কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন

নিশ্চয় আপনি আপনার ফোনটি একটু আপডেট করার চেষ্টা করেছেন কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন এবং নাথিং লাঞ্চার অ্যাপ ডাউনলোড করুন ও আপনার হাতে থাকা মোবাইলটি নতুন ভারশন, আপডেট করবেন কিভাবে তাই ভাবছেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য।কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন জানার জন্য এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন তার বিস্তারিত তথ্য।
কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন
আপনি যদি আপনার ফোনে নাধিং লাঞ্চার ইনস্টল করতে চান তাহলে অব্যশই শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন। তাহলে আপনি ও আপনার হাতের ফোনটি খুব সহজে আপডেট করে নিতে পারবেন  এবং জানতে পারবেন যে কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন করা যায়। 
পোস্ট সূচিপত্রঃকীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন 

ভূমিকা।কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন 

আজকের নির্বাচিত অ্যান্ড্রয়েড ফোনের জন্য আমরা বিটা ও কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন সে বিষয়ে জানবো।আপনি Samsung,Galaxy, S2,S22 Google Pixel 5 এবং এর পর্ববতী লাঞ্চারটি ব্যবহার করে দেখতে পারেন। এবং One plus এর নিউ জেনারেশন সহ আপনারা শ্রীঘ্রই আপডেট লাঞ্চার পেতে যাচ্ছেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে এবারে আলোচ্য বিষয় কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন সে সম্পর্কে জেনে নিন।

নাথিং লাঞ্চার অ্যাপ ডাউনলোড করুন

নাথিং লাঞ্চারের প্লে স্টোর লিস্টিং লিংকটি ওপেন করুন তারপর ভিজিট করুন এবং XAPK ফাইল তৈরি করতে APK Pure ওয়েবসাইটটি ওপেন করুন তারপর স্কীনের উপরের ডান কোনায় ওপেন আইকন আছে সেখানে ক্লিক করুন। এবং ওপেন বক্স লাঞ্চার লিংকটি প্রবেশ করুন।


নাথিং লাঞ্চারের APK pure তালিকা দেখা হয়ে গেলে XAPK ফাইলটি ডাউনলোড হলে XAPK,বাটুন ক্লিক করুন


আপনার ফোনে নাথিং লাঞ্চার ইনস্টল করার নিয়ম

প্লে স্টোর থেকে Apk pure ইনস্টলার ডাউনলোড করুন তারপর ভিজিট করুন এবং অ্যাপটি ওপেন করুন এবং ফাইলটি ব্রাউজ করুন বিকল্পটি নির্বাচন করুন।



আপনারা তারপর ডাউনলোড ফোল্ডারে XAPK ফাইলে নেভিগেট করুন। নাথিং লাঞ্চার XAPK ফাইলে গিয়ে আলতো করে চাপুন তারপর ফাইল ইনস্টল করুন। ইনস্টল করা হয়ে গেলে APK mirror ইনস্টল ফাইলটি লোড করার পরে আপনার ফোনে নাথিং লাঞ্চার টি ইনস্টল করুন।

ডিফল্ট লাঞ্চার হিসাবে নাথিং লাঞ্চার ব্যবহার করবেন যেভাবে

২ঃ আপনারা প্রথমে ফোনের সেটিংস অ্যাপটি ওপেন করুন তারপর অ্যাপস প্রবেশ করুন- এবং ডিফল্ট অ্যাপগুলিতে নেবিগেট করুন।এরপর হোম আ্যাপে এ আলতো করে চাপুন এবং ডিফল্ট হিসাবে কিছু লাঞ্চার ওপেন করুন। তারপরে সোয়াইব আপ করুন বা হোম বোতামে চাপুন। এবারে আপনি আপনার ফোনের নাথিং লাঞ্চার দেখতে পাবেন।
আপনার ফোনের সেটিংস অ্যাপটি খুলুন এবং অ্যাপস ডিফল্ট অ্যাপগুলিতে নেভিগেট করুন।

আপনারা যেহুতু নাথিং লাঞ্চার ইনস্টল করার সাথে জড়িত পদক্ষেপ গুলি আপনারা ঠিকমতো পার করেছেন। এখন আমরা জানাবো আপনার ফোনে নাথিং লাঞ্চার ব্যবহার করা উচিত হবে কিনা তা নিয়ে নিচে আলোচনা করা হলো। এই ব্লগ পোস্টে নাথিং লাঞ্চারের তিনটি বৈশিষ্ট্য হাইলাইট করে তুলে ধরা হলো। নাথিং ওয়ালপেপার এবং স্টাইল বেস্ট ক্লক। এবং এর সাথে আপনারা ওয়েদার উইজেট এবং ম্যাক্স ফোল্ডার আপনি পেতে যাচ্ছেন।

