চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

আপনি কি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানেন?যদি না জেনে থাকেন তাহলে আজকে আর্টিকেলের মধ্যে আপনি জানতে পারবেন চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে।সেই সাথে আপনি আরো জানতে পারবেন ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ যেসব ট্রেন যাই ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ যেসব ট্রেন নিয়মিত চলাচল করে সম্পর্কে।
চাঁপাইনবাবগঞ্জ-টু-ঢাকা-ট্রেনের-সময়সূচী-ও-ভাড়া-তালিকা
তাই আপনি যদি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চান তাহলে আজকের আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।আশা করছি আপনারা অনেক উপকৃত হবেন।
পোস্ট সূচীপত্রঃচাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

উপস্থাপনাঃ চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আমাদের আজকের আর্টিকেলের মূল বিষয় হলো বা আজকে আমরা আর্টিকেলের ভিতরে আলোচনা করতে চলেছি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ নতুন নিয়মে ও চাঁপাইনবাবগঞ্জ  টু ঢাকা যেসব ট্রেন যাই এবং ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ ট্রেনের ছুটির দিনগুলো সম্পর্কে। 
তাই আপনি যদি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়েন তাহলে আপনিচাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা  সম্পর্কে যাবতীয় সকল তথ্য গুলো জানতে পারবেন।

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যেসব ট্রেন যায়

আপনি যদি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেন ভ্রমণ করতে চান বা কোন কাজের উদ্দেশ্যে ট্রেনে করে যেতে চান তাহলে আপনাকে জানতে হবে চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যে সমস্ত ট্রেনগুলো চলাচল করে সে সম্পর্কে।অনেকেই রয়েছেন চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেন সম্পর্কে জানেন না তাই আজকে রাতে গেলে আপনাদের জানাবো চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যে সমস্ত ট্রেনগুলো নিয়মিত চলাচল করে এ সমস্ত ট্রেনের নাম গুলোঃ
  • বনলতা এক্সপ্রেস (৭৯১) 
  • মেইল রাজশাহী এক্সপ্রেস (০৫)
চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা এই দুইটি ট্রেন  নিয়মিত চলাচল করে।তবে আপনি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যাবার উদ্দেশ্যে বনলতা এক্সপ্রেস ট্রেনটি পছন্দ করতে পারেন।মেরে রাজশাহী এক্সপ্রেস একটি লোকাল ট্রেন  তাই সেখানে যাত্রা সময়টা অনেক বেশি সময়।

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী তালিকা

আজকের আর্টিকেলের রেলওয়ে তথ্য অনুযায়ী বনলতা এক্সপ্রেস ট্রেন চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা স্টেশনে নিয়মিত যাতায়াত করে।আপনারা কেউ চাইলে চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকার অনায়াসে যাতায়াত করতে পারবেন আবার আপনি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ এই ট্রেনটিতে ফিরে আসতে পারবেন।চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যে ট্রেনটি চলাচল করে তার নাম হলো বনলতা এক্সপ্রেস এইবারে আমরা জানবো বনলতা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে।
  • চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা বনলতা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় ০৬:০০ টা এবং ঢাকা রেলওয়ে স্টেশনে গিয়ে পৌঁছায় ১১:৩০ মিনিটে।

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা বনলতা এক্সপ্রেস ট্রেনের ভাড়া তালিকা সম্পর্কে এবারে আমরা জানবো।ট্রেন যাত্রার ক্ষেত্রে টিকিটের দাম খুব বেশি বাই বহর নয় প্রতিটি আন্তঃনগর ট্রেনের টিকিটের অনেকগুলি ক্যাটাগর রয়েছে যা আপনাকে আপনার সিটের প্রকারভেদ অনুযায়ী কমবেশি হয়ে থাকবে।বাংলাদেশ রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সঠিক ভাড়াটি আপনাদের সামনে তুলে ধরলাম।টিকিটের (মূল্য ১৫% ভ্যাট) 
  • শোভন চেয়ার ৫২৫ টাকা 
  • স্নিগ্ধা ৭৮০ টাকা 
  • এসি সিট ৮৭৫ টাকা 
এই ছিল আপনাদের জন্য চাঁপাইনবাবগঞ্জ ঢাকা ট্রেনের ভাড়া তালিকা সম্পর্কে।তাই আপনি যদি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে উপরের ভাড়া গুলো গুনতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা বনলতা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা যে ট্রেনটি চলাচল করে তার নাম হলো বনলতা এক্সপ্রেস এই তিনটি চাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকা পর্যন্ত চলাচল করে।আমরা অনেক সময় হঠাৎ করেই অনেক সময়ই সিদ্ধান্ত নিন ট্রেনে ভ্রমণ  করার জন্য।কিন্তু আপনি যদি এটা না জানেন  চাপাইনবাবগঞ্জ টু ঢাকা বনলতা এক্সপ্রেস যে ট্রেনটি চলাচল করে ট্রেনটির ছুটির  দিন কবে।
আপনি যদি ভুল করে ছুটির দিনে ট্রেন ভ্রমণ করতে চান তাহলে তো ট্রেন মিস করবেন অযথা হয়রানি থেকে আসুন জেনে আসি চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন হলো (শুক্রবার ) অর্থাৎ শুক্রবার ব্যতীত সপ্তাহে ছয় দিন এই ট্রেনটি চলাচল করে।

চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা সম্পর্কে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন ও উত্তর

  • প্রশ্ন০১ঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে?
  • উত্তরঃ এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন শুক্রবার।
  • প্রশ্ন০২ঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের শোভন চেয়ার এর ভাড়া কত? 
  • উত্তরঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের শোভন চেয়ারের ভাড়া ৫২৫ টাকা।
  • প্রশ্ন০৩ঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের সিটের ভাড়া কত?
  • উত্তরঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের স্নিগ্ধা সিটের ভাড়া ৭৮০ টাকা ।
  • প্রশ্ন০৪ঃ বনলতা এক্সপ্রেস ট্রেনের এসি সিটের ভাড়া কত?
  • উত্তর বনলতা এক্সপ্রেস ট্রেনের এসি সিটের ভাড়া ৮৭৫ টাকা।
  • প্রশ্ন০৫ঃ ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ ট্রেনের নাম কি?
  • উত্তরঃ ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ  ট্রেনের নাম বনলতা এক্সপ্রেস এবং মেইল ট্রেন রাজশাহী এক্সপ্রেস।
  • প্রশ্ন ০৬ঃ ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ বনলতা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় কত?
  • উত্তরঃ ঢাকা টু চাঁপাইনবাবগঞ্জ বনলতা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় ১:৩০ মিনিটে।

শেষ কথাঃচাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক ভাই বন্ধুগণ ও যাত্রীবৃন্দ আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল সম্পূর্ণ করে জানতেও বুঝতে পেরেছেন চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য সমূহ।এই আর্টিকেল আপনার কাছে তথ্যবহুল বলে মনে হয়েছে।আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে আপনার মূল্যবান মতামতি জানিয়ে দিতে ভুলবেন না।
এই পোস্টটি যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে ছড়িয়ে দিন সবার মাঝে এতে করে সবাই চাঁপাইনবাবগঞ্জ টু ঢাকা ট্রেন যাত্রার ক্ষেত্রে ট্রেনের সময়সূচী ও ভাড়া নির্ধারণ সম্পর্কে সঠিক তথ্য জেনে উপকৃত হবে।এতক্ষণ সময় ধরে আমাদের সঙ্গে থাকার জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ আজকের আর্টিকেল এই পর্যন্তই আবার কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url