৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম - স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

হই হই কান্ড রই রই ব্যাপার এবারের শীতে থাকছে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এর অফার।প্রিয় পাঠক আপনি কি ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে আপনি নিশ্চয়ই জানতে চান? তাহলে আপনি একেবারে ঠিক জায়গায় ক্লিক করেছেন।আমরা আজকের এই আর্টিকেল আপনাদের সাথে শেয়ার করবো ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে। তাই আর দেরি না করে আমাদের পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আশা করি আপনার জন্য উপকৃত হতে পারে।
৭-দিনে-ফর্সা-হওয়ার-ক্রিম
আপনি যদি আমাদের এই পোস্ট শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েন তাহলে আপনি জানতে পারবেন ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে। এছাড়াও আপনারা এই পোস্টে আরো জানতে পারবেন বডি ফর্সা হওয়ার ক্রিম, ফর্সা হওয়ার ক্রিম দাম,কম দামে ফর্সা হওয়ার ক্রিম নিয়ে বিস্তারিত।তাহলে চলুন আর দেরি না করে ঝটপট জেনে নেওয়া যাক ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে।
পোস্ট সূচিপত্র:৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম। স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

সূচনা।৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম। স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

বর্তমান সময়ে যুগের সাথে তাল মিলিয়ে চলার পথে কালো রঙের মানুষদের এই সমাজে একটু হেও ভাবে দেখে অনেকেই। তাই সে সময়টায় আমাদের মন ভিষণ খারাপ হয়।তাই আমরা অনেকেই ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে অনেকের কাছে জানতে গেলে ভালো তেমন কোন পরামর্শ পাওয়া যায় না। তাই আপনারা আমাদের কাছে জানতে চেয়েছেন ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে।
আর সেজন্য আপনাদের সাথে আমরা এখন শেয়ার করবো ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম,বডি ফর্সা হওয়ার ক্রিম এবং কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে। নিজেদের মন ভালো করতে আর দেরি না করে অতি মনোযোগ সহকারে এই পোস্টটি পড়ুন হতে পারে এই পোস্ট আপনার জন্য অনেক বেশি উপকারী। যেটি ব্যবহার করে আপনি নিজেকে পরিবর্তন করতে পারবেন।

বডি ফর্সা হওয়ার ক্রিম

আপনারা অনেকেই যারা বাইরের রৌদে কাজের জন্য বের হন তাদের অনেকেই একটি সমস্যা বেশিরভাগ দেখা যায় সূর্যের আলোকে রশ্মি সরাসরি যখন আমাদের বডিতে পড়ে তখন আমাদের বডির বিভিন্ন অংশ কালো ছাপ পড়ে যায় যার ফলে বডি কালো হয়ে যায়। এই সমস্যার সম্মুখীন কমবেশি আমরা প্রায় মানুষই হয়ে থাকি তবে মেয়েরা বেশি এই সমস্যা নিয়ে চিন্তিত হয় তারা চাই যে তাদের বডি যেন ফর্সা থাকে এবং কোন কালো দাগ যেন বডিতে না থাকে।

আপনাদের অনেকেরই প্রশ্ন থাকে বডি ফর্সা হওয়ার জন্য কোন ক্রিমটি ব্যবহার করলে ভালো হবে আপনাদের সাথে আজকে আলোচনা করব কয়েকটি বডি ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে। বডি ফর্সা করার জন্য আপনারা ক্রিম বা রসুন ব্যবহার করতে পারেন শীতকালে সাধারণত লোশন ব্যবহার করা হয় আবার অনেকে ক্রিম ব্যবহার করে থাকে কয়েকটি বডি ফর্সা করার ক্রিম সম্পর্কে আজকে আপনাদের সাথে আলোচনা করে জানাবো।
আপনারা যদি এই বডি লোশন বা ক্রিমগুলো ব্যবহার করেন তাহলে আপনাদের ত্বকের কালো দাগ দূর হবে এবং আপনাদের বডি সহজেই ফর্সা হয়ে যাবে। তাই নিয়মিত আপনারা এ কয়েকটি বডি লোশনের মধ্যে থেকে যেকোনো একটি বডি লোশন নিয়মিত যদি ব্যবহার করেন তাহলে আপনাদের বডি ফর্সা হবে। চলুন জেনে আসি বডি ক্রিম নাম সম্পর্কে।
  • Ponds body lotion moisturizer
  • Parachute skinpure skin Lotion Natural
  • Parachute skinpure skin Lotion Deep 
  • Rajkumar Brightening body lotion super 
  • papaya repairing body lotion 
  • Lafz Body Lotion Cocoa Butter 
  • Nivea Aloe hydration body lotion
  • aloe vera protect fairness body lotion
  • international Singapore product Enchanteur
  • International South African product skin care Vaseline
  • dove body lotion Nourishing Radiance
  • Vaseline Intensive care cocoa Radiant body gel oil
আপনারা যারা বডি ফর্সা করতে চান এই সকল ক্রিম বা লোশন ব্যবহার করলে আপনাদের বডি খুব সহজে ফর্সা হয়ে যাবে নিয়মিত ব্যবহার করলে আপনাদের বডি ফর্সা হয়ে যাবে তাই আপনারা এই সকল ক্রিম বা লোশন ব্যবহার করে আপনাদের বডি ফর্সা করতে পারবেন।

