লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ সম্পর্কে জানতে বিভিন্ন ওয়েবসাইট খোঁজাখুঁজি করছেন বা আমাদের কাছে জানতে চাচ্ছেন?তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য আপনি আজকের আর্টিকেলের ভিতরে জানতে পারবেন লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ বিস্তারিত তথ্য।
লালমনিরহাট-টু ঢাকা-আন্তঃনগর-বুড়িমারী-এক্সপ্রেস-ট্রেনের-সময়সূচী-২০২৪
আপনি যদি আমাদের এই আর্টিকেল শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনিও জানতে পারবেন লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য।তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে।
পোস্ট সূচিপত্রঃ লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

ভূমিকা।লালমনির হাটু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

আমাদের আজকের আর্টিকেলের মূল বিষয় হলো বা আমাদের আজকের আর্টিকেলে আলোচনা করতে চলেছি লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ সম্পর্কে।এছাড়াও লালমনির হাটু ঢাকা আন্তঃনগর ট্রেনের সময়সূচি বিরতি স্টেশন সমূহ স্টেশন ভিত্তিক বিস্তারিত তথ্যের আলোকে।
তাই আপনি যদি আমাদের আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন তাহলে আপনি লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের রুটে চলাচল ও চূড়ান্ত সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।তাই ধৈর্য সহকারে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণ পড়েন।

লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেন সম্পর্কে

আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাট থেকে ছেড়ে ঢাকা রুটে ঢাকা পর্যন্ত নিয়মিত চলাচল করবে।বর্তমানে লালমনির হাঁটু ঢাকা রুটে চালু হতে যাচ্ছে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি। আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি খুব শীঘ্রই চালু হতে যাচ্ছে লালমনির হাটু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রিবিউনকে ট্রেন।
বাংলাদেশ রেলওয়ে রেল মন্ত্রণালয় থেকে জানা যায় ইতিমধ্য আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন সময় রুটে ও সময়সূচী নির্ধারণ করছে বাংলাদেশ রেল মন্ত্রণালয়ের কর্তৃপক্ষ।সেজন্য খুব দ্রুত সময়ে চালু হতে যাচ্ছে লালমনিরহাট থেকে ঢাকা চলাচল করি আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস এই ট্রেনটি।

লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

বাংলাদেশ রেলওয়ের এক তথ্যসূত্র থেকে জানা যায় আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী নির্ধারণ করা হয়েছে ইতিপূর্বে।তাই আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী হচ্ছে লালমনিরহাট থেকে ছেড়ে যাবে রাত 9 টা 10 মিনিটে।আন্তঃনগর এক্সপ্রেস বুড়িমারী এই ট্রেনটি ছুটির দিন ঘোষণা করা হয়েছে মঙ্গলবার।

যেহেতু লালমনিরহাট স্টেশন থেকে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি ছাড়বে ৯টা১০ মিনিটে যেহেতু সকল স্টেশন এর বিরতি দিয়ে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি ঢাকায় পৌছাবে সকাল ৭ টায়
আবারো আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ঢাকা থেকে ছেড়ে আসবে ৮:৩০ মিনিটে এবং সকাল স্টেশন বিরোধী দিয়ে লালমনিরহাট স্টেশনে পৌছাবে সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে।সাপ্তাহিক সাত দিনের মধ্যে মঙ্গলবার দিন আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি বন্ধ থাকবে।আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস লালমনিরহাট টু ঢাকা ট্রেনের সময়সূচী নির্ধারণ করেছে বাংলাদেশ রেলওয়ে।

লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন তালিকা

ঈশ্বরদী জংশন রুট হয়ে লালমনিরহাট টু ঢাকা চলাচল করার জন্য লালমনিরহাট থেকে ঢাকা পর্যন্ত চলাচল করবে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি।এর মধ্যে ট্রেনটি গুরুত্বপূর্ণ কিছু স্টেশন গুলোতে বিরতি দিয়ে ঢাকা চলাচল করবে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি কারণ এটি নন স্টপ ট্রেন নয়।
তাই আপনাদের সকলেরই জননীর জন্য জেনে রাখা প্রয়োজন লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন সম্পর্কে।কেননা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটিতে লালমনিরহাট জেলার এবং বাইরের জেলার লোক চলাচল করতে পারে এই ট্রেনটিতে।তাই চলুন জেনে নেওয়া যাক লালমনির হাটু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের বিরতি স্টেশন সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো।
  • লালমনিরহাট রেলওয়ে স্টেশন হতে ছাড়বে
  • দ্বিতীয় স্টেশন কাউনিয়া জংশন রেলওয়ে স্টেশন
  • তৃতীয় স্টেশন রংপুর রেলওয়ে স্টেশন
  • চতুর্থ নং স্টেশন বদরগঞ্জ রেলওয়ে স্টেশন
  • পঞ্চম নং স্টেশন পার্বতীপুর রেলওয়ে স্টেশন
  • ষষ্ঠ স্টেশন জয়পুরহাট রেলওয়ে স্টেশন
  • সপ্তম নং স্টেশন সান্তাহার জংশন রেলওয়ে স্টেশন
  • অষ্টম নং স্টেশন নাটোর রেলওয়ে স্টেশন
  • নবম নং স্টেশন বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলওয়ে স্টেশন
  • দশম নং স্টেশন ঢাকা বিমানবন্দর রেলওয়ে স্টেশন
  • ১১ তম স্টেশন ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশন
এছাড়াও চাটমহল উল্লাপাড়া শহীদ মনসুর আলী বঙ্গবন্ধু সেতু পশ্চিম ইত্যাদি সরকার রেলওয়ে স্টেশনগুলোতে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের বিরতি সম্পর্কে এখনো কোনো সিদ্ধান্ত জানায়নি বাংলাদেশ রেলওয়ে।তবে খুব শীঘ্রই জানা যাবে এ সমস্ত স্টেশন বিরোধী গুলো সম্পর্কে।

বাংলাদেশ রেলওয়ে চূড়ান্তভাবে সিদ্ধান্ত নিয়েছেন লালমনিরহাট টু ঢাকা রুটে চলাচল করার জন্য আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের এই রুটকে।এক কথায় বলা যায় লালমনিরহাট থেকে ছেড়ে ঢাকা যাওয়ার মধ্যে যে সকল স্টেশনগুলো পড়বে সে সমস্ত স্টেশন বিরোধী দিয়ে ঢাকা পৌঁছাবে আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি।

আজকের আর্টিকেলে বহুল জিজ্ঞাসিত প্রশ্ন উত্তর

প্রশ্ন ১ঃলালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ কত?
উত্তরঃ আন্ত নগর বুড়িমারী এক্সপ্রেস লালমনিরহাট ছাড়বে রাত ৯ঃ১০ মিনিটে এবং ঢাকা পৌঁছাবে সকাল সাতটা।
প্রশ্ন 2ঃ আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের ঢাকা টু লালমনিরহাট সময়সূচী কত?
আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ঢাকা হতে ছাড়বে ৮টা ৩০ মিনিটে এবং লালমনির হাট পৌঁছাবে সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে।
প্রশ্ন ৩ঃ আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস কোন রুট থেকে চলাচল করবে?
উত্তরঃ আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস লালমনিরহাট থেকে রংপুর ঈশ্বরদী রুটে চলাচল করবে।
প্রশ্ন ৪ঃ লালমনিরহাট টু ঢাকা ট্রেনটির নাম কি?
লালমনির হাট টু ঢাকা চলাচলকারী ট্রেনটির নাম আন্তঃনগর গড়িবাড়ি এক্সপ্রেস।
প্রশ্ন ৫ঃ লালমনির হাট ও ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেন বন্ধের দিন কবে?
উত্তরঃ লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনটি বন্ধ দিন (মঙ্গলবার)

শেষ কথা।লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪

প্রিয় পাঠকবৃন্দ আপনারা নিশ্চয়ই ইতিমধ্যে এই আর্টিকেল সম্পূর্ণ পড়ে জানতে ও বুঝতে পেরেছেন লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৪ সম্পর্কে যাবতীয় সকল তথ্য।আশা করছি এই আর্টিকেলটি আপনার অনেক উপকারে আসবে।আপনার কাছে এই আর্টিকেলটি কেমন লেগেছে তা কমেন্ট করে জানিয়ে দিন।
এতক্ষণ সময় ধরে আমাদের আজকের আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।আমাদের আর্টিকেলটি আপনার কাছে ভালো লেগে থাকলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন এতে সবাই লালমনিরহাট টু ঢাকা আন্তঃনগর বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে পারবে।আজকে আর্টিকেল এ পর্যন্তই আবারো কথা হবে, দেখা হবে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url