রিয়েলমি নতুন ফোন 2023 বাংলাদেশ - রিয়েলমি সেরা ফোন

আপনি কি realme ফোন কিনবেন ভাবছেন তাই google এ নতুন ফোন সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আপনি আমাদের এই আর্টিকেলটি পড়ুন তাহলে আপনি জানতে পারবেন রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ এবং রিয়েলমি সেরা ফোন কোনটি এবং দাম সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন বন্ধুরা আর কথা না বাড়িয়ে জেনে নেওয়া যাক রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ রিয়েলমি সেরা ফোন সম্পর্কে।
রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ
আপনি যদি এই আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে আপনি realme ফোন সম্পর্কে কিছু জানতে পারবেন প্রিয় পাঠক বন্ধুগণ রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ দাম কত ও realme সেরা ফোন কোনগুলো সে সম্পর্কে জানতেও বুঝতে পারবেন তাই আপনি যদি রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ এবং রিয়েলমি সেরা ফোন সম্পর্কে জানতে চান তাহলে কোথাও না গিয়ে আমাদের সঙ্গেই থাকুন।
পোস্ট সূচিপত্রঃরিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ - রিয়েলমি সেরা ফোন

ভূমিকা: রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ ।রিয়েলমি সেরা ফোন

বর্তমান সময় তথ্য যোগাযোগ প্রযুক্তির যুগ তাই এ সময়ে দিনের পর দিন যোগাযোগ প্রযুক্তি উন্নত হওয়ার কারণে আমাদের হাতে হাতে স্মার্টফোনের চাহিদা দ্বিগুণ পরিমাণে বেড়ে গেছে।যদি আপনাদের অতীতের কথা বলতে যায় তাহলে হয়তো সে সময় তেমন একটা ফোন ছিল না। কিন্তু বর্তমান সময়ে মানুষেরা হাতে হাতে মুঠোফোন ব্যবহারে চাহিদা সর্বোচ্চ রেকর্ড করেছে।

তাই আপনিও যদি সবার মত নতুন ফোন কিনবেন ভাবছেন তাহলে রিয়েলমি নতুন ফোন ২০২৩ বাংলাদেশ এবং রিয়েলমি সেরা ফোন ফোনগুলো কি কি সে সম্পর্কে আপনি হয়তো জানেন না চাইনা জেনে থাকলে ফোন ক্রয় করার আগে আপনি এই তথ্যগুলো জেনে রাখুন।
তাহলে আপনিও রিয়েলমি নতুন ফোন ২০২৩ বাংলাদেশ ভালো করে ফোনগুলো ক্রয় করতে পারবে এছাড়াও রিয়েলমি C3 বাংলাদেশে দাম কত,রিয়েলমি ফোন কত টাকা দাম,রিয়েলমি কম দামের ফোন,রিয়েলমি সেরা ফোন, রিয়েলমি C55, রিয়েলমি C53 মূল্য প্রাইস গুলো সম্পর্কে আপনি জেনে রাখুন তাহলে আপনি ফোন কিনতে অনেক উপকার পাবেন।