কম দামে ফর্সা হওয়ার ক্রিম

অনেক মেয়ে ফর্সা হতে চাই কিন্তু যাদের আর্থিক অবস্থা ভালো না থাকার কারণে তারা কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে জানতে চাই। আপনাদের জন্য আজকে আমরা নিয়ে এসেছি কয়েকটি কম দামে পাওয়া ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে তথ্য। ফর্সা হতে কে না চায় সকলেই চাই তাদের চেহারা বা ত্বককে সুন্দর রাখতে এই সুন্দর রাখার জন্য বিভিন্ন রকমের ক্রিম ব্যবহার করা হয় তবে ক্রিমের দাম বেশি হওয়ার কারণে অনেকেই সেই সকল ক্রিম কিনতে পারেনা।
কিছু ভালো ব্র্যান্ডেরও কম দামে ক্রিম পাওয়া যায় সেই সকল সিম সম্পর্কে আপনারা হয়তো অনেকে জানেন না আপনাদের আজকে জানাবো কম দামে ফর্সা হওয়ার ক্রিমের নাম তাহলে আপনারাও খুব সহজেই সেই ক্রিমগুলো কম দামে কিনে ব্যবহার করতে পারবেন এবং সুন্দর ও উজ্জ্বল ফর্সা হয়ে উঠবেন ক্রিম ব্যবহার করার ফলে তাই আর দেরি না করে চলুন জেনে আসি কম দামে ফর্সা হওয়ার ক্রিমের নাম।
  • Chandni waiting cream :200 tk
  • Golden Pearl beauty cream : 250 tk
  • Due beauty cream :220 tk
  • Noor hearal beauty cream : 180 tk
  • Newface whiting cream :250 tk
  • Super viga Spray : 950/1300 tk
  • Latus herbal night cream : 950 tk
  • Ponds gold Radiant youthful night repair cream : 2000 tk
  • Garnier skin natural light complete serum cream :250 tk
  • Bella vita organic papyblem pigmentation Blemish Cream: 600 tk
  • Lakme Absolute perfect Radian brightening night cream : 750 tk
  • L'oreal Paris White perfect Night Cream : 1100/1250 tk
আপনারা যারা কম দামে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে জানতে চান তাদের জন্য এই উপরে ক্রিম নাম দেওয়া হয়েছে। অগ্রিম গুলো সাধারণত এত কমে পাওয়া যায় না তবে আপনারা যদি আপনাদের ত্বককে সুন্দর ফর্সা করতে চান তাহলে আপনাকে বাজেট ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে রাখতে হবে একটি ক্রিম কেনার জন্য। ভালো মানের ভাল ব্র্যান্ডের ক্রিম নিতে চাইলে অবশ্যই একটু বাজেট বেশি রাখতে হবে তাহলে আপনি ভাল ব্র্যান্ডের ক্রিম পাবেন।

৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম

আপনাদের সবচেয়ে বেশি প্রশ্ন থাকে ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে আপনারা যারা সাত দিনের মধ্যে ফর্সা হতে চান তারা জানতে চান যে কোন ক্রিম ব্যবহার করলে আসলেই সাত দিনের মধ্যে আপনার ত্বক ফর্সা করে তুলবে এবং আপনাকে অনেক উজ্জ্বল দেখাবে। প্রতিটা মেয়ে চাই সে সুন্দর ও উজ্জ্বল রূপ নিয়ে থাকতে এই জন্য তাদের সবচেয়ে বেশি চাহিদা থাকে কম সময়ের মধ্যে কোন ক্রিম ব্যবহার করলে ফর্সা হওয়া যায় সে সম্পর্কে জানতে।

wow fairness cream(ওয়াও ফেয়ারনেস ক্রম  আপনি যদি এই ক্রিমটি আপনার ত্বকে নিয়মিত ব্যবহার করেন তাহলে আপনার ত্বকের কালো দাগ দূর হবে এবং ত্বকের থাকা ছোট ছোট কালো ছোপ বা স্পট গুলো দাঁত সহজে মিশে যাবে এবং এই ক্রিমের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই আপনার ত্বকে উজ্জ্বল ও ফর্সা করে তুলবে এই ক্রিমের দাম 500 টাকা।

