কাউকে পটানোর উপায় - প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি

প্রিয় শুভাকাঙ্ক্ষী আশা করি আপনি আলহামদুলিল্লাহ ভালো আছেন। আপনি নিশ্চয়ই আমার কাছে জানতে চেয়েছেন কাউকে পটানোর উপায়  এবং প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি। তাই আমি আপনাদের জন্য স্পেশাল কিছু টিপস নিয়ে এসেছি আপনি এই আর্টিকেল পড়ে আজকে জানতে পারেন কাউকে পটানোর উপায়  জানতে হলে কোথাও না গিয়ে আমার সাথে থাকুন।
প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি
আশা করছি আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়েন তাহলে আপনি জানতে পারবেন কাউকে পটানোর উপায় এবং প্রথমবার প্রেমে পড়ার লক্ষণ সহ প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি  তা সম্পর্কে আশা করছি আপনি আমার সাথে থাকবেন। নিচে বিস্তারিত দেওয়া হলো।
পোস্ট সূচিপত্রঃকাউকে পটানোর উপায় - প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি

    ভূমিকাঃ কাউকে পটানোর উপায় এবং প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি   

    প্রিয় পাঠক আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকেন তাহলে আপনি কাউকে পটানোর উপায়  এবং প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি সম্পর্কে ভালো ধারণা পাবেন। প্রেমে তো আমাদের সকলের পড়তে ইচ্ছে কিন্তু আমরা কাউকে পটানোর উপায় গুলো জানি না। তাই আমি আপনাদের এই আর্টিকেল মাধ্যমে জানাবো কিভাবে সহজে মেয়েদের প্রেমে ফেলানো যায়। 
    কাউকে সহজেই পটানোর উপায়, মেয়েদের প্রেমে পাগল করার উপায়। প্রেমে পড়লে কি হয়, মেয়েরা ছেলেদের প্রেমে ফেলানোর উপায় সহ অনেক কিছু জানতে পারবেন। এবং মোবাইলে প্রেম করার উপায় নিয়ে আমি আপনাদের কিছু সিক্রেট টিপস জানবো তাই আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন।

    ছেলেদের প্রেমে ফেলার উপায়

    ছেলেদের প্রেমে ফেলার জন্য অনেক মেয়ে চেষ্টা করে। কীভাবে একটা ছেলের সাথে প্রেম করবে তাকে নিজের দিকে আকর্ষণ করাবে। সব কিছু জন্য মেয়েকে কিছু কাজ করতে হবে তবেই সেই ছেলে তার প্রেমে পড়বে। ছেলের সাথে কথা বা যোগাযোগ শুরু করতে হবে। ছেলেটার দূর্বল দিক সম্পর্কে জানতে হবে এবং সেই ছেলেকে সেই দিক দিয়ে ইমপ্রেস করতে হবে।
    ছেলেটা কি পছন্দ কোন রং পছন্দ করে। কি খাবার খেতে পছন্দ এসব কিছু জানতে হবে এবং ছেলেকে ইমপ্রেস করতে হবে। ফেসবুক এখন খুব সহজ করে দিয়েছে প্রেম করার জন্য। আগে চিঠি ছাড়া কথা বলার রাস্তা ছিলনা।এখন ফেসবুকের মাধ্যমে অতি সহজে যোগাযোগ করে ছেলেদের সাথে সম্পর্ক তৈরি করা যায়।

    ফেসবুকে সুন্দর ছবি, সুন্দর পোস্ট, ভিডিও এসব দেখিয়ে ও ছেলেদের প্রেমে ফেলা যায়। প্রেম ভালোবাসা এখন খুব সহজলভ্য হয়ে গেছে যার ফলে এখন প্রেম হাজারটা করে ও তার পরিনতি খুব কম ভালো কিছু হচ্ছে।

    প্রেমে পড়লে কি হয়

    প্রেম এমন একটি শব্দ যা সবার মনে আবেগ সৃষ্টি করে। মনকে উত্তেজনা সৃষ্টি হয় এই প্রেম থেকে। যখন থেকে আবেগ আসে ছেলে মেয়ের মনে তখন থেকে তারা একে অপরে বা বিপরীতে লিঙ্গ প্রতি আকর্ষন কাজ করে। প্রেম পড়লে চলাফেরা পরিবর্তন হয়ে যায়। সেই মানুষটার কথা মনে হয়। সব সময় সেই মানুষের সাথে কথা বলতে মন চাই।

