পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক আপনি কি পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চাচ্ছেন?তাই আপনাকে আজকের আর্টিকেলের ভিতরে পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানাবো।তাই পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
পোড়াদহ-টু-গোয়ালন্দ-ট্রেনের-সময়সূচী-ও-ভাড়ার-তালিকা
আপনি যদি পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।তাই আপনি যদি এখনো না জেনে থাকেন তাহলে আর দেরি না করে ঝটপট জেনে নিন পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।
পোস্ট সূচীপত্রঃ পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

ভূমিকা।পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আমাদের কাছে আপনারা অনেকেই জানতে চেয়েছেন পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।আপনাদের মধ্যে অনেকে আছেন যারা ট্রনের ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না কিন্তু ট্রেনে যাতায়াত করতে সচ্ছন্দ্যবোধ করেন।মূলত তাদের উদ্দেশ্যে আজকের আর্টিকেলে খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য।
একই সাথে আপনারা পার্বতীপুর খুলনা ট্রেনের তালিকা এবং পার্বতীপুর টু খুলনা সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন ও উত্তর এই আর্টিকেলের ভিতর থেকে জানতে পারবেন।আশা করছি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়লে আপনার অনেক উপকারে আসবে তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন পার্বতীপুর খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে সকল তথ্য।

পোড়াদহ টু গোয়ালন্দ যেসব ট্রেন যায়

আপনি নিশ্চয়ই একজন ট্রেন যাত্রী বা ট্রেন যাত্রী হতে চাচ্ছেন?তাইতো আমাদের কাছে প্রশ্ন করেছেন পোড়াদহ টু গোয়ালন্দ যেসব ট্রেন যায় সেই সব ট্রেন সম্পর্কিত তথ্য জানতে আজকের আর্টিকেলে আমরা সুন্দরভাবে আপনাদের সামনে তুলে ধরেছি পোড়াদহ টু গোয়ালন্দ যেসব ট্রেন যায় সে সম্পর্কিত সকল তথ্য।
পোড়াদহ টু গোয়ালন্দ শুধুমাত্র ০১ টি ট্রেন চলাচল করে।পোড়াদহ টু গোয়ালন্দ যে ট্রেনটি চলাচল করে তার নাম হলো মধুমতি এক্সপ্রেস (৭৫৬)।এই ট্রেনটি সপ্তাহে ছুটির দিন ব্যতীত ছয় দিন নিয়মিত চলাচল করে পোড়াদহ টু গোয়ালন্দ।তাই এবারে আমরা জানবো পোড়াদহ টু গোয়ালন্দ ঘাট রুটের সমস্ত আন্তঃনগর ট্রেনের সময়সূচী ও টিকিটের মূল্য।

পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী তালিকা

উপরের অংশটুকু পড়ে আপনি জানতে পেরেছেন পোড়াদহ টু গোয়ালন্দ যেসব ট্রেন যায় সেই ট্রেন সম্পর্কে এবারে আমাদের সকলের জেনে রাখা যেটি গুরুত্বপূর্ণ তা হল বড়দহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী সম্পর্কে। আন্তঃনগর ট্রেনগুলো বাংলাদেশের অন্যান্য ট্রেনের তুলনায় আরামদায়ক এবং বিলাসবহুল।ট্রেন যাত্রায় রয়েছে নিরাপদ আনন্দদায়ক।
ট্রেনে নানান রকম সুযোগ-সুবিধা পাওয়া যায়।আপনারা যারা পড়ানো গোয়ালন্দর ট্রেনে যাতায়াত করতে চান তাদের জন্য ট্রেনের সময়সূচী জেনে রাখা গুরুত্বপূর্ণ তাই নিচে আমরা পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী তালিকা উল্লেখ করেছি বিস্তারিত পড়ুন।
পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী তালিকাঃ

ট্রেনের নাম 

ট্রেন ছাড়ার সময় 

ট্রেন পৌঁছানোর সময় 

ছুটির দিন 

মধুমতি এক্সপ্রেস ৭৫৬

১০ঃ২৫ মিনিটে 

১৩ঃ১৫ মিনিটে 

বৃহস্পতিবার

  • মধুমতি এক্সপ্রেস ৭৫৬ পোড়াদহ থেকে ছাড়ার সময় ১০:২৫ মিনিটে এবং গোয়ালন্দ পৌঁছানোর সময় ১৩:১৫ মিনিটে।ছুটির দিন বৃহস্পতিবার।

পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের ভাড়ার তালিকা

পোড়াদহ টু গোয়ালন্দ ঘাট রুটের ট্রেন টিকিটের মূল্য তেমন ব্যায়বহুল নয় আপনি চাইলে এরুটে বিলাসবহুল সিটে ভ্রমণ করতে পারবেন।ট্রেনে যাতায়াত করার ক্ষেত্রে সময়ের অপচয় কম হয়, খরচ কম হয়, যাত্রা হয় আরামদায়ক তাই বর্তমান সময়ে সকলেরই পছন্দের জনপ্রিয় একটি মাধ্যম হল ট্রেন।তাই আজকে আমরা জানবো বাংলাদেশ রেলওয়ে দারা নির্ধারিত পোড়াদহ টু গোয়ালন্দ রুটের টিকিটের মূল্য তালিকা নিচে উল্লেখ করা হলোঃ
পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের ভাড়ার তালিকাঃ

আসন বিভাগ 

ভাড়ার তালিকা 

শোভন 

৯৫ টাকা 

শোভন চেয়ার 

১১০ টাকা 

প্রথম সিট 

১৫০ টাকা 

  • শোভন ৯৫ টাকা
  • শোভন চেয়ার ১১০ টাকা
  • প্রথম সিট ১৫০ টাকা

পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেন সম্পর্কিত সাধারণ প্রশ্ন উত্তর

  • প্রশ্ন০১ঃ পোড়াদহ টু গোয়ালন্দ কয়টি ট্রেন চলাচল করে?
  • উত্তরঃ পোড়াদহ টু গোয়ালন্দ একটি ট্রেন চলাচল করে।
  • প্রশ্ন০২ঃ পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের ছুটির দিন কবে?
  • উত্তরঃ পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের ছুটির দিন (বৃহস্পতিবার)।
  • প্রশ্ন০৩ঃ পোড়াদহ টু গোয়ালন্দ শোভন সিটের ভাড়া কত?
  • উত্তরঃ পোড়াদহ টু গোয়ালন্দ শোভন সিটের ভাড়া ৯৫ টাকা।
  • প্রশ্ন০৪ঃ পোড়াদহ টু গোয়ালন্দ চলাচলকারী ট্রেনের নাম কি?
  • উত্তরঃ পোড়াদহ টু গোয়ালন্দ চলাচল কারী ট্রেনের নাম মধুমতি এক্সপ্রেস (৭৫৬)।
  • প্রশ্ন০৫ঃ পোড়াদহ টু গোয়ালন্দ প্রথম সিটের ভাড়া কত?
  • উত্তরঃ পোড়াদহ টু গোয়ালন্দ প্রথম সিটের ভাড়া ১৫০ টাকা।
  • প্রশ্ন০৬ঃ পোড়াদহ থেকে গোয়ালন্দ ট্রেন ছাড়ার সময় কত?
  • উত্তরঃ পোড়াদহ থেকে গোয়ালন্দ ট্রেন ছাড়ার সময় ১০:২৫ মিনিটে।

লেখকের মন্তব্যঃ পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক ভাই ও বোনেরা আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল থেকে যা জানতে চেয়েছিলেন এবং আজকের আর্টিকেলের ভিতর আমরা যা আলোচনা করেছি পোড়াদহ টু গোয়ালন্দ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। এতক্ষণ সময় ধরে আমাদের আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 
আজকের আর্টিকেলটি আপনার কাছে কেমন লাগলো তা আপনার মূল্যবান মতামতি কমেন্ট করে জানিয়ে দিন।যদি আর্টিকেলটি আপনার কাছে ভালো লেগে থাকে ও তথ্য বহুল বলে মনে হয় তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে।

এক্ষেত্রে যারা ট্রেন ভ্রমণ করতে চাই বা ট্রেনে যাতায়াত করতে চায় তাদের জন্য অনেক সুবিধা হবে।এছাড়াও আপনি যদি ট্রেন সম্পর্কে আরো তথ্য জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং আমাদের সঙ্গেই থাকুন।আজকের আর্টিকেলে এ পর্যন্তই আবারো কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url