Garnier light complete cream( গার্নিয়ার লাইট কমপ্লিলিট ক্রিম) 

আপনারা যারা ফর্সা হওয়ার জন্য অতি আগ্রহী তারা এই ক্রিমটি যদি ব্যবহার করেন তাহলে এটি আপনার ফলাফল দিবে সাত দিনের মধ্যে ফর্সা হওয়ার জন্য সবচেয়ে বেশি কার্যকরী এই ক্রিমটি কারণ এর মধ্যে লেবুর উপাদান বেশি ব্যবহার করা হয়েছে। আপনি যে কৃমি ব্যবহার করুন না কেন পার্শ্ব প্রতিক্রিয়া দেখা দেবে না সেই ক্রিম দেখে ব্যবহার করতে হবে। আপনার ত্বকে সূর্যের আলো থেকে রক্ষা করবে এবং আপনার ত্বকে কালো দাগ করতে দিবে না এবং ত্বক ফর্সা রাখতে কাজ করবে এই ক্রিম। কোন কালো দাগ থাকলে সেটি তাড়াতাড়ি সরিয়ে ফেলবে এবং এর দাম ৪৫০ টাকা।
Bella Vita Papayablem Anti Blemis Cream(বেল্লা ভিটা পাপেয়াব্লিম অ্যান্টি ক্রিম) এই ক্রিমটি প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি হওয়ার কারণে আপনার ত্বকে খুবই সুন্দরভাবে ফর্সা করে তোলে এবং এই ক্রিম ব্যবহারের ফলে আপনার তোকে কোনরকম ক্ষতি হবে না এবং আপনার তো খুব সহজেই ফর্সা হয়ে যাবে। এই ক্রিমটা ব্যবহার করার ফলে আপনার ত্বক ময়েশ্চারাইজ থাকবে এবং এটি আপনার ত্বক দ্রুত ফর্সা করবে এটির দাম ৪০০ টাকা।

Lakme Absolute Perfect Radiance cream(ল্যাকমে অ্যাবসলিউট পারফেক্ট রেডিয়েন্স ক্রিম)

আপনারা যারা লাইকমিট প্রোডাক্ট ব্যবহার করেছেন তারা আপনারা হয়তো জেনেছেন যে ল্যাকমি খুব সহজেই ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি করতে পারে অসংখ্য মানুষ এই ল্যাকমি ক্রিম ব্যবহার করে ফর্সা হয়েছে আপনার ত্বকে সূর্যের আলো থেকে রক্ষা করবে এবং আপনাকে অনেক ফর্সা তৈরি করে তুলবে। এই ক্রিম এর দাম বাজারে ৩০০ টাকায় পাবেন।

Lotus Herbal white glow cream ( লোটাস হার্বাল হোয়াইট গ্লো ক্রিম)

যারা খুব দ্রুত ফর্সা হতে চান এবং ত্বকে স্থায়ীভাবে ফর্সা করতে চান তাদের জন্য লোটাস হারবার ক্রিমটি সবচেয়ে বেশি কার্যকরী। কারণ এই ক্রিমটি ব্যবহার করার ফলে আপনার ত্বকে সূর্যের অতি বেগুনি রশি থেকে রক্ষা করবে এবং এর মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান আপনার টকে দ্রুত ফর্সা করে তুলবে। এই ক্রিমের দাম ৪২০ টাকা।
whiting cream( হুয়াইটিং ক্রিম): মেয়েরা সাধারণত ত্বক ফর্সা করতে চাই এই জন্য তারা যেকোনো হোয়াইটিং ক্রিমই ব্যবহার করে থাকেন আপনারা যদি হোয়াইটিং ক্রিম ব্যবহার করে থাকেন তাহলে আপনাদের ত্বকে স্থায়ীভাবে ফর্সা করবে এবং ত্বকের মৃত কোষগুলোকে দূর করবে। এই ক্রিম এর দাম একের দোকানে এক এক রকমের হয়ে থাকে এটি ব্র্যান্ডের ওপর নির্ভর করে।
Olay white Radiance cream (ওলে সাদা রেডিয়েন্স ক্রিম) আপনারা যারা ত্বক ফর্সা করতে চান তাদের জন্য এই ক্রিমটি অনেক বেশি ভালো কারণ এই ক্রিমটি ব্যবহারের ফলে মেয়েদের টক অনেক কোমল হয়ে যায়। ত্বকে কোমলতা ফিরে আসে এবং ত্বক ফর্সা করে খুব দ্রুত এই জন্য এই ক্রিমটি অনেক বেশি কার্যকারী ফর্সা হওয়ার জন্য এই ক্রিমের দাম ৮০০ টাকা।

