পেওনিয়ার একাউন্ট কি - পেওনিয়ার মাস্টার কার্ড কি

পেওনিয়ার একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি এ বিষয় সম্পর্কে আপনি নিশ্চয়ই জানতে চাচ্ছেন?তাহলে আপনি আমাদের পোস্টটি পড়ুন।কেননা আজকের পোষ্টের মধ্যে আমরা আলোচনা করতে চলেছি পেওনিয়ার একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি সে সম্পর্কে যাবতীয় সকল তথ্য।পেওনিয়ার একাউন্ট কি এ বিষয় সম্পর্কে জানতে পোস্টটি সম্পূর্ণ পড়ুন।
পেওনিয়ার-একাউন্ট-কি - পেওনিয়ার-মাস্টার-কার্ড-কি
পেওনিয়ার কে একটি ইন্টারন্যাশনাল ব্যাংক বলা যায় এবং পেওনিয়ার একটি ভার্চুয়াল ব্যাংক।ইউনিয়ন থেকে সারা বিশ্বের লাখো লাখো মানুষ ডলার লেনদেন করে।তাই আপনি যদি পেওনি ওর একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি এ বিষয় সম্পর্কে না জানেন তাহলে আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে আপনিও জেনে নিতে পারেন।
পোস্ট সূচিপত্রঃপেওনিয়ার একাউন্ট কি।পেওনিয়ার মাস্টার কার্ড কি

সূচনাঃপেওনিয়ার একাউন্ট কি।পেওনিয়ার মাস্টার কার্ড কি

প্রিয় পাঠক আপনি আজকের পোষ্টের মধ্যে যা জানতে চেয়েছেন তা আমরা আজকের পোষ্টের ভিতরে খুব সুন্দরভাবে আলোচনা করতে চলেছি পেয়ে উনি ওর একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি এ বিষয় সম্পর্কে।এছাড়াও আপনাদের সুবিধার্থে এই আর্টিকেলের মধ্যে পেওনিয়ার থেকে বিকাশ এবং পেওনিয়ার থেকে ব্যাংক লেনদেন করার কিছু টিপস সংযুক্ত করা হয়েছে।
আপনারা যারা ফ্রিল্যান্সিং সেক্টরে বা বিভিন্ন মাধ্যমে ডলার ইনকাম করেন এবং পেওনিয়ার একাউন্ট এর মাধ্যমে টাকা উইথড্র করতে চান?কিন্তু কেউ পেওনিয়ার একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি এ বিষয় সম্পর্কে জানেন না।এজন্য আপনি পেয়ে নিওর একাউন্টের মাধ্যমে টাকা লেনদেন করতে পারছেন না তাহারা আজকের আর্টিকেলের মাধ্যমে জেনে নিতে পারবেন পেওনিয়ার একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি কিভাবে ব্যবহার করবেন লেনদেন করবেন তার সমস্ত কিছু জানতেও বুঝতে পারবেন।

পেওনিয়ার একাউন্ট কি Payoneer

বর্তমানে ফ্রিল্যান্সার এর চাহিদা অনেক বৃদ্ধি পাচ্ছে। ফ্রিল্যাসিং করে হাজার হাজার মানুষ অর্থ উপার্জন করে দেশে টাকা নিয়ে আসছে। চাকরি বাজারে অনেক বেশি প্রতিযোগিতা থাকায় চাকরি থেকে দূরে এসে স্বাধীন এক সেক্টর ফ্রিল্যান্সিং করছে লাখ লাখ বাংলাদেশি তরুণ। চলুন এবার জেনে আসি পেওনিয়ার একাউন্ট কি সেই সম্পর্কে।

