বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪[সর্বশেষ আপডেট]

প্রিয় পাঠক আপনি কি বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে সে সম্পর্কে জানতে চান?তাহলে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে সে সম্পর্কে সকল তথ্য।
বাংলাদেশ-থেকে-ইতালি-বিমান-ভাড়া-কত-২০২৪
বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে এ বিষয় সম্পর্কে জানতে হলে আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে সম্পূর্ণ পড়ুন।তাহলে আপনি বাংলাদেশ থেকে ইতালে কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে ইতালে কত ঘন্টা ডিফারেন্স তা জানতে পারবেন।তাই চলুন আর দেরি না করে বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ জেনে নেওয়া যাক।
পোস্ট সূচিপত্রঃ বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪

সূচনাঃ বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪

আজকের আর্টিকেল থেকে আপনারা যা জানতে চেয়েছিলেন তা আজকের আর্টিকেলের ভিতরে আমরা খুব সুন্দর ভাবে বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে এ বিষয় সম্পর্কে যাবতীয় সকল তথ্য আজকের আর্টিকেলের মধ্যে আলোচনা করতে চলেছি।

আপনি যদি বাংলাদেশ থেকে ইতালি যেতে চান তাহলে অবশ্যই আপনাকে বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত সে সম্পর্কে আগে জানতে হবে।বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া একটু ব্যায় বহুল।আবার হয়তো আপনারা অনেকেই বাংলাদেশ থেকেই ইতালি বিমান ভাড়া কত ২০২৪ নতুন তালিকা সম্পর্কে জানতে চেয়েছেন।
তাই আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের মধ্যে বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে ও বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার এবং বাংলাদেশ থেকে তাহলে কত ঘন্টা ডিফারেন্স এ সকল বিষয়গুলো জানতেও বুঝতে পারবেন।কারণ বাংলাদেশ থেকে ইতালি যেতে হলে এই বিষয়গুলো সম্পর্কে জেনে রাখা সকলের উচিত।

বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪

বাংলাদেশ থেকে ইতালি যারা যেতে চান এবং বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এই সম্পর্কে যারা জানতে চান তাদের জন্য আজকের আমাদের এই আর্টিকেলটি আপনারা যদি আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন তাহলে জানতে পারবেন।
বাংলাদেশ থেকে ইতালি যাওয়ার বিমান ভাড়া কত। বাংলাদেশ থেকে ইতালি যেতে হলে প্রথমে আপনাকে জেনে রাখতে হবে। বাংলাদেশ থেকে ইতালির কোন কোন এয়ারলাইন্স যাতায়াত করে। যেমন:
  • Emirates Airlines
  • Qatar Airways
  • Turkish Airways
  • Singapore Airlines
বাংলাদেশ থেকে বেশিরভাগ মানুষই কাজের উদ্দেশ্যে ইতালি যেতে চাই আপনারা যারা বাংলাদেশ থেকে ইতালি যেতে যাচ্ছেন তাদের বিমান ভাড়া কত এটা জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। এই জন্য আপনারা অনলাইনে অনেকেই জানতে চান বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত হতে পারে।তাহলে চলুন জেনে আসি বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত লাগে।
  • Emirates Airlines বাংলাদেশ টু ইতালি বিমান ভাড়া ৮২,১৫০ টাকা।
  • Qatar Airways বাংলাদেশ টু ইতালি বিমান ভাড়া ৯৯,৮৭৫ টাকা।
  • Turkish Airways বাংলাদেশ টু ইতালি বিমান ভাড়া ৯১,৬২৭ টাকা।
  • Singapore Airlines বাংলাদেশ টু ইতালি বিমান ভাড়া ৮১,২২১ টাকা।

বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার

বাংলাদেশ থেকে ইটালি অনেক মানুষ কাজের উদ্দেশ্যে গিয়ে থাকে তারা যারা নতুন বাংলাদেশ থেকে ইতালি যায় তাদের মনে প্রশ্ন জাগে বাংলাদেশ থেকে ইতালি কত কিলোমিটার দূরত্ব হতে পারে বাংলাদেশ থেকে ইতালিতে কত সময় লাগতে পারে। বাংলাদেশ থেকে ইটালি কত কিলোমিটার বা বাংলাদেশ থেকে ইটালির দূরত্ব কত কিলোমিটার তা আপনারা আমাদের আজকের আর্টিকেল থেকে জানতে পারবেন।
বিভিন্ন প্রয়োজনে বাংলাদেশ থেকে ইতালি যাওয়া নাগরিকের সংখ্যা দিন দিন বেড়েই যাচ্ছে। তাই বাংলাদেশ থেকে ইতালির দূরত্ব জেনে রাখা গুরুত্বপূর্ণ বাংলাদেশ থেকে ইতালি ৭২১৯ কিলোমিটার। বাংলাদেশ থেকে ইটালি যেতে সময় লাগবে ১২ ঘণ্টা ৫০ মিনিট। আপনি এই সময়ের মধ্যে বাংলাদেশ থেকে ইটালি যেতে পারবেন যে কোন এয়ারলাইন্সের মধ্যে আমি যেতে পারেন তবে এর সময় কম বেশি হয় আপনি যদি ভিন্ন শহরে যেতে চান তাহলে।