Himalaya herbal clear complexion cream (হিমালয় হারবাল ক্লিয়ার কমপ্লেক্সন ক্রিম)

আপনারা যারা এই হিমালয়ের প্রোডাক্টটি ব্যবহার করেছেন তারা হয়তো জানেন যে এই প্রোডাক্টটি ব্যবহারের ফলে খুব দ্রুত ত্বক ফর্সা হয় এবং ত্বকের মধ্যে থাকা অপ্রয়োজনীয় ব্যাকটেরিয়া এবং ক্ষতিকর কোর্স গুলোকে মেরে ফেলে ত্বকের হারানো উজ্জ্বলতা খুব সহজে ফিরিয়ে আনে। এই ক্রিমের দাম ৩০০ টাকা।

স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

মেয়েরা সবসময় স্থায়ীভাবে ফর্সা হতে চাই এই জন্য তারা জানতে চাই যে কিভাবে স্থায়ীভাবে ফর্সা হওয়া যায় এবং কোন ক্রিমটি ব্যবহার করার ফলে স্থায়ীভাবে খুব সহজে ফর্সা হওয়া যায়। ফর্সা হওয়ার জন্য বিভিন্ন রকমের ক্রিম ব্যবহার করা হয় ত্বকের উজ্জ্বলতা ফিরে আনার জন্য এবং তাকে থেকে যাওয়া মৃত কোষ গুলোকে দূর করার জন্য বিভিন্ন রকমের ক্রিম ব্যবহার করে থাকে তবে স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য যে ক্রিমটি ব্যবহার করতে হবে।
সেই ক্রিম সম্পর্কে অনেকেই জানে না এই জন্য আপনাদের সবচেয়ে বেশি প্রশ্ন হয় স্থায়ীভাবে কিভাবে ফর্সা হওয়া যায়? ক্রিম ব্যবহার করার ফলে যে কয়দিন ক্রিম ব্যবহার করা হয় সে কয়দিনে ত্বকের উজ্জ্বলতা থাকে এবং ক্রিম ব্যবহার করা বন্ধ করে দিলে ত্বকের অবস্থা আগের গ্রুপে ফিরে যায় এবং অনেকের ত্বক আরো নষ্ট হয়ে যায় এই জন্য অনেকেই ভয় করে ফর্সা হওয়ার ক্রিম ব্যবহার করতে। তবে আপনারা যদি স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য চেষ্টা করেন তাহলে সেটাই হয়তো আপনার জন্য ভালো হবে।

রাসায়নিক উপাদান দিয়ে তৈরি করা ক্রিম গুলা আপনার ত্বককে আরো বেশি ক্ষতি করে ফেলে এইজন্য আপনি যদি প্রাকৃতিক উপায়ে তৈরি হওয়া ক্রিম ব্যবহার করেন তাহলে আপনার ত্বক অনেক বেশি সুন্দর থাকবে এবং এই প্রাকৃতিক উপাদান মিশ্রিত ক্রিমগুলো ব্যবহার করলে স্থায়ীভাবে আপনার ত্বক ফর্সা হয়ে যাবে। চলুন জেনে আসি কয়েকটি ক্রিম সম্পর্কে যেগুলো স্থায়ীভাবে ফর্সা হওয়ার জন্য ডাক্তারি ক্রিম।
  • super Viga Spray : 1300
  • L'oreal Paris White Perfect Night Cream: 1250
  • Lotus Herbal Night Cream : 950
  • Lakme Absolute Perfect Radiance writing night cream : 750
  • Olay White radiance : 2950
  • wow fairness cream :1820
  • Himalaya herbal clear complexion : 450
  • Garnier Light Complete: 235
আপনারা যারা স্থায়ীভাবে ফর্সা হতে চান তারা এই ক্রিমগুলো ব্যবহার করতে পারেন নিয়মিত যদি ব্যবহার করেন তাহলে আপনাদের ত্বক স্থায়ীভাবে ফর্সা হয়ে যাবে। ক্রিম কেনার আগে দেখে নিবেন এ সকল ক্রিমের কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে কিনা যদি থাকে তাহলে সেই ক্রিম ব্যবহার করা যাবে না।