রিয়েলমি C3 বাংলাদেশে দাম কত

realme মোবাইল ফোন বাংলাদেশ অত্যন্ত জনপ্রিয়।আজকে আপনাদের সাথে শেয়ার করব realme এর নতুন মডেলের একটি ফোন realme c3 এর দাম কত এবং বিস্তারিত বর্ণনা নিয়। realme ব্র্যান্ডের ফোন কে পছন্দ করেনা এখন কমবেশি সকলের পছন্দের তালিকায় রয়েছে রিয়েল মি।তাই রিয়েল মি ব্র্যান্ডের নতুন ফোন যখনই আসে তখনই সবার আকর্ষণের তালিকায় থাকে।
রিয়েলমি C3 বাংলাদেশ এর দাম কত তা জানা সকলেরই আগ্রহ। নতুন ফোন বাজারে আসলেই তরুণ প্রজন্ম অনুমোদনা জাগে সেই ফোনের দাম কত জানার জন্য। রিয়েলমি C3 বাংলাদেশ এসে গেছে দেশের সেরা ফোন ব্র্যান্ড Realme C3 3/32 Price in Bangladesh 10990. realme C3 price in Bangladesh 14000 (unofficial price).
বাংলাদেশের realme c3 মোবাইলের দাম অফিশিয়ালি ১০৯৯০ টাকা সাথে থাকছে ৩ জিবি র‍্যাম ৩২ জিবি রম।realme c3 এর দাম আন অফিসিয়ালি ১৪ হাজার টাকা সাথে থাকছে ৪ জিপি র‍্যাম ৬৪ জিবি রম। প্রথম রিলিজ ফেব্রুয়ারি ২০২০ রং হিমায়িত নীল জলন্ত লাল।
  • অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে- অ্যান্ড্রয়েড 10।
  • camera - ট্রিপল 12+2+2 মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল (সেলফি ক্যামেরা)
  • processor -অক্টা কোর, 2.0 GHz পর্যন্ত
  • Chipset : মিডিয়াটেক হেলিও জি 70
  • জিপিইউ - মালি-G52
  • নেটওয়ার্ক- 2G, 3G, 4G

রিয়েলমি ফোন কত টাকা দাম

বাংলাদেশের রিয়েলমি মোবাইল এর দাম ১০ হাজার টাকা থেকে শুরু করে উন্নত মানের নতুন মডেলের দাম হবে কমপক্ষে ২০ হাজার টাকা। এগুলোতে ফুল এইচডি বড় স্ক্রিন ও পর্যাপ্ত মেমোরি রয়েছে। বাজেট এবং রিয়েল মির সকল মডেলের তুলনায় করে আপনার প্রয়োজনীয় রিয়েল মি স্মার্টফোনটি নির্বাচন করুন চলুন জেনে নেওয়া যাক কয়েকটি রিয়েল মি ফোনের মডেল এবং দাম। realme মোবাইলের ফোনের দাম কিছু নিতে উল্লেখ করা হলো ২০২৩
  • realme Q3T. ৳ ৩০,০০০ বিস্তারিত
  • Xiaomi 11i HyperCharge. ৳ ৩২,৫০০
  • Realme GT 2 pro.৳ ৫০,০০০
  • Realme Narzo 50i ৳ ১০, ৯৯০
  • Realme C25Y. ৳ ১৩,৯৯০
  • Realme C21Y. ৳ ১২, ৪৯০
  • Realme GT Neo Flash. ৳ ৩০,০০০

রিয়েলমি কম দামের ফোন

বাংলাদেশে এবার realme ফোনের নানা ব্র্যান্ডের ফোনের পাশাপাশি রিয়েল মি এখন বাজারে এক নম্বর জনপ্রিয় শীর্ষে realme ফোন। কম বাজেট ও সাশ্রয়ের মূল্যে রিয়েল মি ফোন পাওয়া যাচ্ছে। বর্তমানে রিয়েলমি বাজারে আনছে একের পর এক চমৎকার ফোন। হলে স্মার্টফোন ব্যবহারকারীরা পাচ্ছি কম বাজেটে দারুন ফোন কেনার সুবিধা। রিয়েল মি কোম্পানির প্রধান লক্ষ্যই হচ্ছে কম বাজেটে দারুন সব ফোন বিক্রির মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠা। আর এই জন্যই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে realme ফোনের। মডেল ৷ দাম: 
  • Realme GT Neo 2 ৳ ১০৭৩২ টাকা
  • Realme c21y ৳12030 টাকা
  • Realme C11 ৳8752 টাকা
  • Realme c21 ৳12000 টাকা
  • Realme 8 ৳ 21928 টাকা