বাংলাদেশ থেকে ইতালি কত ঘন্টা ডিফারেন্স

যারা বাংলাদেশ থেকে ইতালি যায় এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কতটা সময় তাদের পাড়ি দিয়ে তাদের গন্তব্যে পৌঁছাতে হবে। এই সম্বন্ধে জানতে চাই তাদের জন্য জেনে নেওয়া দরকার বাংলাদেশ থেকে ইতালি কত ঘন্টা ডিফারেন্স রয়েছে। বাংলাদেশ থেকে ইতালি চার ঘন্টা এগিয়ে তবে রবিবার থেকে ইটালি সময়ের সঙ্গে দেশের সময়ের ফারাকা হবে পাঁচ ঘন্টা।

একবার সামনে আরেকবার পেছনে করে এক ঘন্টা পরিবর্তন করা হয়। ইতালির কর্তৃপক্ষ জানায়, বছরে দুইবার দিনের আলো সঞ্চয়ের কারণে ঘড়ির কাঁটা এক ঘন্টা।সেই ধারায় আগামী রবিবারের ২৭ শে অক্টোবর স্থানীয় সময় রাত তিনটার সময় ইতালির ঘড়িতে দেখা যাবে রাত দুইটা। প্রতি গ্রীষ্ম শীতকালে সূর্যাস্ত এবং সূর্যোদয়ের ওপর একঘন্টা পরিবর্তন করা হয়।
এই সময় এর আগে ৩১ শে মার্চ ঘড়িটির কাঁটা একঘন্টা এগিয়ে আনা হয়েছিল। ডিএসটি সময়ের পরিবর্তনে ইউরোপের কয়েকটি দেশসহ আরো কয়েকটি দেশে সময় পরিবর্তন হয়ে থাকে। জার্মানিতে ৩০ শে এপ্রিল 1916 সাল থেকে বি এস টি সময় পরিবর্তন শুরু হয় বাংলাদেশ থেকে ইটালি ৪ ঘন্টা এগিয়ে। তবে রবিবার থেকে বাংলাদেশ থেকে ইতালি ০৫ ঘন্টা সময় ডিফারেন্স হবে।

বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে

বাংলাদেশ থেকে ইটালি যেতে বিমান ব্যবহার করলে সময় কম বেশি হয়ে যায় সাধারণত বিমান যাত্রা দ্বারা ঢাকা থেকে ইতালি মূল শহর গুলোর মধ্যে যেতে পারেন যেমন রোম, মিলান, ফ্লোরেন্স, ভেনিস ইত্যাদি। তাহলে প্রায় বিমান ভ্রমনে সময় হতে পারে।
  • ঢাকা থেকে রোম: ৮-৯ ঘন্টা।
  • ঢাকা থেকে ফ্লোরেন্স :প্রায় ১১-১২ ঘন্টা।
  • ঢাকা থেকে মিলান : প্রায় ১০-১১ ঘন্টা।
  • ঢাকা থেকে ভেনিস : প্রায় ১০-১১ ঘন্টা।
আপনি যদি ঢাকা থেকে ইতালি যেতে চান তাহলে আপনি এই সময়ের মধ্যে এই এয়ারলাইন্সের মাধ্যমে যেতে পারবেন এই সময়গুলি পরিবর্তন হতে পারে যাত্রার পথের অবস্থান বিমারের সময়সূচী আপনার নির্বাচিত প্রয়াণ এবং অন্যান্য পরিস্থিতি গুলোর উপর নির্ভর করে।

লেখকের মন্তব্যঃ বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪।বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে

প্রিয় পাঠক আজকে আর্টিকেল পড়ে আপনি নিশ্চয়ই জানতেও বুঝতে পেরেছেন বাংলাদেশ থেকে ইতালি বিমান ভাড়া কত ২০২৪ এবং বাংলাদেশ থেকে ইতালি যেতে কত ঘন্টা সময় লাগে সে সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকে আর্টিকেল পড়ে আপনার কাছে তথ্য বলে এবং উপকারী বলে মনে হয়েছে যদি এমনটি মনে হয় তাহলে আজকের আর্টিকেল আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে।
সময় ধরে আমাদের আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে কেমন লাগলো তা আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।এছাড়াও যে কোন দেশের বিমান ভাড়া সম্পর্কে জানতে ও সর্বশেষ আপডেট খবর পেতে আমাদের ওয়েব সাইট ভিজিট করে রাখুন এবং আমাদের সঙ্গেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url