পেওনিয়ারকে আরা একটি ইন্টারন্যাশনাল ব্যাংক বলা যায়। সারাবিশ্বের মানুষ লেনদেন করে পেওনিয়ার মাধ্যমে। তবে বাংলাদেশে পেওনিয়ার ব্যবহার করা যায় না সরাসরি। পেওনিয়ার মূলত একটি ভার্চুয়াল ব্যাংক। আপনি অন্য কোন দেশে ব্যবসা করলে বা ফ্রিল্যান্সিং এর কাজ করলে সেই দেশের সাথে অর্থ লেনদেন করতে পারবেন।
যেমন ইংল্যান্ড বা আমেরিকার আপনার অর্থ লেনদেনের প্রয়োজন হলে কিভাবে করবেন? যদি সে দেশের কোন ব্যাংকে আপনার একাউন্ট থাকে তাহলে সহজেই আপনি পারবেন কাজটি করতে। কিন্তু অন্য দেশের ব্যাংকে দেশের ব্যাংকে একাউন্ট খোলা তো সহজ ব্যাপার নয়। পেওনিয়ার এক্ষেত্রে আপনাকে সাহায্য করবে। ইংল্যান্ড, আমেরিকা, কানাডা, অষ্টেলিয়াসহ ২০০ টির বেশি দেশে পেওনিয়ার এর ভার্চুয়াল ব্যাংকিং সিষ্টেম চালু রয়েছে।

পেওনিয়ার থেকে বিকাশ।পেওনিয়ার একাউন্ট কি

এখন পেওনিয়ার থেকে বিকাশ টাকা তোলা যায় কিনা এটা নিয়ে আপনাদের অনেকের মনে প্রশ্ন জাগতে পারে। তবে আপনারা কি জানেন পেওনিয়ার থেকে কিভাবে বিকাশে টাকা নেওয়া যায়। বাংলাদেশের সকল ফ্রিল্যান্সারদের জন্য নতুন সুসংবাদ নিয়েছে বিকাশ কারণ এখন থেকে আপনি আপনার ফ্রিল্যান্সিং করার টাকা ডলার থেকে সরাসরি বিকাশে পাঠাতে পারবেন।
ফ্রিল্যান্সার রা তাদের একাউন্ট থেকে টাকা ব্যাংকে পাঠাতেন পরবর্তীতে ব্যাংক দুই দিন দেরি করে টাকা ব্যাংকে একাউন্টে ঢুকিয়ে দিত। কিন্তু এখন ঝামেলা ছাড়া যায় আপনি বিকাশের মাধ্যমে পেয়ে অন্যের টাকা তুলতে পারবেন।
প্রথমে বিকাশ অ্যাপস লগ ইন করতে হবে।

এরপর সেবাসমূহ থেকে রেমিট্যান্স অপশন সিলেক্ট করুন।

এবার পেওনিয়ার অপশন সিলেক্ট করুন।

পেওনিয়ার একাউন্ট খোলা না থাকলে আপনি একাউন্ট খুলতে পারবেন। অন্যদিকে একাউন্ট খোলা থাকলে আপনার পেওনিয়ার একাউন্টে লগইন অপশনে ক্লিক করুন।

পরে দেখতে পাবেন নতুন পেজে আপনার লগইন ডিটেইলস লিংকে চলে আসবে।
আপনার পেওনিয়ার একাউন্ট লগইন ডিটেলস দিয়ে লগইন করুন।

পেওনিয়ার ডেবিট মাস্টার কার্ড কি।পেওনিয়ার একাউন্ট কি

বিভিন্ন ধরনের ফ্রিল্যান্সিং সাইট থেকে টাকা উত্তোলন সহজ এবং ঝামেলা মুক্ত পদ্ধতি হচ্ছে পেয়েও নীল সাইট কর্তৃক প্রদত্ত একটি ডেবিট মাস্টার কার্ড এই মাস্টার কার্ড এর মাধ্যমে মাস শেষে আপনি টাকা খুব দ্রুত পৃথিবীর যেকোন স্থান থেকে এটিএম ব্যাংকের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এই কার্ড নিতে এককালীন খরচ পড়বে ২৯.৯৫ ডলার।

