টাকা থেকে শুরু করে আপনি ট্রান্সফার নিতে পারবেন।

পরবর্তীতে Note অপশনে Saving লিখুন Cellfin 6 digit pin অপশনে দিয়ে, Submit এ Click করুন।


এখানে এইরকম একটা প্ল্যাটফর্ম আসলে কনফরম আওয়াজ অপশনে ক্লিক করলে টাকা ট্রান্সফার হয়ে যাবে মুহূর্তের মধ্যে।


লেখকের মন্তব্যঃ ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে জানতে ও বুঝতে পেরেছেন ইসলামী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম এবং সোনালী ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম  সম্পর্কিত বিস্তারিত তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে তথ্যবহুল এবং উপকারী বলে মনে হয়েছে যদি এমনটি মনে হয় তাহলে আজকের আর্টিকেল আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে দিন।
তাছাড়াও আপনি যদি ব্যাংক সম্পর্কিত অন্য তথ্য জানতে ও পড়তে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন কেননা আমরা প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট আর্টিকেল পাবলিস্ট করে থাকি। তাই সবার আগে আর্টিকেল পেতে আমাদের সঙ্গেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url