অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায়

প্রিয় পাঠক আপনি কি অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় এবং অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা সে সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আপনি আমাদের আজকের আর্টিকেলের ভেতর থেকে জানতে পারবেন অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় এবং অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা সে সম্পর্কে সকল তথ্য।
অপরিচিত-মেয়েকে-কিভাবে-পটানো-যায়
আজকের এমন গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে হবে অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় এবং অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা সে সম্পর্কে সকল সঠিক তথ্য। তাহলে চলুন আর দেরি না করে ঝটপট জেনে নেওয়া যাক।।
পোস্ট সূচিপত্রঃঅপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় এবং অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা

উপস্থাপনাঃঅপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায়।অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা

অপরিচিত মেয়ে দেখে অনেক সময় আমাদের অনেক ভালো লেগে যায় সেই ভালোলাগা থেকে শুরু হয় ভালোলাগা, প্রেম ও ভালবাসা, তাই আপনিও নিশ্চয়ই কোন না কোন অপরিচিত মেয়েকে ভালো লেগেছে। তাই হয়তো আপনি অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা এবং অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় সে সম্পর্কে জানতে চাচ্ছেন।

তাই আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের মধ্যে আমরা আলোচনা করতে চলেছি অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা, মেয়েদের প্রেমে রাজি করানোর উপায়, অপরিচিত মেয়েদের প্রেমে ফেলার উপায়, মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথা এবং অপরিচিত মেয়ে পটানোর ডায়লগ।
তাই আপনি যদি এ সকল গুরুত্বপূর্ণ ট্রাফিক সম্পর্কে জানতে চান এবং আপনার ভালো লাগা অপরিচিত মেয়েটিকে আপনার প্রেমে ফেলাতে চান তবে আমাদের আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত ধৈর্য সাথে মনোযোগ সহকারে পড়ুন।আশা করছি আপনার অপরিচিত ভালোলাগা ও ভালোবাসার মানুষটিকে আপনিও খুব সহজেই পটাতে পারবেন ও প্রেমে ফেলাতে পারবেন।

অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায়

অনেকে জানতে চেয়েছেন আমাদের কাছে অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় আপনি যদি একটা অপরিচিত মেয়েকে পটাতে চান এবং কোন কথা বললে সে আপনার উপর পটে যাবে এই সম্পর্কে জানতে চান তাহলে আপনি আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায়।

মেয়েদের মন অনেক কোমল ও নরম হয় অল্পতেই পটে যায় এই জন্য কোন অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় এটা যদি আপনি একবার জেনে যান তাহলে আপনার প্রতি প্রতিটা অপরিচিত মেয়ে দুর্বল হয়ে যাবে।আপনি যদি কোন অপরিচিত মেয়ের সাথে দেখা করেন এবং সেই সময় কিভাবে কথা বলবেন এটার মনে করেন তাহলে আপনাকে আগে ভাবতে হবে।
সেই অপরিচিত মেয়ে আপনার সাথে কথা বলতে ইচ্ছুক কিনা তার অনুমতি নিয়ে প্রথমে কথা বলা শুরু করবেন তারপরে তার সাথে যা যা কথা বলবেন এবং যেভাবে কথা বলবেন এবং সেদিন আপনি তার সাথে যতটা মন জয় করতে পারবেন তার চেষ্টা করবেন। তার ওপর পুরো নির্ভর করে যে আপনি যদি ভবিষ্যতে মেয়েটার সাথে আবার কথা বলতে চান?

তাহলে সেদিন আপনি মেয়েটার সাথে কথা বলতে কতটুকু আগ্রহ দেখাইছেন এবং সেইদিন কি মিষ্টি মিষ্টি কথা বলেছেন এছাড়ো মেয়েটির প্রশংসা করতে ভুলবেন না অবশ্যই। মেয়েদের মন অনেক কোমল নরম হয় তাদের প্রশংসা করে মন জয় করা খুব সহজ হয়। তাই তাদের প্রশংসা করবেন তাদের সৌন্দর্যের প্রশংসা করবেন এবং তার মন জয় করার চেষ্টা করবেন।

