বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪

প্রিয় পাঠক আপনি কি বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে সে সম্পর্কে জানতে চান?তাহলে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে সে সম্পর্কে সকল তথ্য।
বাংলাদেশ-টু-কাতার-বিমান-ভাড়া-কত-2০২৪
বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে এ বিষয় সম্পর্কে জানতে হলে আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে সম্পূর্ণ পড়ুন।তাহলে আপনি বাংলাদেশ টু কাতার কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে কাতার কত ঘন্টা ডিফারেন্স তা জানতে পারবেন।তাই চলুন আর দেরি না করে বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ জেনে নেওয়া যাক।
পোস্ট সূচীপত্রঃ বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪

ভূমিকাঃ বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪

আজকের আর্টিকেল থেকে আপনারা যা জানতে চেয়েছিলেন তা আজকের আর্টিকেলের ভিতরে আমরা খুব সুন্দর ভাবে বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে এ বিষয় সম্পর্কে যাবতীয় সকল তথ্য আজকের আর্টিকেলের মধ্যে আলোচনা করতে চলেছি।

আপনি যদি বাংলাদেশ টু কাতার যেতে চান তাহলে অবশ্যই আপনাকে বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত সে সম্পর্কে আগে জানতে হবে।বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া একটু ব্যায় বহুল।আবার হয়তো আপনারা অনেকেই বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ নতুন তালিকা সম্পর্কে জানতে চেয়েছেন।
তাই আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের মধ্যে বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে ও বাংলাদেশ টু কাতার কত কিলোমিটার এবং বাংলাদেশ টু কাতার কত ঘন্টা ডিফারেন্স এ সকল বিষয়গুলো জানতেও বুঝতে পারবেন।কারণ বাংলাদেশ টু কাতার যেতে হলে এই বিষয়গুলো সম্পর্কে জেনে রাখা সকলের উচিত।

বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪

বাংলাদেশ থেকে কাতারে প্রচুর মানুষ প্রতিবছরই গিয়ে থাকে নিজ নিজ কাজের উদ্দেশ্যে অথবা কেউ লেখাপড়ার উদ্দেশ্যে। কিন্তু যারা নতুন বাংলাদেশ থেকে কাটা যেতে চায় তাদের জন্য বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত হতে পারে এটি জেনে রাখা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। বাংলাদেশ থেকে কাতারে কয়েকটি এয়ারলাইন্সের মাধ্যমে যাওয়া যায় তরুন জেনে আসি কয়েকটি এয়ারলাইন্সের নাম।
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • ইতিহাদ এয়ারলাইন্স
  • শ্রীলংকার এয়ারলাইন্স
  • ইন্ডিগো এয়ারলাইন্স
  • মালয়েশিয়া এয়ারলাইন্স
  • সালাম এয়ারলাইন্স
  • কুয়েতে এয়ারওয়েজ
  • সৌদি আরবিয়ান এয়ারলাইন্স
  • এমিরেট এয়ারলাইন্স
  • কাতার এয়ারওয়েজ

কাতার টু বাংলাদেশ টিকেটের দাম কত ২০২৪

বাংলাদেশ থেকে কাতার যাওয়ার জন্য কয়েকটি এয়ারলাইন্স রয়েছে এই এয়ারলাইন্স গুলো কত টাকা বিমান ভাড়া চলুন জেনে আসি বাংলাদেশ থেকে কাতার বিমান ভাড়া কত।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৫০ হাজার থেকে ৭৫ হাজার টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া 75 হাজার থেকে ১ লাখ ৭৫ হাজার টাকা পর্যন্ত।
শ্রীলংকা এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৪৮ হাজার থেকে 60000 টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ১ লাখ ৫০ হাজার টাকা থেকে ৯৫ হাজার টাকা পর্যন্ত।
ইতিহাস এয়ারলাইন্সের বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৫৪ হাজার টাকা থেকে 65 হাজার টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ১ লাখ ৫ হাজার টাকা থেকে ১ লাখ ৩০ হাজার টাকা পর্যন্ত।
ইন্ডিগো এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৪৫০০০ টাকা থেকে ৫৫ হাজার টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ৬০ হাজার টাকা থেকে ৭৫ হাজার টাকা পর্যন্ত।
মালয়েশিয়া এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া 45 হাজার টাকা থেকে ৭৫ হাজার টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ১ লাখ ৩৮ হাজার টাকা থেকে ২ লাখ ৩৪ হাজার টাকা পর্যন্ত।
সালাম এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৩৮ হাজার টাকা থেকে 49 হাজার টাকা পর্যন্ত। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ৫২০০০ টাকা থেকে পঞ্চান্ন হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।
কুয়েত এয়ারওয়েজঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৬৫ হাজার টাকা থেকে ৮৬০০০ টাকা পর্যন্ত হয়। বিজনেস ক্লাসের ভাড়া এক লাখ ৫৬ হাজার টাকা থেকে ২ লাখ ২৪ হাজার টাকা পর্যন্ত।
সৌদি আরবিয়ান এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকনোমিক ক্লাসের ভাড়া হচ্ছে ৫৫ হাজার টাকা থেকে ৮০ হাজার টাকা পর্যন্ত হয়। বিজনেস ক্লাসের ভাড়া ১ লাখ ১৫ হাজার টাকা থেকে ১ লাখ ৪৫ হাজার টাকা পর্যন্ত হয়।
ইমিরেটস এয়ারলাইন্সঃ বাংলাদেশ টু কাতার ইকনোমিক ক্লাসের বিমান ভাড়া 92 হাজার টাকা থেকে ৯৮ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ১ লাখ ২০ হাজার টাকা থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত হয়।
কাতার এয়ারওয়েজঃ বাংলাদেশ টু কাতার ইকোনমিক ক্লাসের বিমান ভাড়া ৫৬ হাজার টাকা থেকে 70 হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে। বিজনেস ক্লাসের বিমান ভাড়া ৯৮ হাজার টাকা থেকে ১ লাখ২৫ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।

বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে

বাংলাদেশ থেকে কাতারের দূরত্ব কত কিলোমিটার হতে পারে এই সম্পর্কে কি আপনারা জানেন বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগতে পারে আপনি যদি প্রথমবার বাংলাদেশ থেকে কাতার যেতে চান।তাহলে আপনি জেনে নিন বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে।

বিভিন্ন প্রয়োজনে বাংলাদেশ থেকে কাতারে যাওয়ার নাগরিকের সংখ্যা দিন দিন বাংলাদেশে বেড়েই যাচ্ছে তাই বাংলাদেশ থেকে কাতারের দূরত্বটাও জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে। বাংলাদেশ থেকে কাতার ৩৯৫১ কিলোমিটার।
বাংলাদেশ থেকে কাতার যেতে সময় লাগবে ৫ ঘন্টা ৪০ মিনিট। আপনারা যদি বাংলাদেশ থেকে কাতার যেতে চান তাহলে আপনারা এই সময়ের মধ্যে পৌঁছে যাবেন তবে বাংলাদেশ থেকে কাতারে আপনি কোন শহরে যাচ্ছেন সেটার ওপরও নির্ভর করবে সময়। কারণ একাক এয়ারলাইন্সের মাধ্যমে এক এক শহরে যেতে একেক রকমের সময় লাগে তবে বাংলাদেশ থেকে কাতারে যেতে সর্বনিম্ন ৫ ঘন্টা ৪০ মিনিট সময় আপনার লাগবেই।

বাংলাদেশ টু কাতার বিমান সময়সূচী

আপনারা অনেকেই বাংলাদেশ থেকে কাটার যেতে চাচ্ছেন বাংলাদেশ থেকে কাতার যারা যেতে চান তাদের মধ্যে অনেকেরই ধারণা নেই বাংলাদেশ তো কাতার বিমানের সময়সূচি সম্পর্কে এটার জন্য আপনাকে খুব সহজে অনলাইনের মাধ্যমে জানতে পারবেন বাংলাদেশ টু কাতার বিমান সময়সূচী।
বিমানের নামঃ বিমান ছাড়ার সময়সূচী 
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স : সকাল ১০:০৫ মিনিট
  • শ্রীলঙ্কান এয়ারলাইন্স : দুপুর ২:০০
  • ইতিহাদ এয়ারলাইন্স : সন্ধ্যা ৬: ৩৫ মিনিট
  • এয়ার এয়ারলাইন্স : সকাল ৯ টা
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স : সন্ধ্যা ৭:০০
  • ইন্ডিগো এয়ারলাইন্স : দুপুর ২:০০
আপনারা যারা বাংলাদেশ থেকে কাতারে যেতে চান তারা এই সময়সূচির মধ্যে যেতে পারবেন বাংলাদেশ থেকে কাতারে যাওয়ার এই এয়ারলাইন্সগুলো উপরোক্ত সময়ে মধ্যে বাংলাদেশ থেকে কাতারে যাওয়ার জন্য রওনা দেয়। আপনাদের বিমান যাত্রা শুভ হোক এই কামনাই করি।

শেষ কথাঃ বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪

প্রিয় পাঠক আজকে আর্টিকেল পড়ে আপনি নিশ্চয়ই জানতেও বুঝতে পেরেছেন বাংলাদেশ টু কাতার বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে কাতার যেতে কত সময় লাগে সে সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকে আর্টিকেল পড়ে আপনার কাছে তথ্য বলে এবং উপকারী বলে মনে হয়েছে যদি এমনটি মনে হয় তাহলে আজকের আর্টিকেল আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে।
সময় ধরে আমাদের আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে কেমন লাগলো তা আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।এছাড়াও যে কোন দেশের বিমান ভাড়া সম্পর্কে জানতে ও সর্বশেষ আপডেট খবর পেতে আমাদের ওয়েব সাইট ভিজিট করে রাখুন এবং আমাদের সঙ্গেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url