মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ - ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া

প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ এবং ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া কত সে সম্পর্কে জানতে চান?তাহলে আপনি আমাদের এই পোস্টটি পড়ুন কেননা এই পোস্টে রয়েছে মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ ও ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া এবং মালদ্বীপ ভিসার দাম কত। এছাড়াও আপনি মালদ্বীপ ভ্রমণ খরচ জেনে নিতে পারবেন। তাই আমাদের সাথেই থাকুন।
মালদ্বীপ-ভ্রমণ-প্যাকেজ-২০২৪
মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ এবং ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া কত সে সম্পর্কে জানতে হলে আমাদের আজকের পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। কারণ এই পোস্টটি আপনার মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ সকল তথ্য জানতে উপকারে আসবে।
পোস্ট সূচিপত্রঃমালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪।ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া

ভূমিকা।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪।ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া

কমবেশি আমরা অনেকেই মালদ্বীপ ভ্রমণ করতে সবচেয়ে বেশি পছন্দ করি কেননা মালদ্বীপে রয়েছে সবচেয়ে বেশি দীপ রয়েছে যা দেখার মতন অপরূপ সৌন্দর্য।সেজন্য পর্যটকরা প্রতিবছর মালদ্বীপে ভ্রমণ সবচেয়ে বেশি করে থাকে।তাই আপনি যদি মালদ্বীপে ভ্রমণ করতে ইচ্ছুক হয়ে থাকেন তাহলে আমাদের এই পোস্টটি একান্ত আপনার জন্য কারণ আমাদের এই পোস্টে থাকছে মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ এবং ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া কত এ নিয়ে যাবতীয় তথ্য সমূহ।
এছাড়াও মালদ্বীপ টাকা বাংলাদেশের কত ও মালদ্বীপ ভিসার দাম কত এবং মালদ্বীপ ভ্রমণ খরচ সহ সকল তথ্য সমূহ আমরা আলোচনা করেছি।তাই মালদ্বীপ ভ্রমণ করার পূর্বে আমাদের এই পোস্টটি পড়ে আপনিও জেনে নিতে পারবেন মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য।নিচে ভ্রমণ প্যাকেজ ২০২৪ সম্পর্কে সকল তথ্যগুলো জেনে নিন।

মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪

মানে এটা তো বললে আরো সুন্দর লাগেনা তাই না শুনতে প্রিয় পাঠক বাংলাদেশ থেকে প্রতিবছর প্রায় হাজার হাজার মানুষ মালদ্বীপ ভ্রমণের জন্য যায় তারা জানতে চেয়েছেন মালদ্বীপ ভ্রমণের প্যাকেট সম্পর্কে। মালদ্বীপ ভ্রমণের ২০২৪ সালে নতুন নতুন অনেক প্যাকেজ চালু হয়েছে। নতুন বছরের নতুন প্যাকেজ নিয়ে অনেকে মালদ্বীপে ভ্রমণের উদ্দেশ্যে যেতে পারেন। ভ্রমণ পিপাসীদের জন্য সুখবর এসেছে মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ সালের সকল তথ্য আজকে আপনাদের জানাবো।

মালদ্বীপে ২রা ৩ দিনের আকর্ষণীয় ট্যুরের অফার ঘোষণা করেছি ইউএস-বাংলা এয়ারলাইন্স। মেইনল্যান্ড কিংবা আইল্যান্ডের যেকোনো দ্বীপের উন্নতম ৪৩ হাজার ৯৯০ টাকায় মালদ্বীভ ভ্রমণ প্যাকেজের ঢাকা মালদ্বীপ ঢাকা রিটান এয়ার টিকিট দুই রাত হোটেলে থাকা বুকে ব্রেকফাস্ট মারলে এয়ারপোর্ট থেকে হোটেলে অত্যাধুনিক স্পিডবোটে পিক- ড্রপ সহ ফ্রি ওয়াইফাই সুবিধা রয়েছে।

প্যাকেজগুলো টুইন শেয়ার ভিত্তিতে প্রস্তুত করা হয়েছে টুইন শেয়ারিং ছাড়া একজন কিংবা শিশুদের জন্য রয়েছে নানাবিট প্যাকেজ। মালদ্বীপের প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্টে একটি সুপরিচিত আইল্যান্ড যা পর্যটকদের ভালোলাগা সবকিছুর কেন্দ্রবিন্দু। ন্যূনতম 8990 টাকার শেয়ারিং ভিত্তিতে বীজ ভিলায় ফুলবোর্ড, এয়ার টিকিট, এয়ারপোর্ট - রিসোর্ট ট্রান্সফার রয়েছে।
তাছাড়া সি-প্লেনের মাধ্যমে রিসোর্ট এয়ারপোর্ট ট্রান্সফারের ন্যূনতম ১ লাখ ১৯৯০ টাকা শেয়ারিং ভিত্তিতে বিচ ভিলায় সুন্দরের প্রতি সান আইল্যান্ডে ফুলবোর্ড প্যাকেট ঘোষণা করেছে us bangla। যাতে আপনার পর্যটক মানে সব সৌন্দর্য পূরণের সহায়তা করবে এই প্যাকেজে মালদ্বীপ ভ্রমণের রাজধানী মালেতে ৩৯ হাজার ৯৯০ টাকার শেয়ারিং ভিত্তিতে দুই রাত ও তিন দিনের হোটেল ইউনিমা গ্রান্ডে এয়ারপোর্ট হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট, ঢাকা মালদ্বীপ রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় প্যাকেজ রয়েছে।

