পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক আপনি কি পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চাচ্ছেন?তাই আপনাকে আজকের আর্টিকেলের ভিতরে পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য জানাবো।তাই পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন।
পার্বতীপুর-টু-খুলনা-ট্রেনের-সময়সূচী-ও-ভাড়ার-তালিকা-২০২৪
আপনি যদি পার্বতীপুর খুলনা ট্রেনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।তাই আপনি যদি এখনো না জেনে থাকেন তাহলে আর দেরি না করে ঝটপট জেনে নিন পার্বতীপুর খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।
পোস্ট সূচিপত্রঃপার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

উপস্থাপনা।পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

আমাদের কাছে আপনারা অনেকেই জানতে চেয়েছেন পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে।আপনাদের মধ্যে অনেকে আছেন যারা এই ভাড়ার তালিকা সম্পর্কে জানেন না কিন্তু ট্রেনে যাতায়াত করতে সচ্ছন্দ্যবোধ করেন।মূলত তাদের উদ্দেশ্যে আজকের আর্টিকেলে খুব সুন্দর ভাবে সাজানো হয়েছে পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য।
একই সাথে আপনারা পার্বতীপুর খুলনা ট্রেনের তালিকা এবং পার্বতীপুর টু খুলনা সম্পর্কিত কিছু সাধারণ প্রশ্ন ও উত্তর এই আর্টিকেলের ভিতর থেকে জানতে পারবেন।আশা করছি আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়লে আপনার অনেক উপকারে আসবে তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন পার্বতীপুর খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে সকল তথ্য।

পার্বতীপুর টু খুলনা ট্রেনের তালিকা

প্রথমে আপনাকে জানতে হবে পার্বতীপুর টু খুলনা যে সমস্ত ট্রেনগুলো যাই বা নিয়মিত চলাচল করে সে সমস্ত ট্রেনগুলো সম্পর্কে।পার্বতীপুর টু খুলনা এ রুটে দুইটি ট্রেন চলাচল করে। সেই ০২ টি ট্রেনের নাম আজকের আর্টিকেলে আপনাদের জানিয়ে দিব।আপনি যদি চান আজকের আর্টিকেল পড়ে যে কোন একটি ট্রেনের টিকিট ক্রয় করে পার্বতীপুর টু খুলনা ভ্রমণ করতে পারবেন।
পার্বতীপুর খুলনা ট্রেনের তালিকাঃ
  • রুপসা এক্সপ্রেস (৭২৮)
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৮ )
সাধারণত এই দুইটি ট্রেন পার্বতীপুর টু খুলনা নিয়মিত চলাচল করে।এবারে আমরা জানবো পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচি সম্পর্কে নিচে বিস্তারিত তথ্য।

পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী তালিকা

পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী জানতে আমাদের আজকের আর্টিকেলের এই অংশটুকু মনোযোগ সহকারে পড়ুন। পার্বতীপুর টু খুলনার ছুটির দিন বাদে নিয়মিত ০২ টি আন্তঃনগর ট্রেন নিয়মিত চলাচল করে।
কটি হলো রূপসা এক্সপ্রেস (৭২৮) এবং সীমান্ত এক্সপ্রেস (৭৪৮)।আপনাদের সুবিধার্থে এবং আপনাদের কাছে সঠিক তথ্যটি পৌঁছে দেওয়ার জন্য পার্বতীপুর টু খুলনা দুটি আন্তঃনগর ট্রেনের সময়সূচী ছুটির দিনসহ উল্লেখ করা হয়েছে তাই চলুন জেনে নেওয়া যাক পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী তালিকা।

ট্রেনের নাম 

ছাড়ার সময় 

পৌঁছানোর সময় 

ট্রেনের ছুটির দিন 

রুপসা এক্সপ্রেস (৭২৮)

১০ঃ০০

১৮ঃ৩০

বৃহস্পতিবার 

সীমান্ত এক্সপ্রেস (৭৪৮)

২০ঃ১০

০৪ঃ১০

সোমবার 


পার্বতীপুর টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকা ২০২৪

পার্বতীপুর টু খুলনা রুটে টেনে ভ্রমণ করতে চাইলে আপনাকে দুইটি আন্তঃনগর ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে।আপনি চাইলে দুইটি আন্তঃনগর ট্রেনের মধ্যে একটি ট্রেনের টিকিট কেটে পার্বতীপুর থেকে খুলনা ভ্রমণ করতে পারবেন।ইতিমধ্যে আমরা আপনাদের সাথে আলোচনা করেছি পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী তালিকা সম্পর্কে।
এবারে আমরা আপনাকে আজকের আর্টিকেলের এই অংশটুকু থেকে জানাবো যাতে করে আপনাদের মুঝে ভাড়া সম্পর্কিত সকল প্রশ্নের উত্তরটি জানতে পারেন।তাই আপনাদের সুবিধার্থে আমরা পার্বতীপুর টু খুলনা ট্রেনের সঠিক ভাড়ার তালিকা বিস্তারিত তুলে ধরলাম।তাই চলুন বন্ধুরা আর দেরি কেন ঝটপট জেনে নেওয়া যাক পার্বতীপুর টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকাটি।
পার্বতীপুর টু খুলনা ট্রেনের ভাড়ার তালিকাঃ

