রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা

রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে আপনি নিশ্চয়ই জানতে চান? বা তথ্য খোঁজাখুঁজি করছেন? তাই আজকের আর্টিকেলে ঢাকা টু বেনাপোল ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে এখন আপনাদের সামনে তুলে ধরবো।রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হলে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
রাজবাড়ী-টু-রাজশাহী-ট্রেনের-সময়সূচি-ও-ভাড়ার-তালিকা
আপনি যদি রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।তাই আপনি যদি এখনো না জেনে থাকেন তাহলে আর দেরি না করে ঝটপট জেনে নিন রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে।
পোস্ট সূচিপত্রঃ রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা

ভূমিকাঃ রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা

আমাদের কাছে আপনারা অনেকেই জানতে চেয়েছেন রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে।আপনাদের মধ্যে অনেকে আছেন যারা ট্রনের ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না কিন্তু ট্রেনে যাতায়াত করতে সচ্ছন্দ্যবোধ করেন।মূলত তাদের উদ্দেশ্যে আজকের আর্টিকেলে খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য।
একই সাথে আপনারা রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের তালিকা ও ছুটির দিন এবং রাজবাড়ী টু রাজশাহী সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন ও উত্তর এই আর্টিকেলের ভিতর থেকে জানতে পারবেন।আশা করছি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়লে আপনার অনেক উপকারে আসবে তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে সকল তথ্য।

রাজবাড়ী টু রাজশাহী যেসব ট্রেন চলাচল করে

আপনি নিশ্চয়ই রাজবাড়ী টু রাজশাহী ট্রেনে করে ভ্রমণ করতে চাচ্ছেন কিন্তু আপনি জানেন না রাজবাড়ী টু রাজশাহী যেসব ট্রেন চলাচল করে তার সম্পর্কে।আজকের আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন রাজবাড়ী টু রাজশাহী যে সমস্ত ট্রেন চলাচল করে এবং ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।
আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের এই অংশটুকু পড়ে আপনি জানতে পারবেন রাজবাড়ী টু রাজশাহী যেসব ট্রেন চলাচল করে সে সমস্ত ট্রেন সম্পর্কে।রাজবাড়ী টু রাজশাহী শুধুমাত্র একটি মধুমতি এক্সপ্রেস ৭৫৫ ট্রেন সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত ছয় দিন চলাচল করে নিয়মিত। রাজশাহী টু রাজাবাড়ি যেসব ট্রেন চলাচল করে তা উল্লেখ করা হলোঃ
  • মধুমতি এক্সপ্রেস (৭৫৫)

রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী তালিকা ২০২৪

প্রিয় যাত্রী বৃন্দ আপনারা যারা রাজবাড়ী টু রাজশাহী ট্রেনে করে ভ্রমণ করতে চাচ্ছেন তাদের মধ্যে থেকে অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী।আপনারা যারা রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী সম্পর্কে না জানেন তাদের রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী জেনে রাখা গুরুত্বপূর্ণ।
যেহেতু ট্রেন তার নির্দিষ্ট সময় অনুযায়ী চলাচল করে তাই আপনি যদি ট্রেনের সময়সূচি না জানেন তাহলে আপনি ট্রেন মিস করবেন।তাইতো আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী তালিকা সম্পর্কে।নিচের রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী ২০২৪ নতুন নিয়মে বিস্তারিত উল্লেখ করা হলোঃ
রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচী তালিকা ২০২৪ঃ

ট্রেনের নাম 

ট্রেন ছাড়ার সময় 

ট্রেন পৌঁছানোর সময় 

ছুটির দিন 

মধুমতি এক্সপ্রেস ৭৫৫ 

06:20 PM

10:40 PM

বৃহস্পতিবার 

রাজবাড়ী টু রাজশাহী মধুমতি এক্সপ্রেস (৭৫৫) ট্রেন ছাড়ার সময় 06:20 PM  মিনিটে এবং রাজবাড়ী স্টেশনে পৌঁছানোর সময় 10:40 PM  মিনিটে।মধুমতি এক্সপ্রেস ৭৫৬১ এর ছুটির দিন (বৃহস্পতিবার)।

রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

রাজবাড়ী টু রাজশাহী ট্রেনে করে ভ্রমণ করতে চাইলে আপনাকে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জেনে রাখতে হবে।কেননা ভাড়া নিয়ে আমাদের বিভিন্ন জায়গায় নানারকম তর্কাতর্কি করতে হয়।এছাড়াও রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের যেহেতু নানারকম ক্যাটাগরির সিট রয়েছে তাই আপনার নির্ধারণ করা সিট অনুযায়ী আপনার ভাড়া কত হবে সে সম্পর্কে আজকে আর্টিকেলে আপনি জানতে পারবেন।তাহলে চলুন আবার দেরি না করে রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪ জেনে নেওয়া যাক।

আসন বিভাগ 

টিকিটের মূল্য 

শোভন 

220 টাকা 

শোভন চেয়ার 

220 টাকা 

প্রথম সিট 

334 টাকা 

  • শোভন 220 টাকা
  • শোভন চেয়ার 220 টাকা
  • প্রথম সিট 334 টাকা
এই ছিল আমাদের কাছে রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা যা বাংলাদেশ রেলওয়ে দারা নির্ধারিত ভাড়ার তালিকা আপনাদের সামনে তুলে ধরা হয়েছে।এছাড়াও ভাড়া এবং সময়সূচি আপডেট করা হয়েছে কিনা তা বাংলাদেশ রেলওয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন।

শেষ কথাঃ রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে এই আর্টিকেল সম্পূর্ণ পড়ে জানতে ও বুঝতে পেরেছেন রাজবাড়ী টু রাজশাহী ট্রেনের সময়সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকে রাতে জেলা আপনার কাছে তথ্যবহুল এবং অনেক উপকারী বলে মনে হয়েছে। এছাড়াও যদি আপনার কাছে আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করুন এবং আপনার মূল্যবান মতামতি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আর আপনি যদি ট্রেন সম্পর্কিত আরো সময়সূচী ও ভাড়া তালিকা জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন কেননা আমরা প্রতিনিয়ত নিত্যনতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকি। তাই সবার আগে আর্টিকেল পেতে আমাদের সঙ্গেই থাকুন আজ এ পর্যন্তই আবারো কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো,থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url