    তার সাথে ঘুরতে বেড়াতে যেতে মন চাই। এক সাথে সময় কাটাতে ইচ্ছে করে। প্রেমে পড়লে মাথায় সব সময় তার কথা ঘোরাঘুরি করে। তবে প্রেমে পড়ার ভালো দিক থেকে খারাপ দিক বেশি। এই প্রেম থেকে অনেক সমস্যা তৈরি হচ্ছে সামাজিক অবক্ষয়ের মধ্যে আমাদের সমাজ। প্রেম পড়লে পড়ালেখা করতে মন চাই না৷ মনযোগ হারায় যায় যার ফলে লেখাপড়া ক্ষতি হয়।

    মেয়েদের ইমোশনাল করার উপায়

    মেয়ে মানুষ একটু লাজুক হয় এবং ওরা লজ্জা পায় বেশি। তারা অনেক বেশি ইমোশনাল হয়ে থাকে। ছোট কথায় কান্না করে দেয়। অল্প কথায় কষ্ট পেয়ে যায়। ছেলেদের তুলনায় মেয়েরা এসব বিষয়ে বেশি ইমোশনাল হয়। তাই মেয়েরা ছোট কথায় কান্না করে ঝামেলা হলে ইমোশনাল হয়ে থাকে। বেশি কষ্ট অনেকে সহ্য করতে পারে না।
    তখন অনেক মেয়ে ইমোশনাল হয়ে নিজের জীবন দিয়ে দেয়। মেয়েরা প্রেম সম্পর্কে যখন নিজকে জোরায় ফেলে তখন নিজের আবেগকে সামলাতে অনেক কষ্ট হয় ফলে তারা ইমোশনাল হয়ে পড়ে। মেয়েদের ইমোশনাল করার জন্য অন্য মেয়ের কথা তার সামনে বলা ও অন্য মেয়ের প্রশংসা করা এসব সহ্য করতে পারে না।

    তখনি মেয়েরা ইমোশনাল হয়ে পড়ে। প্রিয় মানুষকে অন্য মেয়ে সাথে দেখা, কথা বলা, ঘোরাঘুরি করা এসব দেখলে মেয়েরা বেশি ইমোশনাল হয়ে যায়। নিজের প্রিয় মানুষকে অন্য মেয়ের সাথে দেখা একটা মেয়ের জন্য সবচেয়ে বেশি ইমোশনাল পরিবেশ।

    প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি

    •  যখন কোন তরুণ তরুণী প্রেমে পড়ে তখন তাদের মনে অস্থিরতা কাজ করে বেশি।
    •  রাতে ঘুম আসে না শুধু সেই মানুষের কথা মনে পড়ে আবেগ বেশি হয় যখন কোন মানুষ প্রেমে পড়ে।
    • চোখের নিচ কালো হয়ে যায়, ক্ষুধা লাগেনা, পড়ালেখা করতে মন বসেনা ইত্যাদি হয় তরুণ তরুণীদের প্রেমে পড়লে।
    •  অনেকের প্রেমে পড়ার পর জ্বর হতে পারে কারণ অতি আবেগে নিজের যত্ন নিতে ভুলে যায়।
    •  প্রেমে পড়লে সবচেয়ে বেশি কল্পনা করে তারা নিজেদের নিয়ে তাদের আলাদা জগৎ তৈরি করে মনের মধ্যে।

    কাউকে প্রেমে ফেলার ৫টি উপায়।কাউকে পটানোর উপায় 

    উপায় ১: প্রেম এমন একটি জিনিস যা তরুণ তরুণীদের একবার হলেও সবার জীবনে আসে প্রেম। প্রেম করার জন্য অনেক মেয়েরা সুন্দর, সুদর্শন ছেলে খোঁজে। যাকে দেখে অনেক মেয়ে প্রেমে পড়ে যায়। তাই নিজেকে সুন্দর ভাবে বাইরে প্রেজেন্ট করতে হবে যার ফলে তারা দেখে পছন্দ করবে।