রিয়েলমি সেরা ফোন।রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ

প্রিয় বন্ধুরা, আজকে আপনাদের জন্য রয়েছে বাংলাদেশের সবচেয়ে বেশি সাড়া জাগানো তিনটি রিয়েলমি ফোনের লিস্ট বেশিরভাগই স্মার্টফোনপ্রেমীরা পছন্দ করেন রিয়েল মি ফোনের তিনটিসেরা রিয়েল মি ফোনের আজকে বিস্তারিত বর্ণনা দিয়ে আপনাদের জানাবো। realme কয়েকটি সেরা ফোন এটা আজকে বর্ণনা দিয়ে জানাবো। চলুন জেনে নেয়া যাক realme ফোনের দাম।
Realme C25: একটি ভেরিয়েন্ট হচ্ছে ৬৪ জিবি ইন্টারন্যাশনাল স্টোরেজদের সাথে 4 gb ram। অন্যটি হচ্ছে ১২৮ জিপি ইন্টারন্যাশনাল স্টোরেজ এর সাথে 4gb ram। এছাড়াও ফোনটিতে আছে অত্যাধুনিক অপারেটিং সিস্টেম এন্ড্রয়েড ১১। আরো রয়েছে ৬ হাজার মিলি এম্পিয়ার এর নন রিমোভেবেল হিউজ ব্যাটারি তো রয়েছেই ক্যামেরা হিসেবে ফোনটিতে রয়েছে ভালো কাতারে। এটিতে মেইন ক্যামেরা হিসেবে থাকছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা ।
  • realme c25 ৪/৬৪ জিবি মোবাইল ফোনটির মূল্য ১৩৯৯৯ টাকা।
  • real me c25 ৪/১২৮ জিবি মোবাইল ফোনটির মূল্য ১৪৯৯৯ টাকা ।
Realme 8: বর্তমান সময়ের সবচেয়ে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক ফিচারসহ হাই কোয়ালিটি সম্পন্ন একটি স্মার্টফোন হচ্ছে realme 8। ডিয়ার বডি ডিসপ্লে হচ্ছে ৮.৫ মিলিমিটার এবং হাইপার স্লিম বডি। এই ফোনটিতে পাওয়া যাচ্ছে ১২৮ জিবি ইন্টারন্যাশনাল স্টোরেজ এবং সাথে থাকছে ৮ জিবি র‍্যাম। এছাড়া ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেটআপ তো রয়েছে।

এই ফোনের বর্তমান মূল্য হচ্ছে 21279 টাকা। দুটি অসাধারণ কালার পাওয়া যাচ্ছে এই ফোনটিতে একটি হচ্ছে সাইবার সিলভার এবং অন্যটি সাইবার ব্ল্যাক।বাংলাদেশে অফিসিয়ালি আশার realme 8 pro ফোনটির দাম হচ্ছে ২৭৯৯০ টাকা। এই ফোনে এক বছরের ওয়ারেন্টি সহ তিনটি কালার পাওয়া যাচ্ছে। কালার তিনটি হচ্ছে ইনফিনিটি ব্লু, ইনফিনিটি ব্ল্যাক, ইলিমিউনেটিক ইয়লো।
Realme C3: বাংলাদেশের realme c3 মোবাইলের দাম অফিশিয়ালি ১০৯৯০ টাকা সাথে থাকছে ৩ জিবি র‍্যাম ৩২ জিবি রম।realme c3 এর দাম (আনঅফিসিয়ালি) ১৪ হাজার টাকা সাথে থাকছে ৪ জিপি র‍্যাম ৬৪ জিবি রম। প্রথম রিলিজ ফেব্রুয়ারি ২০২০ রং হিমায়িত নীল জলন্ত লাল।
অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে- অ্যান্ড্রয়েড 10।camera - ট্রিপল 12+2+2 মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল (সেলফি ক্যামেরা) processor -অক্টা কোর, 2.0 GHz পর্যন্ত।Chipset : মিডিয়াটেক হেলিও জি 70। জিপিইউ - মালি-G52।নেটওয়ার্ক- 2G, 3G, 4G।