ভ্রমণকে আরও বেশি আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থানের জন্য প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজে চূড়ান্ত করার পর কোন ভাবে পরিবর্তন যোগ্য নয় শর্তসাপেক্ষে প্যাকেজটিইউএস বাংলা যে কোন সেলস অফিস থেকে সংগ্রহ করা যাবে। প্যাকেট সংক্রান্ত যেকোনো তথ্য জানার জন্য যোগাযোগ করতে পারেন ০১৭৭৭৭৭৭৮৮১, ০১৭৭৭৭৭৭৮৮২, ০১৭৭৭৭৭৭৮৮৩।

মালদ্বীপ ভ্রমণ খরচ।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪

প্রিয় পাঠক ভ্রমণ পিপাসু মানুষ অনেক বেশি বাংলাদেশ থেকেও প্রায় হাজার হাজার মানুষ প্রতিবছর ভ্রমণের উদ্দেশ্যে মালদ্বীপে যেয়ে থাকে। মালদ্বীপ ভ্রমণ এ কত টাকা খরচ হতে পারে যারা নতুন যেতে চায় তারা হয়তো জানেন না এবং মালদ্বীপ ভ্রমণে কত টাকা খরচ হতে পারে। এই সম্পর্কে তাদের হয়তো আইডিয়া নেই তাই আজকে আপনাদের সাথে আলোচনা করব মালদ্বীপ ভ্রমণের খরচ সম্পর্কে।
যারা নতুন মালদ্বীপে যেতে চান তাদের কত টাকা খরচ পড়তে পারে একটা ভ্রমণে সে সম্পর্কে বিস্তারিত জানাবো আজকে আর্টিকেলটিতে তাই আপনারা সাথেই থাকুন।
  • মালে বিমানবন্দর থেকে ২০ মিনিট দূর হতে অত্যন্ত জনপ্রিয় দ্বীপ মাহফসু আইল্যান্ডের প্যাকেজ এই প্যাকেজে আপনারা সকল সুযোগ সুবিধা পাবেন এবং ৪৩ হাজার ৯৯০ টাকার আকর্ষণীয় প্যাকেজ অফার ঘোষণা করেছে ইউএস-বাংলা।
  • মালদ্বীপের ২রা ৩ দিনের আকর্ষণীয় ট্যুরের অফার করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স : মেইনল্যান্ড এবং আইল্যান্ড যে কোন দ্বীপের নূন্যতম ৪৩ হাজার ৯৯০ টাকায় মালদ্বীপ ভ্রমণ করতে পারবেন।
  • সি প্লেনের মাধ্যমে রিসোর্ট এয়ারপোর্ট ট্রান্সফার ন্যূনতম ১ লাখ ১৯৯০ টাকা। বীজ ভিলা সুন্দরের প্রতীক সান আইসল্যান্ডের ফুল বোর্ড প্যাকেট ঘোষণা করেছে ইউ এস বাংলা।
  • মালদ্বীপের রাজধানী মালেতে দুই রাত তিন দিনের আকর্ষণীয় প্যাকেজ ৩৯ হাজার ৯৯০ টাকা। ঢাকা মালদ্বীপ রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় প্যাকেট ঘোষণা করেছে ইউ এস বাংলা।
মালদ্বীপে থাকা খাওয়ার খরচ একটু বেশি হয় বিমানে ঢাকা থেকে মালদ্বীপে যাওয়া ওয়াসা তেতাল্লিশ হাজার থেকে ৬০ হাজার টাকা খরচ হবে কত আগে টিকিট কাটবেন তার ওপর নির্ভর করবে আর শহরের মধ্যে থাকলে এক রাতে তিন থেকে সাত হাজার টাকায় দুইজন থাকা যাবে আবার আইল্যান্ডের কাছাকাছি রিসোর্টেতে রাতে থাকলে জন প্রতি ১৬ হাজার থেকে ২৮ হাজার টাকা খরচ হবে।

ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪

ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া অনেকেই জানতে চেয়েছেন যারা ঢাকা টু মালদ্বীপ যেতে চান। ভ্রমণের উদ্দেশ্যে বা কাজের উদ্দেশ্যে যেকোনো কাজে আপনি ঢাকা টু মালদ্বীপ যেতে কত টাকা বিমান ভাড়া খরচ পড়বে এ সম্বন্ধে যারা হয়তো জানেন না বা কম জানেন তাদের জন্য আজকে আমাদের এই আর্টিকেলটি চলুন জেনে আসি ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া সম্পর্কে।
পর্যটকদের জন্য মালদ্বীপ ভ্রমণে ইউ এস বাংলা হলিডে প্যাকেজ রয়েছে এর আওতায় তিন দিন দুই রাতের ৫৮ হাজার ৯৯০ টাকা ও চারদিন তিন রাতের খরচ ৬৪ হাজার ৪৯০ টাকা। সকল কর ও সারচার্জসহ ওয়ান ওয়ে ন্যূনতম ভাড়া ২৯ হাজার ৫০৮ টাকা এবং রিটার্ন ভাড়া ৪৫ হাজার ৫৪৫ টাকা ধরা হয়েছে।

বিমানে ঢাকা থেকে মালদ্বীপে যাওয়া ও আসার জন্য ৪৩ হাজার থেকে ৬০০০০ টাকা খরচ হতে পারে। আগে টিকিট কাটার উপর নির্ভর করে আপনার টিকিটের দাম নির্ভর করে এই জন্য আপনি যদি বেশি দিন আগে কাটেন তাহলে তার জন্য কিছু টাকা কম হবে এবং এক রাত আগে কাটলে কিছু টাকা বেশি পড়বে এই জন্য টিকিটের দাম কম-বেশি হতে পারে।
US Bangla Airlines
  • ২৬,০০০ থেকে ৩৩,০০০ টাকা ( সুপার সেভার)
  • ৫৪,০০০ থেকে ৮৯,০০০ টাকা ( বিজনেস ফ্লাক্সিবল)
  • অনলাইন টিকেট: usbair.com
  • Biman Bangladesh Airlines
  • ৩২,০০০ থেকে ৪০,০০০ টাকা ( সুপার সেভার)
  • অনলাইন টিকেট : www.biman-airlines.com
  • SriLankan Airlines
  • ৩৩,০০০ থেকে ৪২,০০০ টাকা
  • অনলাইন টিকেট : www.srilankan.com
  • Qatar Airways
  • ১০৮,০০০ থেকে ১৫০,০০০ টাকা (বিজনেস ফ্লেক্সিবল)
অনলাইন টিকেট : www.qatarairways.com
Indigo air
৩৭,০০০ থেকে ৪২,০০০ টাকা( বিজনপস ফ্লেক্সিবল)
অনলাইন টিকেট : www.goindigo.in

মালদ্বীপ ভিসার দাম কত।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪

অনেকে মালদ্বীপের জন্য ভিসা করতে চান কিন্তু মালদ্বীপের ভিসার দাম কত এই সম্পর্কে জানেন না আপনারা আমাদের কাছে জানতে চেয়েছেন মাল্টিপের বিচার দাম সম্পর্কে চলুন জেনে আসি মালদ্বীপের ভিসা সম্পর্কে। এই মালদ্বীপের রাজধানী হচ্ছে মালে। এর রাজধানীও হচ্ছে একটি দ্বীপ আর পুরো দেশটি হচ্ছে একটি দ্বীপ যার চারিদিকে পানি আর পানি।
এ দেশটিতে শ্রীলংকা হতে আনুমানিক ৪০০ মাইল দক্ষিণ-পশ্চিমে এক হাজার দশ টি প্রবল দ্বীপ নিয়ে গঠিত। এই দিককে কেন্দ্র করে মানুষ ভিন্ন দেশ থেকে এখানে ভ্রমণ করতে আসে তবে খুব অল্প সংখ্যক মানুষ রয়েছে যারা মালদ্বীপে বিভিন্ন কাজের ভিসায় আসেন। পর্যটকদের সবচেয়ে পছন্দের স্থান সবচেয়ে প্রথমে মালদ্বীপ শ্রীলংকার কারণ এগুলো দ্বিপ প্রধান দেশ।

নাগরিকরা ৩০ থেকে ৭ দিন পর্যন্ত কোনো রকম ভিসা ছাড়া পাসপোর্ট দেখিয়ে সেখানে অবস্থান করতে পারেন তবে ৯০ দিন পর্যন্ত সেখানে থাকতে হলে ৩৩৫০ টাকা দিয়ে ভিসার মেয়াদ বাড়াতে হবে।সর্বনিম্ন ছয় মাসের বহৈব পাত্র দিয়ে কাজের ভিসা তৈরি করতে হবে মাল্টিপ্লে যাওয়ার জন্য সেই ভিসা থেকে কাজের ভিসা তৈরি করলে দশ থেকে বারো হাজার টাকা আপনাদের খরচ হতে পারে এবং মালদ্বীপে পৌঁছাতে এই ভিসার দাম তিন থেকে চার লাখ টাকা হবে।

