বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় - প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

বউ রাগ করেছে? কিন্তু বইয়ের রাগ ভাঙ্গাবেন কিভাবে তা বুঝতে পারছেন না? তাহলে আজকের আর্টিকেলের ভেতর থেকে আপনি জানতে পারবেন বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে।আপনি যদি বউয়ের রাগ ভাঙ্গাতে চান তাহলে আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ুন আর জেনে নিন বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে যাবতীয় সকল তথ্য।
বউয়ের-রাগ-ভাঙ্গানোর-উপায়
বউ বা প্রেমিকা রাগ করবে এটাই তো স্বাভাবিক বিষয়!কিন্তু বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় রয়েছে যদি আপনি জেনে থাকেন তাহলে আপনিও খুব সহজেই বউয়ের রাগ ভাঙ্গাতে পারবেন তা জানতে হলে আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে জেনে নিন বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে।
পোস্ট সূচিপত্র: বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

ভূমিকা:বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়।প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

বউ যেকোনো সময়ে যেকোনো মুহূর্তেই হঠাৎ করেই রাগ করে বসে।তখন আমরা অনেকেই বউয়ের রাগ ভাঙ্গানো উপায় না জানার কারণে বইয়ের রাগ ভাঙ্গাতে পারি না।অনেকের প্রেমিকার সাথে হঠাৎ করেই রাগারাগি হয় সে সময় প্রেমিক কি করবে তা বুঝতে পারেনা। তাই আজকের আর্টিকেলে আমরা সুন্দরভাবে সাজিয়ে রেখেছি বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় সম্পর্কে যাবতীয় সকল উপায়।
আপনি যদি আমাদের আজকের আর্টিকেল সম্পূর্ণ অংশ পড়েন তাহলে আপনি খুব সহজেই আপনার বউয়ের এবং প্রেমিকার রাগ ভাঙাতে পারবেন।এছাড়াও আজকের আর্টিকেলে মেয়েদের রাগ ভাঙ্গানোর কবিতা এবং বউয়ের রাগ ভাঙ্গানোর এসএমএস আপনি এই পোস্টে পেয়ে যাবেন।তাই আপনার জন্য বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় খুব সহজ হয়ে যাবে। জানতে আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়

বউকে যদি ভালোবেসে থাকে না বন্ধু যদি কোন আপনার কাজকর্ম দ্বারা রাগ হয়ে থাকে তাহলে বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় আজকে জেনে নিন। বউকে ভালোবাসা দিয়ে তার রাগ ভাঙ্গাতে হবে।বউদের সবচেয়ে বড় রাগ করার কারণ কিন্তু প্রিয় মানুষের তাকে সময় কম দেওয়া। সময় যখন কম দেয় তখন কিন্তু অনেক বেশি কষ্ট,রাগ, অভিমান হয়।
প্রিয় মানুষের রাগ ভাঙ্গানোর জন্য তাকপ বেশি বেশি সময় দিন। একসাথে ভালো সময় আনন্দের মুহূর্ত পার করুন। বউকে নিয়ে ঘুরতে যান ভালো সময় পার করুন। বউকে বেশি গুরুত্ব দিন এবং বউয়ের কথা গুরুত্ব দিতে হবে বউ যখন কথা বলবে সেটা মনোযোগ সাথে শুনতে হবে। তবে সহজে বউ রাগ ভাঙ্গাতে পারবেন।
বউয়ের বেশি রাগ হলে তাকে উপাহার দিন যে জিনিস তার প্রয়োজন যে জিনিসগুলো তারা দরকার সেসকল জিনিস তাকে দিতে হবে। এছাড়া অনেক বউ ফুল, কেক,চকলেট, কার্ড ইত্যাদি জিনিস পছন্দ করে এসব দিতে পারেন। বউয়ের রাগ ভাঙ্গানো জন্য তার প্রশংসা করুন এবং তাকে বেশি গুরুত্ব দিন।