    উপায় ২: প্রেমের সম্পর্ক তৈরি এখন খুব সহজ মাধ্যমে ফেসবুক। আগে যুগে চিঠি দিয়ে কথা বলা যোগাযোগ করা হত।এখন ফেসবুকের মাধ্যমে সব সময় একটা মানুষের সাথে যোগাযোগ করে সহজে তাকে ইমপ্রেস করে প্রেমে ফেলা যাচ্ছে।

    উপায় ৩: প্রেম করার জন্য অনেক মেয়ে ভালো ছেলে পাশাপাশি কর্মজীবী ছেলে খোঁজে। যারা প্রতিষ্ঠিত কোন সরকারি বেসরকারি চাকরি করে তাদের সাথে অনেক মেয়ে প্রেম করার জন্য অগ্রাহ দেখায়।

    উপায় ৪: প্রেম করতে অনেকে বলে লাখ টাকা লাগে না।একটা সুন্দর মন থাকলে নাকি প্রেম হয়। তবে বাস্তবতা অনেকটা ভিন্ন। প্রেম করতে হলে মেয়েদের গিফট, খাবার, ঘোরাঘুরি ইত্যাদি করতে হয়। যার জন্য দরকার হয় টাকা। যখন সেই মেয়ে পছনে টাকা খরচ করতে পারবেনা তখন সেই মেয়ে তাকে ছেড়ে টাকা যার আছে তার পেছনে ঘুরবে। টাকা থাকা লাগবে প্রেম করার জন্য ।
    উপায় ৫: অনেকের অনেক রকম জিনিস পছন্দ। তবে এখনকার ডিজিটাল যুগে মেয়েরা অনেক চালাক। ভালো বাড়ি, টাকা পয়সা, গাড়ি, সুদর্শন চেহারা যার আছে তার প্রতি মেয়েদের প্রেম করার ঝোঁক বেশি। এরকম ছেলের সাথে প্রেম করতে চাই মেয়েরা।

    ছেলেরা প্রেমে পড়লে কেমন আচরণ করে

    ছেলেরা যখন কোন মেয়ের প্রেমে পড়ে তখন তাদের আচারণ পরিবর্তন লক্ষ করা যায়। তারা সব সময় সেই মেয়ের খেয়ালে থাকে। মেয়েকে নিয়ে সব সময় চিন্তা ভাবনা করে। মনের মধ্যে সব সময় সেই ভালোবাসা মানুষকে নিয়ে নানা কল্পনা স্বপ্ন দেখে পড়ালেখা মনোযোগ থাকেনা। রাত জেগে সেই প্রেমের মানুষের সাথে কথা বলা নিঘুম রাত পার করে।আবার প্রেমে ব্যর্থ হলে ছেলেরা অনেক রাগী হয়ে যায়।
    রাগে নানা রকম ক্ষতি করে নিজের শরীরে। আবার অনেকে সেই প্রেম মানুষের উপর ক্ষতি করার চেষ্টা করে। ছেলেদের চোখের নিচে কালো দাগ হয়ে যায় আবার ক্ষিদা লাগেনা, অস্থিরতা কাজ করে সব সময় সেই মানুষের কথা মনে হয়। ছেলেরা অনেক সময় সেই মানুষের বাসা আশেপাশে দাঁড়িয়ে থাকে এক পলক সেই মেয়েকে দেখা জন্য তার স্কুল কলেজ প্রাইভেট সামনে যায়। ছেলেরা অনেক প্রেমে পাগল হয় মেয়েদের উপর।

    মেয়েদের প্রেমে পাগল করার উপায়

    মেয়েরা অনেক লাজুক ও লজ্জাশীল হয়ে থাকে। তারা সহজে মুখে স্বীকার করে না যদি কাউকে পছন্দ করে থাকে তাহলে তারা লুকিয়ে রাখে নিজের মনে মধ্যে। অনেকে মেয়ে চাপা সভাবের হয়। তবে কিছু চঞ্চল মেয়ে আছে তারা মনে কথা প্রকাশ করে ফেলে সহজে। সুন্দর, সুদর্শন, টাকা পয়সা, চাকরি, বাড়ি, গাড়ি ইত্যাদি জিনিস থাকলে খুব সহজে মেয়েদের প্রেমে পাগল করা যায়।