অপরিচিত মেয়ে পটানোর ডায়লগ

আপনি কি অপরিচিত মেয়েদের পটাতে চান এবং আপনি কি জানেন কোন ডায়লগ বললে অপরিচিত মেয়ে পটে যাবে। আসলে মেয়েদের মন পাওয়া এত সহজ না আবার খুব সহজ আপনি যদি একটা মেয়েকে পটানোর চেষ্টা করেন।
তাহলে অবশ্যই আপনাকে সেখানে একটু হলেও পরিশ্রম করতে হবে এবং কৌশল অনুযায়ী তাকে পটানোর চেষ্টা করতে হবে তবে সেই মেয়ে আপনার প্রেমে পড়বে। চলুন জেনে আছে অপরিচিত মেয়েদের পটানোর ডায়লগ কয়েকটি।
  • ওগো আমার সুন্দরী তোমাকে দেখে যে আমার রাতের ঘুম হারিয়ে গেছে তোমাকে না দেখলে আমার ভালো লাগেনা।
  • তোমার খেয়ে কালো কালো নয়ন দুটি দেখে আমার রাতের ঘুম হারিয়ে গেছে। তোমায় না দেখিলে আমার ঘুম আসে না।
  • তোমায় হৃদ মাঝারে রাখিবো ছেড়ে যেতে দেব না, এই হৃদয় দুয়ারে তোমায় ছাড়া কাউকে আসতে দেব না।
  • আমার মন তোয়ারে তুমি ছাড়া আর কেহ নাই তোমায় যে আমি অনেক বেশি মনের কাছে চাই।
  • তুমি আমার জীবনের প্রথম ভালোবাসা এবং শেষ ভালোবাসা তোমায় যে দেখে আমি পাগল হয়ে যাই প্রায়।
  • ভালোবাসা কি সেটা হয়তো বুঝতে পারতাম না তোমাকে দেখে আমার ভালবাসা চেনা ।
  • ভালোবাসার আরেক নাম তুমি তোমায় দিয়ে যে আমার ভালোবাসার শুরুটা এবং তোমায় দিয়ে যে আমার ভালোবাসার চেষ্টা করতে চাই।
  • খামখেয়ালে তোমায় মনে পড়ে তোমায় ছাড়া দিনটা যে আমার অনেক কষ্টে কাটে।
  • তোমায় হারানোর ব্যথায় ভয় থাকি সিক্ত আমি তোমাকে দেখে আমি অঝর নয়ন কাঁদি।
  • দিনটা শুরু যদি তোমায় দেখে হয় তবে আমার দিনটা যে সবচেয়ে বেশি ভালো যায়।
  • ভালোবাসা শিক্ষা তোমার কাছে থেকে পেয়েছি তোমাকে ভালোবাসা দিয়ে ভরিয়ে রাখি।

অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা

কিছু মানুষ আছে মিষ্টি কথাতে খুব সহজে পটানো যায় কারণ তাদের মন অনেক নরম হয় এবং অল্প কিছু কথাতে তারা ইমপ্রেস হয়ে যায়। চলুন জেনে আসো অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথাগুলো সম্পর্কে।
  • তুমি কি আমার হাসি মুখের আবার কারন হবে কথা দিলাম এই হাসি কোনদিনও মুছতে দেবো না।
  • মিষ্টি কথা বলে মন ভরিয়ে দিলে গো আমায় ডুবতে চাই আমি তোমার ভালবাসায়।
  • কেন আজ আকাশ বাতাস উন্মাদ করে আমার জীবনে এলে কেন আজ সিক্ত বাতাসে মলিন চেহারায় ছেড়ে চলে গেলে?
  • তোমাকে পুতুলের মতো সাজিয়ে আমার হৃদয় কোঠারে রাখবো আর নন্দিদ বাঁধনের শিহরণে রংধনু সাজিয়ে রাখবো।
  • আমি তো কোনদিনই প্রেমে পড়িনি প্রেমের পেছনে ছুটি নি, কেননা জানিনা প্রেমই আমার পেছনে ছুটেছে।
  • মেয়ে তুমি চোখের মাইখো না তুমি কানে ঝুমকার দুল পইরো না কেননা আমি তোমার চোখে পাগল হতে চাই না।
  • আমি তোমার শিরায় শিরায় বইতে চাই জীবনের স্বর্গ ক্যাসিনো কেবল তোমার সাথে হারাতে চাই। কোনো আলকেমির ন্যাকামো নয়, আমি তোমাকে চাই, তোমাকেই শিখতে চাই।
  • প্রতিটা রাতে স্বপ্নে তোমাকে দেখি তোমাকে দিয়ে শুরু হয় আবার তোমার সাথে স্বপ্নের শেষ হয়। স্বপ্ন এমন হোক যেটা কখনো ভাঙবেনা।

মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথা

মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথা আপনি কি খুঁজছেন কোন রোমান্টিক কথা বললে মেয়ে পটে যাবে আপনি কি জানেন মেয়ে পটানোর জন্য রোমান্টিক কথাগুলো কিভাবে আপনাকে বলতে হবে যে কথাগুলো শুনে খুব সহজেই একটি মেয়ে পটে যাবে।
  • লাল গোলাপ নয় বরং রক্ত জবা দিয়ে তোমাকে স্নিগ্ধ শোভন রূপে সাজিয়ে নিতে চাই।
  • তোমাকে পাওয়ার জন্য না হয় একটু বেহায়া হলাম তুমি না হয় তোমার সমস্ত ইন্দ্রিয় দিয়ে আমাকে জড়িয়ে নিও।
  • আমি তোমাকে হাজারো মুহূর্ত নিয়ে ভালোবাসি বোঝো তুমি তোমার শত ও আমাকে পরাজিত করতে পারবে না।
  • আমি তোমায় ছিনিয়ে নেব ফিরিয়ে নিব যেভাবে তপ্ত সূর্য স্নিগ্ধ রাতকে ছিনিয়ে নেয় আমিও সেভাবেই তোমাকে হরণ করব।
  • আমি তোমার হৃদয়ের অন্ধকারে হাজারো স্বপ্ন জোনাকি হয়ে টুকরো টুকরো করে জ্বলিয়ে নিবো। তুমি শুধু আমার হাত ধরে রেখো।
  • তুমি কখনো আমার চোখের আড়ালে হয়ো না, আমি তোমাকে এখন চাই, আজ চাই, আগামী প্রতিটা দিনেও চাই।
  • ভালোবাসার যত কথা হৃদয় দিয়ে বলতে চাই তুমি শুধু আমার হবে এ কথাটি শুনতে চাই।
  • ভালোবাসার বিনিময়ে তোমার কাছ থেকে সময় চেয়ে নিচ্ছি, যে সময়ে আমার সমস্ত আয়োজন নিয়ে ভালোবাসবো তোমাকে।
  • আমি জানিনা সে সময় কবে আসবে যেদিন তুমি আমাকে জড়িয়ে ধরে কাঁদবে আমাকে ভালবাসবে
  • মাঝে মাঝে তোমাকে ছাড়া একটা মুহূর্ত কল্পনা করে দেখি আসলে তুমি ছাড়া পুরো পৃথিবী আমার অর্থহীন।

অপরিচিত মেয়েদের প্রেমে ফেলার উপায়

আপনি যদি অপরিচিত মেয়েকে প্রেমে ফেলার উপায় জানতে চান তাহলে আজকের আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন অপরিচিত মেয়েকে প্রেমে ফেলার উপায় কি। একটি অপরিচিত মেয়েকে প্রেমে ফেলতে অবশ্যই আপনাকে একটু কষ্ট করতে হবে।
কারণ একজন অপরিচিত মেয়ে সহজে তো আপনার উপর ফিদা হবেনা এবং প্রেমে পড়বে না। চলুন কোন উপায়ে অপরিচিত মেয়েদের প্রেমে ফেলতে পারবেন সেটাই জেনে আসি এবার।
উপায় নাম্বার :১
যেকোনো মেয়ের সাথে কথা বলার সময় প্রথম তিনি তার সাথে কথা বলা শেষ করে তাকে বাই বলার আগে তাকে বলবেন আপনার সাথে কথা বলে আজকের দিনটা একদম স্পেশাল মনে হচ্ছে। খুশি হবে এবং আপনাকে থ্যাঙ্কস বা অন্য কিছু বলতে পারে।তখন আপনি তাকে আবার বলবেন যখনই আমার কোন দিনকে স্পেশাল বানানোর ইচ্ছা হবে আমি আপনাকে মেসেজ করব,বিরক্ত হবেন না তো ,এমন কথা শুনে মেয়েটি আরো বেশি খুশি হয়ে যাবে। এভাবে সেই অপরিচিত মেয়েটি আপনার ওপর প্রেমে পড়তে শুরু হবে।
তাহলে আপনার লাইন ক্লিয়ার হয়ে গেলে এবার থেকে যখনই আপনি মেয়েটার সাথে মেসেজ দিবেন দেখা করবেন সঙ্গে সঙ্গে মেয়েটার মেসেজের রিপ্লাই দেওয়ার চেষ্টা করবেন মেয়েটি হাজার ব্যস্ততার মাঝেও আপনাকে সময় দিতে চাইবে তাহলে।
উপায় নাম্বার :২
যে কোন অপরিচিত মেয়ের সাথে পরিচিত হওয়ার পর তাকে নিয়ে মিষ্টি মিষ্টি কথা বলবেন এবং তাকে নিজের ওপর আকর্ষিত করার জন্য এমন সকল কথা বলবেন যা সেই মেয়েটি শুনতে পছন্দ করবে। একটা মেয়েকে এত সহজে প্রেমে ফেলা যায় না তার জন্য প্রথম থেকে আপনাকে একটু বেশি কষ্ট করতে হবে। প্রথমে সেই মেয়ের পছন্দ অপছন্দ সম্পর্কে জানতে হবে এবং সেই মেয়ের পছন্দের কাজগুলোই করতে হবে। তবে অপরিচিত মেয়ে আপনার প্রেমে পড়বে।
উপায় নাম্বার :৩
অপরিচিত মেয়েকে প্রেমে ফেলতে হলে আপনাকে একটু কৌশলেও চলতে হবে সেই মেয়েটি কোন কাজগুলো ইন্টারেস্টেড ফিল করছে সেই কাজগুলো তার সামনে যদি আপনি একটু বুঝে করতে পারেন তাহলে সেই মেয়েটি আপনার প্রতি অবশ্যই আকর্ষিত হবে।