কেউ যদি টুরিস্ট ভিসা বানাতে চায় মালদ্বীপে যাওয়ার জন্য তাহলে আপনাকে দশ হাজার টাকা খরচ করতে হবে এবং সেখানে যে আপনি ৩০ থেকে ৭ দিন পর্যন্ত থাকতে পারবেন। পরবর্তীতে আপনি যদি ভিসার মেয়াদ বাড়াতে চান তাহলে আপনার আরো ১০ হাজার টাকার যোগ করতে হবে।
মালদ্বীপের রিসোর্ট ভিসা বলতে রিসোর্ট ভিসা প্রায় রেস্টুরেন্ট ভিসা একই রকম এই ভিসা করতেও আপনাকে দশ থেকে বারো হাজার টাকা প্রসেসিং করতে খরচ লাগবে এবং বাংলাদেশ থেকে মালদ্বীপ মোট দুই থেকে চার লাখ টাকা খরচ করতে হবে। এই খরচ বাড়তেও পারে।

মালদ্বীপ টাকা বাংলাদেশের কত

প্রিয় পাঠক আপনারা যারা মালদ্বীপে যেতে চান এবং জানতে চান যে বাংলাদেশের টাকার মান কত মাল্টিপের টাকার মান কত এই সম্পর্কে যাদের পর্যাপ্ত পরিমাণে ধারণা নেই তাদের জন্য আজকে আমাদের এই আর্টিকেলটি চলুন তাহলে আর কথা না বাড়িয়ে জেনে আসি মালদ্বীপের টাকা বাংলাদেশের কত।

মালদ্বীপের এক টাকা বাংলাদেশের কত টাকা বাংলাদেশের সাথে মাল্টিপের টাকার পার্থক্য কম না বেশি এ সম্পর্কে জানার অনেকের আগ্রহ রয়েছে এর পাশাপাশি মালদ্বীপের ১০০ টাকা এবং মালদ্বীপের ৫০০ টাকা ১০০০ টাকা কত তা জানতে চান চলুন এই পোস্ট থেকে জেনে আসি মালদ্বীপের টাকা সম্পর্কে। মালদ্বীপের টাকার বা মুদ্রার নাম হচ্ছে রুফিয়াহ।
  • মালদ্বীপের এক টাকা আর বাংলাদেশের ৭.১৩ টাকা।
  • মালদ্বীপের ৫০০ টাকা বাংলাদেশের ৩৫৫০ টাকা।
  • মালদ্বীপের ১০০০ টাকা বাংলাদেশের ৭১০০ টাকা।
তাহলে আপনারা বুঝতেই পারছেন বাংলাদেশের থেকে মালদ্বীপ টাকার মান অনেক বেশি। এই জন্য আপনি যদি বাংলাদেশ থেকে মালদ্বীপ যান তাহলে আপনি কি পরিমাণ টাকা দিলে কি পরিমাণ মালদ্বীপের রুফিয়াহ পাবেন।
যেহেতু মালদ্বীপ একটি উন্নত রাষ্ট্র এবং এই দেশের টাকার মান অনেক বেশি বাংলাদেশ থেকে এই জন্য এখানে টাকার পরিমান বেশি হয়। বাংলাদেশের থেকে মালদ্বীপে টাকার রেট বেশি থাকায় আপনি সেখানে গেলে আপনার বেশি টাকা দিয়ে সেই দেশের রুফিয়াহ রূপান্তর করতে হবে।

শেষ কথা।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪।ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া

প্রিয় পাঠক আমরা আজকের আর্টিকেল সম্পন্ন পড়ে জানতে ও বুঝতে পারলাম মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ ২০২৪ এবং ঢাকা টু মালদ্বীপ বিমান ভাড়া কত সে সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো।আশা করছি এই আর্টিকেলটি আপনার মালদ্বীপ ভ্রমণ করার ক্ষেত্রে অনেক উপকারে আসবে।এতক্ষণ সময় ধরে আমাদের এই পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
আমাদের এই পোস্টটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানিয়ে দিন এবং আপনার বন্ধু ও আত্মীয়দের মাঝে শেয়ার করুন।মালদ্বীপ ভ্রমণ প্যাকেজ আমাদের আজকের আর্টিকেলে সম্পূর্ণ এ টু জেড আলোচনা করা হয়েছে।আজকের আর্টিকেল এ পর্যন্ত আবারও কথা হবে সে বন্ধু সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url