মেয়েদের রাগ ভাঙ্গানোর কবিতা

মেয়েরা একটু বেশি রাগী হয়ে থাকে তাদের রাগ ভাঙ্গানোর জন্য আমাদের একটু তো কষ্ট করতে হবে মেয়েদের নাম ভাঙ্গানোর কবিতা যখন কয়েকটি জেনে আসি এবং এই কবিতাগুলো শুনিয়ে তাদের রাগ সহজে ভাঙ্গানোর জন্য এই কবিতাগুলো শুনাতে পারেন।মেয়েদের রাগ ভাঙ্গানোর কবিতা সম্পর্কে আপনারা যদি জানতে চান তাহলে এখনই জেনে নিন কিভাবে মেয়েদের রাগ ভাঙ্গানো যায়।
* রাগ করোনা আর,
মানছি আমি ভুলটা আমার
মানছি আমি হার।
* ভুল হয়েছে, ঘাট হয়েছে
ধরছি আমি কান,
হাসো এবার মিষ্টি করে
ভাঙ্গো এবার মান।
* আজকে তুমি কষ্ট পেলে
কষ্ট পাবো আমি,
তোমার মতো কাছের মানুষ
কোথায় পাবো আমি,
আজকে তুমি রাগ দেখালে
কষ্ট হবে তাতে
কালকে যখন চলে যাব,
রাগ দেখাবে কাকে?
*অপরাধ না করেও তোমার
কাছে অপরাধী।.....
এই কথা বাঁধতে দুচোখের
পাতায় জমা হয় পানি।
তুমি কোনদিনও পারেনি
আমাকে বুঝতে,
কোনদিন ও পারোনি আমাকে জানতে।
আমি কখনো পারিনি তোমার হতে প্রিয়।

প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

আপনি কি প্রিয় মানুষের রাগ ভাঙ্গানো জন্য চেষ্টা করছেন কিন্তু বুঝতে পারছেন ন কিভাবে রাগ ভাঙ্গাতে হবে তাকে কিভাবে ম্যানেজ করবেন রাগ ভাঙ্গাবেন। চলুন জেনে আসি রাগ ভাঙ্গানো উপায় সম্পর্কে।

'সরি' বলুন: সরি বললে কেউ কখনো ছোট হয়না। দুই পক্ষেরই দোষ না থাকলে কখনোই একা ঝগড়া হয় না এইজন্য যতই আপনার দোষ থাকুক প্রিয় মানুষকে সরি বলে নিজে সমাধান করার চেষ্টা করবেন। আপনার ভুল ছোট হলে তাকে সুন্দরভাবে বলুন এবং সরি বলে দুঃখ প্রকাশ করুন ভালোবাসার মানুষকে আপনার উপর রাগ করে থাকতে পারবে না।

উপহার দিন: প্রিয় মানুষের রাগ ভাঙ্গানোর জন্য সর্বপ্রথম আপনাকে প্রেমিকাকে উপহার দিতে হবে যে উপহারটি পেয়ে সে অনেক বেশি খুশি হয়ে যাবে এই জন্য উপহার বলতে শুধু যে দামি কিছু এমন নয়। ফুল, চকলেট, ঘড়ি, ড্রেস এসকল জিনিস গিফট করলে খুচি হবে।