আপনার মনের সাথে সেই মেয়ের মনের মিল হতে হলে তার মুখ থেকে কথা বের করার চেষ্টা করতে হবে আপনাকে কৌশলের সাথে। তাকে বোঝাতে হবে যে আপনিও তাকে পছন্দ করেন। অপরিচিত মেয়েকে প্রেমে ফেলতে হলে অবশ্যই কথা বলা শেষে তার ফোন নাম্বার এবং ফেসবুক আইডি নিয়ে নিবেন।

মেয়েদের প্রেমে রাজি করানোর উপায়

আপনি কি মেয়েদের প্রেমে রাজি করানোর উপায় সম্পর্কে জানেন কিভাবে আপনি মেয়েদের প্রেমে খুব সহজে রাজি করাতে পারবেন। আপনি একজনকে ভালোবাসেন কিন্তু তাকে আপনি বুঝিয়ে বলতে পারছেন না তাকে রাজি করাতে পারছেন না প্রেমে রাজি করানোর জন্য কিছু উপায় আছে যা জানলে আপনি খুব সহজেই প্রেমের অধিক গড়াতে পারবেন এবং আপনার প্রিয় মানুষও আপনার প্রেমের প্রস্তাবে হ্যাঁ বলবে। চলুন জেনে আসি মেয়েদের প্রেমে রাজি করানোর উপায় সম্পর্কে।

আপনি যাকে ভালোবাসেন বা প্রেমে প্রস্তাব দিবেন তাকে রাজি করানোর জন্য অবশ্যই তার পছন্দ-অপছন্দ মেনে চলবেন। সেই মানুষটি আপনার কোন কাজগুলো পছন্দ করছে সেই কাজগুলোই তার সামনে বেশি করবেন এবং সেই মানুষটির কোন কাজগুলো বেশি পছন্দ সেই কাজগুলো করে তাকে ইমপ্রেস করার চেষ্টা করবেন। তবেই মেয়েটি প্রেমে পড়বে।
মেয়েদের প্রেমে ইমপ্রেস করতে চান তাহলে অবশ্যই নিজেকে একটু পরিপাটি করে রাখার চেষ্টা করবেন। নিজেকে সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে তার সামনে উপস্থাপন করবেন যেন সে আপনাকে দেখেই আপনার প্রেমে পড়ে যায়।

মেয়েদের প্রেমে পড়াতে হলে অবশ্যই আপনাকে স্মার্ট, গুড লুকিং হওয়ার সাথে একটু কৌশলেও চলতে হবে। এবং কথা বলার কৌশল যদি ভালো হয় আপনার মিষ্টি কথাতে কিন্তু একটা মেয়ে খুব সহজেই পটে যাবে। কথা দাঁড়ায় একটি মানুষ আরেকটি মানুষের ওপর আকর্ষিত হয় তাই আপনি আপনার কথা দ্বারা আপনার প্রেমিকাকে আকর্ষিত করে প্রেমে ফেলতে পারেন।

ভালবাসার বহিঃপ্রকাশ করতে হবে তাকে গিফট দিতে হবে তার পছন্দের জিনিসগুলো তাকে গিফট করলে অবশ্যই। সে আপনার ওপর দুর্বল হবে এবং আপনাকে ভালবাসবে। নিজেকে সবসময় তার সামনে এমনভাবে উপস্থাপন করতে হবে যেন সে আপনার সাথে দেখা করার জন্য আগ্রহী হয়।

শেষ কথাঃঅপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায়

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে জানতে ও বুঝতে পেরেছেন অপরিচিত মেয়ে পটানোর মিষ্টি কথা এবং অপরিচিত মেয়েকে কিভাবে পটানো যায় সে সম্পর্কে যাবতীয় সকল তথ্য আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনার অনেক ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
এতক্ষণ সময় ধরে আমাদের আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আজকের আর্টিকেল পড়ে যদি আপনার অপরিচিত মেয়ে পটানোর জন্য একটু উপকারে আসে তবে আমাদের আজকের আর্টিকেল আপনার বন্ধু ও বান্ধবীদের মাঝে শেয়ার করুন।আজকে আর্টিকেলে পর্যন্তই আবারো দেখা হবে কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url