    আবার মেয়েদের দূর্বলতা জেনে নিতে পারলে সেই দূর্বল জায়গায় আঘাত করলে তারা পাগল হয়ে যায়। আবার যদি বেশি গভীর সম্পর্কে জরিয়ে যায় কোন মেয়ে তাহলে প্রেমে পাগল হয়ে যায়। নিজের কেয়ার, গিফট, ঘোরাঘুরি, খাওয়াদাওয়া এসব মাধ্যমে ভালোবাসা প্রকাশ করে কোন ছেলে। তখনি সেই মেয়ে বেশি প্রেমে পাগল হয়ে যায়। আবার সম্পর্ক যত বেশি দিনের হয় তত বেশি সম্পর্ক বা প্রেমে পাগল হয়ে যায়।

    মোবাইলে প্রেম করার উপায়

    আগে যখন নতুন মোবাইল ফোন আবিষ্কার হয় তখন বাটন ফোনে শুধু মাত্র কলে কথা বলা হতো। মোবাইলে রং নাম্বার থেকে পরিচয় হয়ে অনেকের সম্পর্ক শুরু হয়। আবার এখন ডিজিটাল যুগে ফোনে কথা বলা ছাড়া ফেসবুক, হওয়াটস্যাপ, ইন্সটাগ্রাম, ভাইবার, ইমুও ইত্যাদি সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হচ্ছে মোবাইল ফোন সাহায্য।
    তখন খুব সহজে দেশ বিদেশের মানুষের সাথে সম্পর্কে তৈরি হচ্ছে। এভাবে মোবাইল মাধ্যমে এখন বেশি প্রেম হচ্ছে। মোবাইল এখন কম বেয়ে সকল মানুষের কাছে তাই সেটার সাহায্য কাছে দূরে খুব সহজে প্রেম করা যাচ্ছে।

    সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে মেসেজ দিয়ে কথাবার্তা শুরু করা হয়।তারপর ভালো লাগা মানুষের সাথে কথা বলা দেখা করা যোগাযোগ করা মাধ্যমে মোবাইলে প্রেম করা যায়। বিদেশে থেকে প্রেম করে দেশে চলে আসছে অনেকে প্রেমের টানে এসে বিয়ে করছে।

    কাউকে পটানোর উপায়

    আপনি কাউকে মন থেকে খুব পছন্দ করেন কিন্তু সে আপনাকে মোটেও পছন্দ করে না।তাকে কিভাবে পটানো যায় এটা মনে মধ্যে ঘুরপাক খায়। কাউকে পটানো জন্য প্রথমে নিজেকে এমন ভাবে উপস্থাপন করতে হবে যেমন করে সেই মানুষটা আপনাকে দেখতে চাই। পটানো জন্য সেই মানুষের মন মত হতে হবে। কখনো তার অপছন্দের কাজ করা যাবেনা।
    নিজেকে সুন্দর, সুদর্শন, প্রতিষ্ঠিত করতে হবে। মেয়েরা সব সময় এসব চাই। পটানো জন্য টাকা খরচ করতে হবে। তাকে নিয়ে ঘুরাঘুরি, গিফট, শপিং, খাওয়া দাওয়স করতে যেতে হবে। তার পছন্দ জিনিস তাকে দিতে হবে। তাহলে সহজে পটে যাবে যে কেউ। মনে মধ্যে জায়গা করতে হবে।

    লেখকের কথা: কাউকে পটানোর উপায়  এবং প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি 

    প্রিয় পাঠক আপনি নিশ্চয়ই শুরু থেকে শেষ পর্যন্ত আর্টিকেল পড়ে জানতে পারলেন আপনি কাউকে পটানোর উপায় গুলো কিভাবে কাজে লাগাবেন এবং প্রেমে পড়ার লক্ষণ গুলো কি কি  তা সুন্দর ভাবে জানতে পেরেছেন আশা করছি আমার এই আর্টিকেল আপনার অনেক উপকারে আসবে।
    আপনি এই আর্টিকেল পড়ার পড়ে আপনিও বুঝতে পারবেন কাউকে পটানোর উপায়  এবং আপনি চাইলে এখন এই টিপস গুলো ব্যবহার করে আপনি মেয়েদের পটাতে পারবেন। তাই এমন আরো অনেক টিপস পেতে আমাদের এই আর্টিকেল বেশি বেশি শেয়ার করুন এবং আমার ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। "আল্লাহ হাফেজ" 

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url