ফর্সা হওয়ার ক্রিম দাম

আপনারা যারা ফর্সা হতে চান এবং ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে কোন ধারণা নেই এবং ফর্সা হওয়ার ক্রিমের দাম কত হতে পারে এই সম্পর্কে জানতে চান তারা আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন আজকে আপনাদের সাথে আলোচনা করব ফর্সা হওয়ার ক্রিমের দাম সম্পর্কে। আপনি যদি কোন ব্র্যান্ডের ক্রিম ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই সেটার দাম ন্যূনতম ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে হবে এর থেকে কম দামে কোন ভালো ব্র্যান্ডের ক্রিম হয় না।
ত্বকের ক্ষেত্রে সব সময় ভালো জিনিসটাই ব্যবহার করতে হবে না হলে ত্বকের বিভিন্ন রকমের ক্ষতি হতে পারে। এইজন্য আপনি যদি ফর্সা হওয়ার ক্রিম ব্যবহার করতে চান তাহলে আপনাকে একটু ভালো ব্র্যান্ডের দামি কৃমি ব্যবহার করতে হবে। চলুন জেনে আসি ফর্সা হওয়ার ক্রিমের দাম সম্পর্কে।
  • Latus herbal night cream : 950 tk
  • Ponds gold Radiant youthful night repair cream : 2000 tk
  • Garnier skin natural light complete serum cream :250 tk
  • Bella vita organic papyblem pigmentation Blemish Cream: 600 tk
  • Lakme Absolute perfect Radian brightening night cream : 750 tk
  • L'oreal Paris White perfect Night Cream : 1100/1250 tk
  • Chandni waiting cream :200 tk
  • Golden Pearl beauty cream : 250 tk
  • Due beauty cream :220 tk
  • Noor hearal beauty cream : 180 tk
  • Newface whiting cream :250 tk
  • Super viga Spray : 950/1300 tk
আপনারা উপরের এই ক্রিমগুলো ব্যবহার করতে পারেন এগুলো ত্বকের কোন ক্ষতি করবে না এবং এই ক্রিমগুলোর কোন পার্শ্ব প্রতিক্রিয়া নাই তবে এই ক্রিম গুলোর দাম একটু বেশি। পাকিস্তানি নাইট ক্রিম গুলোর দাম কম হয়ে থাকে এগুলো ব্যবহার করলে ত্বকের নানা রকমের ক্ষতিও হতে পারে এই জন্য এই ক্রিমগুলোর দাম কম হয়ে থাকে। তবে আপনি যখন বিদেশি ভালো মানে নাইট ক্রিম ব্যবহার করবেন তখন অবশ্যই সেগুলোর দাম একটু বেশি পড়বে তাই আপনাকে বেছে নিতে হবে ভালো মানের নাইট ক্রিম যেগুলো আপনার ত্বকে ফর্সা করে তুলবে।

উপসংহার:৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম

প্রিয় শুভাকাঙ্ক্ষী আপনারা নিশ্চয়ই এই পোস্ট সম্পূর্ণ পড়ে জানতে পেরেছেন আপনাদের প্রশ্নের উত্তর ৭ দিনে ফর্সা হওয়ার ক্রিম এবং স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম সম্পর্কে। এছাড়াও আপনারা বডি ফর্সা হওয়ার ক্রিম,ফর্সা হওয়ার ক্রিম দাম ,কম দামে ফর্সা হওয়ার ক্রিম নিয়ে বিস্তারিত জানতে পারলেন। আপনাদের সর্তকতার জন্য পরিশেষে এইটাই বলতে চাই আপনি যে ক্রিমটি আপনার প্রয়োজনে ব্যবহার করুন না কেন অবশ্যই আপনি প্রডাক্টটি যেখান থেকে ক্রয় করবেন তাদের কাছে জেনে নিবেন ব্যবহার সম্পর্কে।
এছাড়াও আপনি ডাক্তারের পরামর্শ নিয়ে ব্যবহার করতে পারেন। আমাদের পোস্ট আপনার কাছে ভালো লেগে থাকলে এবং উপকৃত মনে হলে আপনার বন্ধু এবং আত্নীয়দের সাথে শেয়ার করুন। যুগের সাথে তাল মিলিয়ে চলার পথে আমাদের নানান বাধা অতিক্রম করতে হয়।আজ এই পর্যন্ত আবারো কথা হবে অন্য কোন টপিক নিয়ে সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।"আল্লাহ হাজেজ"

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url