রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে আপনি নিশ্চয়ই জানতে চান? বা তথ্য খোঁজাখুঁজি করছেন? তাই আজকের আর্টিকেলে ঢাকা টু বেনাপোল ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে এখন আপনাদের সামনে তুলে ধরবো।রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা  ২০২৪ সম্পর্কে জানতে হলে এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
রাজশাহী-টু-রাজবাড়ী-ট্রেনের-সময়সূচী-ও-ভাড়ার-তালিকা
আপনি যদি রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।তাই আপনি যদি এখনো না জেনে থাকেন তাহলে আর দেরি না করে ঝটপট জেনে নিন রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে
পোস্ট সূচিপত্রঃ রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

ভূমিকাঃ রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা 

আমাদের কাছে আপনারা অনেকেই জানতে চেয়েছেন রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।আপনাদের মধ্যে অনেকে আছেন যারা ট্রনের ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না কিন্তু ট্রেনে যাতায়াত করতে সচ্ছন্দ্যবোধ করেন।মূলত তাদের উদ্দেশ্যে আজকের আর্টিকেলে খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য।
একই সাথে আপনারা রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের তালিকা ও ছুটির দিন এবং রাজশাহী টু রাজবাড়ী সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন ও উত্তর এই আর্টিকেলের ভিতর থেকে জানতে পারবেন।আশা করছি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়লে আপনার অনেক উপকারে আসবে তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে সকল তথ্য।

রাজশাহী টু রাজবাড়ী যেসব ট্রেন চলাচল করে

আপনি নিশ্চয়ই রাজশাহী টু রাজবাড়ী ট্রেনে করে ভ্রমণ করতে চাচ্ছেন কিন্তু আপনি জানেন না রাজশাহী টু রাজবাড়ী যেসব ট্রেন চলাচল করে তার সম্পর্কে।আজকের আর্টিকেল থেকে আপনি জানতে পারবেন রাজশাহী টু রাজবাড়ী যে সমস্ত ট্রেন চলাচল করে এবং ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।
আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের এই অংশটুকু পড়ে আপনি জানতে পারবেন রাজশাহী টু রাজবাড়ী যেসব ট্রেন চলাচল করে সে সমস্ত ট্রেন সম্পর্কে।রাজশাহী টু রাজবাড়ী শুধুমাত্র একটি মধুমতি এক্সপ্রেস ৭৫৬ ট্রেন সাপ্তাহিক ছুটির দিন ব্যতীত ছয় দিন চলাচল করে নিয়মিত। রাজশাহী টু রাজাবাড়ি যেসব ট্রেন চলাচল করে তা উল্লেখ করা হলোঃ
  • মধুমতি এক্সপ্রেস (৭৫৬)

রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী তালিকা ২০২৪

প্রিয় যাত্রী বৃন্দ আপনারা যারা রাজশাহী টু রাজবাড়ী ট্রেনে করে ভ্রমণ করতে চাচ্ছেন তাদের মধ্যে থেকে অনেকেই আমাদের কাছে জানতে চেয়েছেন রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী।আপনারা যারা রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী সম্পর্কে না জানেন তাদের রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী জেনে রাখা গুরুত্বপূর্ণ।
যেহেতু ট্রেন তার নির্দিষ্ট সময় অনুযায়ী চলাচল করে তাই আপনি যদি ট্রেনের সময়সূচি না জানেন তাহলে আপনি ট্রেন মিস করবেন।তাইতো আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী তালিকা সম্পর্কে।নিচের রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ২০২৪ নতুন নিয়মে বিস্তারিত উল্লেখ করা হলোঃ
রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী তালিকা ২০২৪ঃ

ট্রেনের নাম 

ট্রেন ছাড়ার সময় 

ট্রেন পৌঁছানোর সময় 

ট্রেন ছুটির দিন 

মধুমতি এক্সপ্রস ৭৫৬

০৬ঃ৪০ 

১০ঃ৪৫

বৃহস্পতিবার 

রাজশাহী টু রাজবাড়ী মধুমতি এক্সপ্রেস (৭৫৬) ট্রেন ছাড়ার সময় ০৬ঃ৪০ মিনিটে এবং রাজবাড়ী স্টেশনে পৌঁছানোর সময় ১০ঃ৪৫ মিনিটে।মধুমতি এক্সপ্রেস ৭৫৬১ এর ছুটির দিন (বৃহস্পতিবার)।

রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

রাজশাহী টু রাজবাড়ী ট্রেনে করে ভ্রমণ করতে চাইলে আপনাকে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জেনে রাখতে হবে।কেননা ভাড়া নিয়ে আমাদের বিভিন্ন জায়গায় নানারকম তর্কাতর্কি করতে হয়।এছাড়াও রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের যেহেতু নানারকম ক্যাটাগরির সিট রয়েছে তাই আপনার নির্ধারণ করা সিট অনুযায়ী আপনার ভাড়া কত হবে সে সম্পর্কে আজকে রাতে গেলে আপনি জানতে পারবেন।তাহলে চলুন আবার দেরি না করে রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪ জেনে নেওয়া যাক।

আসন বিভাগ 

টিকিটের মূল্য 

শোভন 

২২০ টাকা 

শোভন চেয়ার 

২২০ টাকা 

প্রথম সিট 

৩৩৪ টাকা 

  • শোভন ২২০ টাকা
  • শোভন চেয়ার ২২০ টাকা
  • প্রথম সিট ২২০ টাকা
এই ছিল আমাদের কাছে রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের ভাড়ার তালিকা যা বাংলাদেশ রেলওয়ে দারা নির্ধারিত ভাড়ার তালিকা আপনাদের সামনে তুলে ধরা হয়েছে।এছাড়াও ভাড়া এবং সময়সূচি আপডেট করা হয়েছে কিনা তা বাংলাদেশ রেলওয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন।
রাজশাহী টু রাজবাড়ী ট্রেন সম্পর্কিত সাধারণ প্রশ্ন ও উত্তর (FAQ)

শেষ কথাঃ রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে এই আর্টিকেল সম্পূর্ণ পড়ে জানতে ও বুঝতে পেরেছেন রাজশাহী টু রাজবাড়ী ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকে রাতে জেলা আপনার কাছে তথ্যবহুল এবং অনেক উপকারী বলে মনে হয়েছে। এছাড়াও যদি আপনার কাছে আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করুন এবং আপনার মূল্যবান মতামতি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আর আপনি যদি ট্রেন সম্পর্কিত আরো সময়সূচী ও ভাড়া তালিকা জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন কেননা আমরা প্রতিনিয়ত নিত্যনতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকি। তাই সবার আগে আর্টিকেল পেতে আমাদের সঙ্গেই থাকুন আজ এ পর্যন্তই আবারো কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো,থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url