পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক আপনি কি পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জানতে চাচ্ছেন?তাই আপনাকে আজকের আর্টিকেলের ভিতরে পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানাবো।তাই নাটোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
পোড়াদহ-টু-নাটোর-ট্রেনের-সময়সূচী-ও-ভাড়ার-তালিকা-২০২৪
আপনি যদি নাটোর টু পোড়াদহ ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে নাটোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।তাই আপনি যদি এখনো না জেনে থাকেন তাহলে আর দেরি না করে ঝটপট জেনে নিন পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে।
পোস্ট সূচিপত্রঃ পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

ভূমিকা।পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

আমাদের কাছে আপনারা অনেকেই জানতে চেয়েছেন নাটোর টু পোড়াদহ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।আপনাদের মধ্যে অনেকে আছেন যারা ট্রনের ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না কিন্তু ট্রেনে যাতায়াত করতে সচ্ছন্দ্যবোধ করেন।মূলত তাদের উদ্দেশ্যে আজকের আর্টিকেলে খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য।
একই সাথে আপনারা নাটোর টু পোড়াদহ ট্রেনের তালিকা এবং পোড়াদহ টু নাটোর সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন ও উত্তর এই আর্টিকেলের ভিতর থেকে জানতে পারবেন।আশা করছি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়লে আপনার অনেক উপকারে আসবে তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে সকল তথ্য।

পোড়াদহ টু নাটোর যেসব ট্রেন যায়

পোড়াদহ টু নাটক টেনে যাতায়াত করতে হলে আপনাকে সর্বপ্রথম জানতে হবে পুরো নাটোর যে সমস্ত ট্রেন চলাচল করে সেই ট্রেন সম্পর্কে।তাই আপনি যদি পুরাদহ টু নাটোর যেসব ট্রেন চলাচল করে এই ট্রেনগুলোর নাম সম্পর্কে না জেনে থাকেন তাহলে আজকের আর্টিকেলের এই অংশটুকু পড়ুন।

কারণ আপনি যদি পর্দা নাটোর টেনে যায় করতে চান তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে বরাদুর নাটোর যেসব ট্রেন যায় সে সম্পর্কে।পোড়াদহ টু নাটোর সাধারণত ০২টি ট্রেন চলাচল করে।এ সমস্ত দুটি ট্রেনের নাম নিচে উল্লেখ করা হলোঃ
  • পদ্মা এক্সপ্রেস (৭২৭)
  • পদ্মা এক্সপ্রেস (৭৪৭)

পোড়াদহ নাটোর ট্রেনের সময়সূচী তালিকা

পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী জানা জরুরী কেন আপনি যদি ঠিকঠাক মতো ট্রেনের সময়সূচী না জানেন তাহলে অনেক সময় ট্রেন মিস করে ফেলতে পারেন।বর্তমান সময়ে মানুষ ট্রেন যাত্রা বেশি পছন্দ এবং ছন্দ বোধ করে কেননা ভাড়া ও সময় দুটোই বেশ বাঁচে।ট্রেন যাত্রার খেতে ট্র্যাফিক জ্যাম মুক্ত থাকে।
সেজন্য আপনি দ্রুত ভ্রমণ করতে পারবেন ট্রেনে করে।পোড়াদহ টু নাটোর সাধারণত ছুটির দিন বাদে নিয়মিত মোট দুইটি আন্তঃনগর ট্রেন রয়েছে তাই নিচে পোড়াদহ টু নাটোর আন্তঃনগর টেন দুইটির সময়সূচি উল্লেখ করা হলোঃ
পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী তালিকাঃ

ট্রেনের নাম

ছাড়ার সময়

পৌঁছানোর সময়য় 

ছুটির দিন 

রুপসা এক্সপ্রেস (৭২৭)

১০ঃ৪১ 

১০ঃ২২ 

বৃহস্পতিবার 

সীমান্ত এক্সপ্রেস ৭৪৭ 

০০ঃ৩৪

০১ঃ৫৫ 

সোমবার 

  • রুপসা এক্সপ্রেস পোড়াদহ থেকে ট্রেন ছাড়ার সময় ১০:৪১ মিনিটে এবং পৌঁছানোর সময় ১০:২২ মিনিটে ছুটির দিন (বৃহস্পতিবার)।
  • সীমান্ত এক্সপ্রেস ৭৪৭ পোড়াদহ থেকে ট্রেন ছাড়ার সময় ০০:৩৪ এবং নাটোর পৌঁছানোর সময় ১:৫৫ মিনিটে সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন (সোমবার)।