এটিএম থেকে প্রতিবার টাকা উত্তলনের জন্য খরচ পড়বে ৩.১৫ ডলার। এই কার্ড দিয়ে টাকা উত্তোলনের পাশাপাশি অনলাইনে কেনাকাটা ও করতে পারবেন। এমনকি এর মাধ্যমে বিদ্বেষ এ অবস্থিত আপনার কোন আত্মীয় বা বন্ধু-বান্ধব তাদের মাস্টার্স কাট বা ভিসা কার্ড থেকে আপনাকে টাকা পাঠাতে পারবে। আপনি আপনার ক্লায়েট এর কাছে থেকে সরাসরি টাকা নিতে পারবেন।
পেওনিয়ার সাইট থেকে সরাসরি এই কার্ডের জন্য আবেদন করা যায়। রেজিষ্ট্রেশন করা মাত্রই পেওনিয়ার আপনার ঠিকানায় এই মাস্টার কার্ডটি পাটিয়ে দিবে। তারপর আপনি যখন এই কার্ডে ক্লায়েন্টের কাছে থেকে বা ফ্রিল্যান্সিং সাইট থেকে প্রথম টাকা লোড করবেন তখন ২৯.৯৫ ডলার কাঁদতে কেটে নিবে পিয়নের ডেবিট মাস্টার কার্ডের ফি চার্টটি দেখে নিতে পারেন।

পেওনিয়ার থেকে ব্যাংক।পেওনিয়ার একাউন্ট কি

আপনি যদি পেওনিয়ার থেকে ব্যাংকে টাকা নিতে পারেন তাহলে আপনি খুব সহজে পেওনিয়ার থেকে ব্যাংকের মাধ্যমে তাকে উত্তোলন করতে পারেন। ফ্রিল্যান্সারদের জন্য সহজে টাকা উত্তোলনের মাধ্যম হচ্ছে পেওনিয়ার এই পেওনের মাধ্যমে আপনি যদি টাকা উত্তোলন করেন তাহলে আপনি খুব সহজেই টাকা পেয়ে যাবেন।

পেওনিয়ার থেকে টাকা উত্তোলনের ক্ষেত্রে দেশের ব্যাংকগুলোতে টাকা আনতে তাতে বেশ কিছু সময় লেগে যেতে পারে ফলে জরুরী প্রয়োজনে টাকা নিয়ে আসা কঠিন ছিল বিভিন্ন উপায় ব্যবহার করে এখন ২৪ ঘণ্টার মধ্যে পেওনিয়ার থেকে টাকা দেশে আনতে পারবে।
এ পেওনিয়ার অন্য মুদ্রা থেকে টাকায় কনভার্ট করতে কিছু ফি কেটে নিবে আর এছাড়া কোন চার্জ নেই উপায়। পেয়োনি ডট কম অ্যাকাউন্ট খোলার সময় ব্যাংকের তথ্য নেয় এবং পেয়োনি থেকে সহজে লোকাল ব্যাংক ডলার সেন্ড করা যায়।তবে অ্যাকাউন্টে একটিভ করতে এককালীন কিছু ডলার কেটে নেয়।

আপনি খুব সহজে ব্যাংকে টাকা টিপে উনি থেকে ব্যাংক একাউন্টে ট্রান্সফার করা দুই দিনের মধ্যেই টাকাটি আপনি উত্তোলন করতে পারবেন দোকান ব্যাংকে টাকো তলন করতে হলে পেওনিয়ার থেকে টাকা আসতে ২৪ ঘন্টা সময় লাগে। আপনি যখন প্রিয়নীর একাউন্ট খুলবেন তখনই আপনার ব্যাংক একাউন্ট ডিটেলস নেওয়া হবে এবং আপনি ব্যাংকের একাউন্ট দিয়ে টাকা তুলতে পারবেন।

শেষ কথাঃ পেওনিয়ার একাউন্ট কি।পেওনিয়ার মাস্টার কার্ড কি

আজকের আর্টিকেলের ভিতরে আপনাদের সামনে আলোচনার করার চেষ্টা করেছি পেওনিয়ার একাউন্ট কি এবং পেওনিয়ার মাস্টার কার্ড কি এ বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে অনেক ভালো লাগলো, যদি ভালো লাগে তাহলে আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আজকের আর্টিকেল আপনার কাছে যদি তথ্যবহুল বলে মনে হলে আর্টিকেলটি সকলের মাঝে শেয়ার করুন।এছাড়াও আপনি প্রবাসী সম্পর্কিত আরো তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন।কারণ আলোড়ন আইটি আপনাদের সুবিধার্থে প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকে।তাই সবার আগে পোস্ট পেতে আমাদের সঙ্গেই থাকুন।আজ এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url