কিছুই নেই লাঞ্চারে প্রথমে দ্রুত ইমপ্রেশন করুন

প্রথমত আপনার কাছে ডিফল্ট ওয়ালপেপার থাকবে। বস্তনিষ্ঠভাবে ভালো স্বাদ আছে এমন একজন হিসাবে। আপনি হইতো ডিফল্ট ওয়ালপেপার বিশাল বক্ত নন।কারণ এখনে কিছু পাঠানো হয় না। আসলে হইতো আপনি যখন লাঞ্চারটি প্রথম দেখেছিলেন তখন হইতো অনেক কিছু দেখেছেন। আসলে এটি নাথিং ফোনের যে ঘোষণা পাশাপাশি আপনারা হইতো দেখছেন তার মতো কিছুই দেখাই না। আসলে ওয়ালপেপার সবার একটি ব্যাক্তিগত পছন্দ তাই আপনারা চাইলে স্লাইড টি করতে পারেন।
তারপর আপনারা দেখবেন ঘড়ি এবং আবহাওয়া উইজেট আছে। কিন্তু এই উইজেট তিনটি উইজেট অফার কাজ করবে না। অ্যানালগ, ডিজিটাল,এবং ওয়েদার, উল্লেখযোগ্য ভাবে ডিজিটাল উইজেট একটি সুন্দর স্বচ্ছ সংস্করণ রয়েছে। যা লাঞ্চারটি একটি নূন্যতম ফোকাস দেয়। আপনি যদি একজন সমালোচনা মূলক অ্যান্ড্রয়েড উইজেট ব্যবহার কারী না হন তবে এই উইজেট গুলি সম্পর্কে অপছন্দ করার তেমন কিছু নেই। এখনে আপনার জন্য কনো অফার করা হচ্ছে না।

তারপর এটি আপনাকে সর্বশেষ ধাপে নিয়ে আসে ম্যাস্ক ফোল্ডার। নাথিং এর মতে এটি একটি নতুন অভিজ্ঞতা যেখানে আপনি আপনার প্রিয় অ্যাপ ফোল্ডার গুলোকে বড় করে রাখতে পারবেন। এবং যাতে করে সেগুলো দেখতে অনেক বেশি দৃশ্যমান লাগবে। সাম্প্রতিক সময়ে যে কেউ এইটা ব্যবহার করার বড় কৌশল হতে পারে। বর্ধিত সংস্করণ গুলি বিশাল দেখাতে পারে এবং আপনি সঠিক আকারে সামঞ্জস্য করতে পারবেন না। বলতে বাধ্য থাকিলাম যে এইটি স্ক্রিনে অনেক জায়গা দখল করে।
আপনারা এগুলো ছাড়া নাথিং দুটি ওয়ালপেপার থাকবে। একটি বিমূর্ত কুকুরছানা সহ এবং অন্যটি একটি বিমূর্ত মুখের সাথে। এছাড়া আপনারা একটি রিংটোন নোটিফিকেশন টোন এবং একটি অ্যালার্ম টিউন পাবেন। সবগুলোই মোর্স ডিস্ট্রেস সিগন্যালের মতো শোনাবে। সরাসরি ভাষায় বলতে গেলে না নাথিং বিষয়ে কোন অভিযোগ নেই।

এটি ঠিক যে এটি একটি অন্য লাঞ্চার যা অ্যান্ড্রয়েড লাঞ্চার মধ্যে দাড়াতে পারে না। প্রয়োজনে আপনি নিজে পরিক্ষা করে দেখতে পারেন। সুতরাং যেহুতু লাঞ্চার টি এখনো বিটাতে রয়েছে তাই ভবিষ্যতে অনন্য গুনাগুন গুলি আসতে কিছুই পরিচালনা করে কিনা তা দেখার জন্য আমাদের একটু অপেক্ষা করতে হবে। এদিকে লাঞ্চারটি ব্যবহার চেষ্টা করে দেখুন এবং আমাদের আপনার চিন্তাভাবনা আমাদের সাথে শেয়ার করুন।

লেখকের মন্তব্য।কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন 

আপনি যদি আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে থাকেন তাইলে আপনিও কীভাবে যেকোন অ্যান্ডয়েড ফোনে নাথিং লাঞ্চার ইনষ্টল করবেন ব্যবহার করতে পারবেন। আমাদের পোস্ট ভালো লেগে থাকলে অন্যদের পড়ার জন্য পরার্মশ দিবেন এবং শেয়ার করেবেন। সবাই ভালো থাকবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url