পোড়াদহ টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা

পোড়াদহ থেকে নাটোর যাতায়াতের জন্য সবচেয়ে সহজ মাধ্যম হলো ট্রেন।কারণ ট্রেনে ভ্রমণ করলে সময় অনেক কম এবং ভাড়া অনেক সাশ্রয়ী হয়।ট্রেন ভ্রমণের ক্ষেত্রে ট্রেনে অনেক ধরনের সুযোগ-সুবিধা পাওয়া যায় যেকোনো ধরনের খাবার থেকে শুরু করেও ওয়াশরুম রয়েছে ট্রেনে সেক্ষেত্রে মানুষ অনেক দূরত্ব কিলোমিটার পথ আরন্দায়ক হিসেবে ভমন করতে সক্ষম হয়।
যত ট্রেন ভ্রমনে কোন ট্রাফিক জ্যাম থাকে না কেউতো ভ্রমণের নিকটস্থের জায়গায় পৌঁছাতে টেনের নির্দিষ্ট সময় অনুযায়ী সক্ষম হয় এইবারে আমরা জানবো একটি গুরুত্বপূর্ণ টপিক পোড়াদহ টু নাটোর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে নিচে বিস্তারিত উল্লেখ করা হলো।

আসন বিভাগ 

টিকিটের মূল্য(১৫% ভ্যাট) 

শোভন 

১১০ টাকা 

শোভন চেয়ার  

১৩০ টাকা 

প্রথম সিট 

১৭৫ টাকা 

প্রথম বার্থ 

২৬০ টাকা 

স্নিগ্ধা 

২৩৪টাকা 

এসি সিট 

২১৯ টাকা 

এসি বার্থ 

২১৯ টাকা 

  • শোভন 110 টাকা
  • শোভন চেয়ার ১৩০ টাকা
  • প্রথম সিট ১৭৫ টাকা
  • প্রথম বার্থ 260 টাকা
  • স্নিগ্ধা ২৩৪ টাকা
  • এসি সিট ২১৯ টাকা
  • এসি বার্থ ২১৯ টাকা
  • টিকিটের মূল্য (১৫% ভ্যাট)

পোড়াদহ টু নাটোর ট্রেন সম্পর্কিত সাধারণ প্রশ্ন উত্তর

  • প্রশ্ন০১ঃ পোড়াদহ টু নাটোর কয়টি ট্রেন চলাচল করে?
  • উত্তর পোড়াদহ টু নাটোর দুইটি ট্রেন চলাচল করে রূপসা এক্সপ্রেস সীমান্ত এক্সপ্রেস।
  • প্রশ্ন০২ঃ রুপসা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে?
  • উত্তরঃ রুপসা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন বৃহস্পতিবার
  • প্রশ্ন০৩ঃ সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে?
  • উত্তরঃ সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন সোমবার।
  • প্রশ্ন০৪ঃ পোড়াদহ টু নাটোর রুপসা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় কত?
  • উত্তরঃ পোড়াদহ টু নাটোর রুপসা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় ১০:৪১ মিনিটে।
  • প্রশ্ন০৫ঃ পোড়াদুর নাটোর এসি বার্থ এর ভাড়া কত?
  • উত্তরঃ পোড়াদহ টু নাটোর এসি বার্থ এর ভাড়া ৩৮৫ টাকা

শেষ কথা।পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আজকের আর্টিকেলের আলোচনার ভিতর থেকে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।কারণ আজকের আর্টিকেলের মধ্যে খুব সুন্দর ভাবে আলোচনা করা হয়েছিল পোড়াদহ টু নাটোর ট্রেনের সময়সূচী ও ভাড়া বিষয়ে সকল তথ্য।তারপরও যদি আপনার কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিবেন আমরা আপনাদের সর্বশেষ আপডেট সঙ্গে সঙ্গে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।
এতক্ষণ সময় ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।আমাদের আজকের আর্টিকেল যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে এছাড়াও আপনি যদি নিত্য নতুন আপডেট আর্টিকেল পড়তে চান তাহলে আমাদের ওয়েবসাইট ভিজিট করে রাখুন এবং আমাদের সঙ্গে থাকুন।আজকের আর্টিকেলে পর্যন্ত আবারও কথা হবে অন্য কোন ট্রপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো,থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url