প্রিয় স্থানে বেড়াতে যান: পুরনো স্মৃতি মনে করাতে ভালো সময়ে কথা মনে করাতে তাকে আপনি বেড়াতে নিয়ে যান। সুন্দর স্থানে বেড়াতে নিয়ে যান এবং তার সাথে ভালো সময় একটা কাটা এবং সেটাই জায়গাগুলো ঘুরা পছন্দ করে সেই জায়গাগুলো ঘুরতে নিয়ে যান। যে স্থান আপনার প্রিয় মানুষের পছন্দ সেই স্থানে তাকে নিয়ে গিয়ে সারপ্রাইজ করুন।
কার্ড/কেক/ প্যাস্টি: ভালোবাসার মানুষটিকে আমি ভাঙ্গানোর আরেক সুন্দর উপায়ে ঔষধ উপায় হল কার্ড দেওয়া এবং তাকে সরি বলে লিখিয়া সে কাটতে দিতে হবে সেগুলো পছন্দমত একটি কার্ড তিনে দুই হাতে তিনটি বাক্য লিখে ভালোবাসা মানুষকে কাছে পৌঁছে দিন কিংবা তাহার উপর বিশাল করে সরি লিখে দিন।
আলিঙ্গন করুন: ভালোবাসা মানুষের রাগ ভাঙ্গানোর জন্য তাকে আলিঙ্গন করা সবচেয়ে বেশি দরকারী। তাকে ভালোবাসা দিয়ে রাগ ভাঙ্গানো সহজ উপায় নিতে পারেন।আপনার ভালোবাসার আলিঙ্গনে সেই নিমিষেই গলে যাবে।

বউয়ের রাগ ভাঙ্গানোর এসএমএস

বউ ঘরের লক্ষি ও মনের রাণী সেই রাণীকে যখন রাগ ভাঙ্গানোর জন্য এসএমএস করবেন তখন একটু সুন্দরভাবে উপস্থাপন করে এসএমএস করতে হবে। যেন সেই এসএমএস পড়ে আপনার বউ অনেক বেশি খুশি হয়ে যায় এবং বউয়ের রাগ ভাঙ্গানো হয়।
  • তুমি ছাড়া দিন যে কাটেনা পাগলি তোমায় আমি ভালোবেসে ঘরের রাণী করে এনেছি এবার তোমার রাগটা একটু কমাও।
  • রাগ করোনা লক্ষি সোনা তুমি আমার পৃথিবী তোমায় নিয়ে আমার জীবন মরণ। তুমি রাগ করলে আমার জীবন অন্ধকার হয়ে যায়।
  • বউ তোমাকে ছাড়া একটা মুহূর্ত শান্তি পায়না তুমি আমার কাছে থেকে রাগ দেখিয়ে কখনো দূরে যাবানা।
  • সকাল বেলা বউ তোমার উপর রাগ করেছি ক্ষমা করে দিও আর কখনো এমন ভাবে রাগ দেখাবোনা তোমায়।
  • আমার ভালোবাসা প্রকাশ হয় তোমার ওপর রাগ করে আবার ভালোবাসা শেষ হয় তোমায় দিয়ে।
  • ভালোবাসাটা শুরু থেকে শেষ আমাদের জীবনের সবটা তোমাকে ঘিরে তোমায় আমি অনেক বেশি ভালোবাসি রাগ করোনা।
  • আমার জগতের রাণী তুমি তোমায় নিয়ে জীবন সাজাতে চাই এখন তুমি যদি রাগ করো তাহলে কিভাবে আমার জীবন বাঁচে।

শেষ কথাঃ বউয়ের রাগ ভাঙ্গানোর উপায়।প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায়

আজকের আর্টিকেলের ভিতরে আপনাদের সামনে আলোচনার করার চেষ্টা করেছি বউয়ের রাগ ভাঙ্গানোর উপায় এবং প্রেমিকার রাগ ভাঙ্গানোর উপায় এ বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে অনেক ভালো লাগলো, যদি ভালো লাগে তাহলে আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আজকের আর্টিকেল আপনার কাছে যদি তথ্যবহুল বলে মনে হলে আর্টিকেলটি সকলের মাঝে শেয়ার করুন।এছাড়াও আপনি প্রবাসী সম্পর্কিত আরো তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন।কারণ আলোড়ন আইটি আপনাদের সুবিধার্থে প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকে।তাই সবার আগে পোস্ট পেতে আমাদের সঙ্গেই থাকুন।আজ এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url