বোয়েসেল সার্কুলার ২০২৪

বোয়েসেল সার্কুলার ২০২৪ এবং বোয়েসেল চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম সম্পর্কে আপনি জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেল আপনার জন্য আজকের আরটিএলের ভিতরে আপনি জানতে পারবেন বোয়েসেল সার্কুলার ২০২৪ এবং বোয়েসেল চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম বিস্তারিত সকল তথ্য।তাই আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন এবং বোয়েসেল সার্কুলার ২০২৪ সম্পর্কে জানুন।
বোয়েসেল-সার্কুলার-2024
আপনি যদি বোয়েসেল সার্কুলার ২০২৪ এ বিষয় সম্পর্কে না জেনে থাকেন এবং বোয়েসেল চাকরির আবেদন ফরম করার নিয়ম সম্পর্কে না জানে তাহলে আজকের আর্টিকেলের এ অংশ পড়ে আপনি জেনে নিতে পারবেন বোয়েসেল সার্কুলার ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আপনি যদি বোয়েসেল সার্কুলার ২০২৪ এর অনুযায়ী আবেদন করতে চান তবে আপনাকে এ বিষয়গুলো সম্পর্কে জেনে রাখতে হবে।
পোস্ট সূচিপত্রঃ বোয়েসেল সার্কুলার ২০২৪

উপস্থপনাঃবোয়েসেলে বিদেশী কর্মী নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪।বোয়েসেল সার্কুলার ২০২৪

বোয়েসেল হলো বাংলাদেশের গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মালিকানাধীন রপ্তানিকারক কোম্পানি।এ কোম্পানির মাধ্যমে বাংলাদেশ থেকে সরকারিভাবে বিভিন্ন দেশে কাজের জন্য যাওয়া যায়।সাম্প্রতিক সময়ে বোয়েসেল সার্কুলার ২০২৪ প্রকাশিত হয়েছে।আর ২০২৪ বোয়েসেল সার্কুলার অনেক কর্মী নিয়োগ দেওয়া হবে।তাই এই বছরের নতুন বয়সের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে অনেক প্রবাসী ভাইয়েরা যেতে পারবে।
  • প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ওভার সিট এমপ্লয়মেন্ট এন্ড সার্ভিসেস লিমিটেড
  • চাকরির ধরনঃ বিদেশে চাকরি
  • পদ সংখ্যাঃ ১০০ +
  • বয়সঃ 20 থেকে ৪০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি জেডিসি পাস
  • অভিজ্ঞতাঃ বোয়েসেল সার্কুলার উল্লেখ করা আছে
  • বেতনঃ বোয়েসেল এর কাজের ধরন অনুযায়ী
  • আবেদন শুরুর তারিখ ৮ জুলাই ২০২৪
  • আবেদনের শেষ তারিখঃ ৩০ জুলাই ২০২৪
  • আবেদনঃ করার পদ্ধতি অফলাইন এবং অনলাইন
  • আবেদনঃ অনলাইনে করার ওয়েবসাইট লিংক

বোয়েসেলে সার্কুলার 2024

বাংলাদেশের অনেক মানুষ আছেন যারা বুয়েসেলের মাধ্যমে বিদেশে গিয়ে বিভিন্ন ধরনের কাজ করতে চান?কারণ বয়স হলো হলো একটি সরকারি মালিকানাধীন রপ্তানিকারক কোম্পানি।বয়স হলে চাকরি করার জন্য রয়েছে অনেক সুযোগ সুবিধা।বোয়েসেল সার্কুলার ২০২৪ সম্পর্কে জানতে হলে আজকের আর্টিকেলের এই অংশটুকু থেকে আপনি জেনে নিতে পারেন।
এছাড়াও আপনি চাইলে বোয়েসেলে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সার্কুলারের নোটিশ সংগ্রহ করতে পারেন।আমাদের আজকের আর্টিকেলে আপনি কিভাবে বোয়েসেলে আবেদন করবেন অফলাইন কিংবা অনলাইন সে সমস্ত কিছু উল্লেখ করা হয়েছে।
বোয়েসেল সার্কুলার 2024

বোয়েসেল সার্কুলার 2024

বোয়েসেল সার্কুলার 2024

বোয়েসেল সার্কুলার 2024


বোয়েসেল চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম

বোয়েসেল অভারেজ এমপ্লয়মেন্ট সার্ভিস লিমিটেডের চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে। আপনারা চাইলে অফলাইনেও আবেদন করতে পারবেন কিন্তু বর্তমান সময়ের সবাই অনলাইন ব্যবহার করে এক্ষেত্রে অনলাইনে আবেদন করা সবচেয়ে বেশি সুবিধাজন।সার্কুলার অনুযায়ী আবেদন নির্ভর করবে কিভাবে আপনার বোয়েসেল এ চাকরির আবেদন ফরম করুন করবেন তা এখান থেকে জেনে নিতে পারেন।
  • শুরুতেই আপনাকে বোয়েসেল সরকারি অফিসিয়াল ওয়েবসাইট প্রবেশ করতে হবে বোয়েসেল অফিসিয়াল ওয়েবসাইট লিংক ক্লিক করুন।
  • পিডিএফ আকারে সংগ্রহ করতে হবে চাকরির আবেদন ফরম নোটিশ বোর্ড থেকে।
  • পরবর্তীতে চাকরির আবেদন ফরম সঠিকভাবে তথ্য দিয়ে পূরণ করতে হবে।
  • ব্যাংক ড্রাফ্ট এর মাধ্যমে চাকরির আবেদন ফ্রি জমা দিতে হবে।
  • সমস্ত তথ্য এবং চাকরির আবেদন ফ্রি জমা দেওয়ার পরে আবেদন ফরম পাঠিয়ে দিন বোয়েসেলের ঠিকানায়। বরিশালের ঠিকানা ইস্কাটন গার্ডেন ৭১/৭২প্রবাসী কল্যাণ ভবন চতুর্থ তলা রমনা ঢাকা ১০০০।

শেষ কথা।বোয়েসেল সার্কুলার ২০২৪

প্রিয় পাঠক আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে আমরা জানলাম বোয়েসেল সার্কুলার ২০২৪ এবং বোয়েসেল চাকরির আবেদন ফরম পূরণ করার নিয়ম সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি আজকের আর্টিকেল আপনার কাছে অনেক ভালো লেগেছে এবং তথ্যবহুল বলে মনে হয়েছে যদি এমনটি মনে হয় তাহলে আজকের আর্টিকেল আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে সকলকে বোয়েসেল সার্কুলার ২০২৪ এ চাকরির আবেদন করার সুযোগ করে দিন।
এছাড়াও এই আর্টিকেল সম্পর্কে আপনার কোন মূল্যবান মতামত থাকলে আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দিন।এতক্ষন সময় ধরে আমাদের আজকের আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।আজকের আর্টিকেলে এ পর্যন্তই আবার কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো, থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url