বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ

বোয়েসেল হলো বাংলাদেশের সরকারিভাবে গঠিত কর্মী পাঠানোর একটি প্রতিষ্ঠান।তাই আপনি যদি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ এবং বোয়েসেল কি এ বিষয় সম্পর্কে না জানেন তাহলে আপনাকে আগে জানতে হবে।বোয়েসেল মূলত বাংলাদেশের অভারসিট ইমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড অর্থাৎ বয়সের হলো বাংলাদেশের সরকারিভাবে মালিকানাধীন জনশক্তি রপ্তানি কারক প্রতিষ্ঠান।তাই আজকের আর্টিকেল থেকে জেনে নিন বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ এবং অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ সম্পর্কে সকল তথ্য।
বোয়েসেল-অস্ট্রেলিয়া-নিয়োগ-২০২৪
যেহেতু বোয়েসেল এর মাধ্যমে সরকারিভাবে হাজার হাজার জনবল প্রতিবছর অস্ট্রেলিয়া নিয়োগ দেওয়া হয়।আর অনেক প্রবাসী ভাইয়েরা অস্ট্রেলিয়া যাই।তাই আপনাদের সুবিধার্থে আজকের আর্টিকেলে বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪, অস্ট্রেলিয়া ভিসা আবেদন এবং সরকারিভাবে অস্ট্রেলিয়ায় বিশাল কর্মী নিয়োগ সম্পর্কে জানতে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।
পোস্ট সূচিপত্রঃবোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪।অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ

উপস্থাপনাঃবোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪।অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ

সরকারিভাবে অস্ট্রেলিয়া যেতে পারবেন যদি আপনি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ সম্পর্কে জানতে পারবেন।আর এই সুযোগে বোয়েসেল অস্ট্রেলিয়ার নিয়োগের মাধ্যমে অনেক প্রবাসী ভাইরা অস্ট্রেলিয়া যেতে পারবেন।কিন্তু আপনারা অনেকেই আছেন বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কোন তথ্য জানেন না তাই আজকের আর্টিকেলের এই অংশটুকু পড়ে বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নিন।

নার্স(nurse):বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া নার্স পদে কর্মী নিয়োগ দেওয়া হবে।যদি নার্স পদে কাজ করার বাস্তব পাঁচ বছরের অভিজ্ঞতা থাকে এবং বয়স ৪০ বছরের কম হতে হবে এবং IELTS স্কুল পাস থাকে তাহলে আপনি নার্স পদের জন্য আবেদন করতে পারবেন।

ওয়েল্ডার (welder Mistri): ওয়েল্ডার পদে কাজ করতে হলে ওয়েল্ডার কাজের পাঁচ বছরের অভিজ্ঞ হতে হবে আপনার বয়স 40 বছরের কম হতে হবে এবং IELTS স্কোরপাস থাকে তাহলে আপনি ওয়েল্ডিং পদের জন্য আবেদন করতে পারবেন।

বয়লার মার্কেস( boiler markers): বয়লার মেকার্স পদে অস্ট্রেলিয়ায় কর্মী নিয়োগ দেওয়া হবে এই পদে আবেদন করতে চাইলে আপনার ৫ বছরের অভিজ্ঞতা এবং ৪০ বছরের কম বয়স হতে হবে। যদি আপনার IELTS এর স্কোর ৫ থাকে তাহলে বয়লার মেকার্স পদে আবেদন করতে পারবেন।
প্লাম্বার (plumber): প্লাম্বার পদে অস্ট্রেলিয়া থেকে কর্মী নিয়োগ দেওয়া হচ্ছে যদি এই পদে কেউ আবেদন করতে চান তাহলে অবশ্যই প্লাম্বার পদে কাজ করার পাঁচ বছরের অভিজ্ঞতা এবং বয়স ৪০ বছরের কম থাকতে হবে। আপনার যদি IELTS ৫ থাকে তাহলে প্লাম্বার পদে আপনি আবেদন করতে পারবেন।

শেফ(chef): শেফ পদে অস্ট্রেলিয়াতে নিয়োগ দেওয়া হচ্ছে যদি এই পদে কেউ আবেদন করতে চাই তাহলে শেফ কাজের প্রতি পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স হতে হবে ৪০ বছরের কম ও আপনার যদি IELTS স্কোর ০৫ থাকে তাহলে আপনি শেফ পদে আবেদন করতে পারবেন।

স্টোন মেশন(stone mason): মেশন এই পদে অস্ট্রেলিয়াতে কর্মী নিয়োগ দেওয়া হচ্ছে।যদি স্টোন মেশন এই পদে কেউ আবেদন করতে চায় তাহলে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে এবং বয়স ৪০ বছরের কম থাকতে হবে।যদি আপনার IELTS স্কোর জিরো ফাইভ থাকে তাহলে আপনি স্টোন মেশন পদে আবেদন করতে পারবেন।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ

আপনি যদি বয়েসেল এর মাধ্যমে অস্ট্রেলিয়া নিয়োগ পেতে চান তাহলে অবশ্যই এ তথ্য জেনে রাখা প্রয়োজন আপনার জন্য।বোয়েসেলের মাধ্যমে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য নির্ধারিত প্রার্থীগণকে বোয়েসেল নির্বাচিত সার্ভিস বিধি মোতাবেক অন্যান্য সরকারি ফি প্রদান করতে হয়।এবং একই সাথে আপনার সেখানে যাওয়ার জন্য কিছু তথ্য পূরণ করতে হয়।তাই আপনারা যা যা তথ্য পূরণ করতে হবে এ বিষয় সম্পর্কে দেখে নিতে পারেন।
  • পাসপোর্ট সাইজের রঙিন ছবি
  • আগ্রহী প্রার্থীদের মধ্যে ইংরেজিতে জীবন বৃত্তান্ত
  • অভিজ্ঞতার সন স্কিল এসাইনমেন্ট
  • নির্ধারিত ফরমে যাবতীয় তথ্য পূরণ

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ এর যোগ্যতা

বরিশালের মাধ্যমে আপনারা যারা অস্ট্রেলিয়া যেতে চাচ্ছেন তাদের অবশ্যই কিছু যোগ্যতা থাকা লাগবে যে যোগ্যতা ছাড়া আপনারা বোয়েসেলের মাধ্যমে অস্ট্রেলিয়া নিয়োগের আবেদন করতে পারবেন না।তাই আপনার কি যোগ্যতা থাকলে বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ এর জন্য আবেদন করতে পারবেন যারা জানেন না তারা এই অংশটুকু পড়ে জেনে নিন।
  • IELTS স্কোর ৫ থাকতে হবে
  • কাজের ওপর ০৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
  • ইংরেজিতে কথা বলা জানতে হবে।
  • ভ্যালির পাসপোর্ট।
  • ইংরেজিতে কথা বলা জানতে হবে।

অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ

বর্তমান সময়ে অস্ট্রেলিয়া কাজের ভিসা চালু রয়েছে এবং অস্ট্রেলিয়া কাজের ভিসার আবেদন ২০২৪ ইতিপূর্বে শুরু হয়েছে।বাংলাদেশ থেকে অনেক সংখ্যক মানুষ অস্ট্রেলিয়া কাজের ভিসায় যাবেন।বর্তমান সময়ে অস্ট্রেলিয়া কাজের চাহিদা বেড়ে চলেছে।

তাই আপনারা যারা বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া কাজের ভিসায় যেতে চান তাদের অবশ্যই জেনে রাখা উচিত। অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ বা অস্ট্রেলিয়ায় কাজের ভিসা যেতে কত টাকা লাগে।তাই চলুন অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।
  • বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া কাজের ভিসায় যাওয়ার জন্য খরচ ২ থেকে ৫ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে।
  • আর দালালের মাধ্যমে অস্ট্রেলিয়া যাওয়ার জন্য কাজের বিষয়ে খরচ হবে 6 লক্ষ টাকার উপরে।
  • বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া কোন এজেন্সির মাধ্যমে গেলে কাজের ভিসার খরচ তিন লক্ষ থেকে 5 লক্ষ টাকা মধ্যে হবে।
  • অর্থাৎ বাংলাদেশ থেকে অস্ট্রেলিয়া কাজের বিষয় যেতে আপনার মোট খরচ হবে ১০ লক্ষ থেকে ১২ লক্ষ টাকা পর্যন্ত।

লেখকের মন্তব্যঃ বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪।অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ

আজকের আর্টিকেলের ভিতরে আপনাদের সামনে আলোচনার করার চেষ্টা করেছি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪  এবং অস্ট্রেলিয়া কাজের ভিসা খরচ এ বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য।আশা করছি আজকের আর্টিকেল পড়ে আপনার কাছে অনেক ভালো লাগলো, তাইলে আপনার মূল্যবান মতামতটি আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।
আজকের আর্টিকেল আপনার কাছে যদি তথ্যবহুল বলে মনে হলে আর্টিকেলটি সকলের মাঝে শেয়ার করুন।এছাড়াও আপনি প্রবাসী সম্পর্কিত আরো তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি ঘুরে আসুন এবং ভিজিট করে রাখুন।কারণ আলোড়ন আইটি আপনাদের সুবিধার্থে প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট আর্টিকেল পাবলিশ করে থাকে।তাই সবার আগে পোস্ট পেতে আমাদের সঙ্গেই থাকুন।আজ এ পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url