আসন বিন্যাস 

টিকিটের মূল্য ১৫% ভ্যাট 

শোভন 

৩৫০ 

শোভন চেয়ার 

৪২০ 

প্রথম সিট 

৫৬০ 

প্রথম বার্থ 

৮৪০ 

স্নিগ্ধা 

৭০০ 

এসি সিট 

৮৪০ 

এসি বার্থ 

১২৬০ 

পার্বতীপুর টু খুলনা সম্পর্কিত সাধারণ প্রশ্ন ও উত্তর

প্রশ্ন০১ পার্বতীপুর টু খুলনা কয়টি ট্রেন চলাচল করে?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা দুইটি ট্রেন চলাচল করে রূপসা এক্সপ্রেস এবং সীমান্ত এক্সপ্রেস।
প্রশ্ন০২ পার্বতীপুর টু খুলনা শোভন সিটের ভাড়া কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা শোভন সিটের ভাড়া ৩৫০ টাকা।
প্রশ্ন০৩ঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় ১০:০০ টা
প্রশ্ন০৪ঃ পার্বতীপুর টু খুলনা সীমান্ত এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা সীমান্ত এক্সপ্রেস ট্রেন ছাড়ার সময় ২০ঃ১০ মিনিট।
প্রশ্ন০৫ঃ সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে?
উত্তরঃ সীমান্ত এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন (সোমবার)
প্রশ্ন০৬ঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন কবে?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেনের ছুটির দিন (বৃহস্পতিবার)
প্রশ্ন০৭ঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেন খুলনা পৌঁছানোর সময় কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা রুপসা এক্সপ্রেস ট্রেন পৌঁছানোর সময় ১৮:৩০ মিনিটে।
প্রশ্ন০৮ পার্বতীপুর টু খুলনা এসি বার্থ টিকিটের মূল্য কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা এসি বার টিকিটের মূল্য ১২৬০ টাকা।
প্রশ্ন০৯ঃ পার্বতীপুর টু খুলনা স্নিগ্ধা সিটের ভাড়া কত?
উত্তরঃ পার্বতীপুর টু খুলনা স্নিগ্ধা সিটের ভাড়া ৭০০ টাকা
প্রশ্ন ১০ঃ পার্বতীপুর টু খুলনা এসি সিটের ভাড়া কত?
উত্তর পার্বতীপুর টু খুলনা এসি সিটের ভাড়া ৮৪০ টাকা।

লেখকের মন্তব্যঃপার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক ভাই ও বন্ধুগণ আপনারা নিশ্চয়ই আজকের আর্টিকেল সম্পূর্ণ পড়ে পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পেরেছেন। কেননা আজকের আর্টিকেলের ভিতরে খুব সুন্দরভাবে আলোচনা করার চেষ্টা করেছিলাম পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভালো তালিকা সম্পর্কে।এরপরে যদি আপনার কথা বুঝতে কোন সমস্যা মনে হয় তাহলে আমাদের কমেন্ট করে জানিয়ে দিন সঙ্গে সঙ্গে আপনাদের জানিয়ে দেবো আপনার প্রশ্নের উত্তরটি।
এছাড়া যদি পার্বতীপুর টু খুলনার ট্রেনের সময়সূচী বাংলাদেশ রেলওয়ে তীর্থ পরিবর্তন করে থাকে তাহলে আপনাদের আপডেট তথ্যটি জানিয়ে দেব।পাঠক আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই এতক্ষন সময় ধরে আমাদের সঙ্গে থাকার জন্য।আর্টিকেল আপনার কাছে কেমন লাগলো তা আপনার মূল্যবান মতামতি জানিয়ে দিন কমেন্ট করে।যদি আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধু এবং আত্মীয়দের মাঝে শেয়ার করে জানিয়ে দিন পার্বতীপুর টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে যাবতীয় সকল তথ্য।
তাছাড়াও আপনি চাইলে গুগল নিউজে ফলো করে রাখতে পারেন যেকোনো তথ্যের আপডেট।কেননা আলোরন আইটি প্রতিনিয়ত নিত্যনতুন আপডেট আর্টিকেল সবার আগে পাবলিশ করে থাকে।তাই সকল আপডেট আর্টিকেল পড়তে আমাদের ওয়েবসাইটটি সঙ্গেই থাকুন এবং আরও ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে ওয়েবসাইটটি ঘুরে আসুন।আর্টিকেলে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। "আল্লাহ হাফেজ"

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url