রিয়েলমি C55

realme c55 এই ফোনের রং নিয়ে মানুষ কতটা আগ্রহী তা বোঝা যাবে একটা ঘটনা শুনলে এই ফোনটি যেদিন লঞ্চ হয় ৫ ঘণ্টার মধ্যে এক লক্ষ মানুষ এই ফোনটি কিনেছিল realme c55 তাহলে বোঝা যায় কত মানুষ এই ফোনের জন্য কতটা আগ্রহী ছিল। ভারতীয় বাজারে রিয়েল মি তার পঞ্চম তম বার্ষিকী উপলক্ষে Realme C55 কে একটি নতুন রঙে এনেছে।এই ফোনের উল্লেখযোগ্য হলো ৬৪ এমপি ক্যামেরা এবং ১২৮ জিবি স্টোরেজ। মিনি ক্যাপসুলও ফিচার করেছে ফোনটি যা অনেকটাই apple এর ডাইনামিক আইল্যান্ডের মতো।
realme c5 ফোনে সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে 2mp ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স। সেলফি ও ভিডিও কলিং এর জন্য এই ফোনে রয়েছে এইট এমপি ফ্রন্ট ফ্রেন্সিং সেন্স। ফোনটির ক্যামেরা বেশ কিছু ইমেজ সেটিং রয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য হলো নাইট মুড, স্ট্রিট ফটোগ্রাফি মোড,AL কালার, আরো অন্যান্য। 5000mah battery রয়েছে এই realme স্মার্টফোনে।
realme c55 ফোনের রয়েছে ৬.৭২ ইঞ্চির ডিসপ্লে যার রেজুলেশন ১০৮০×২৪০০ পিকস পিক্সেল এবং ব্রাইটনেস ৬৮০ নিটস। ফোনের আরো একটি গুরুত্বপূর্ণ ফিচার হলো তার ২০০% আল্ট্রা বুম স্পিকার্স। realme c55 ফোনের দাম ৳২০,৯৯৯ ৬/১২৮ জিবি। realme c55 ফোনের দাম ৳ ২৩,৯৯৯ ৮/২৫৬ জিবি।

রিয়েলমি C53

realme c53 এর দাম কত বাংলাদেশে আজকে আমি যে মোবাইলটি নিয়ে কথা বলব আপনাদের সাথে সেটা হল realme c53 বর্তমানে realme কোম্পানি বাংলাদেশে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে এখন আমি আপনাদের সাথে শেয়ার করব realme c5 ফোনের সকল ফিচার চলুন জেনে নেওয়া যাক ২০২৩ সালে কত দাম।
realme c53 price in bangladesh মোবাইলটি বাংলাদেশের প্রথম লঞ্চ হয় ৬ই মেয়ে ২০২৩ সালে এই ফোনের ফুল বডির রং হবে চ্যাম্পিয়ন গোল্, মাইটি ব্ল্যাক। realme c53 মোবাইল টাতে ডুয়েল ন্যানো সিম দেওয়া হয়েছে। realme c53 মোবাইলটাতে ২জি, ৩জি, ৪জি নেটওয়ার্ক দেওয়া হয়েছে। realme c53 মোবাইল টি তে প্রসেসর হিসেবে থাকছে অক্টো কোর, ১.৮ GHz পর্যন্ত এবং গ্রাফিক্স প্রসেসিং ইউনিট দেওয়া হয়েছে মালি-G57।
real me c5 স্মার্টফোনটিতে টিপসের হিসেবে দেওয়া হয়েছে ইউনিসক টাইগার T612 অপারেটিং সিস্টেমে ও অপারেটিং সিস্টেম হিসেবে দেওয়া হয়েছে অ্যান্ড্রয়েড ১৩। realme c53 এই স্মার্টফোনটি লাঞ্চ করা হয়েছে একটি ভেরিয়েন্ট ৬/১২৮ জিবি স্টোরেজ। realme c53 এর অফিসিয়াল দাম ১৭৯৯৯ টাকা (৬+১২৮) জিবি।

রিয়েলমি নতুন ফোন 2023 বাংলাদেশ

realme ফোন এখন বাংলাদেশ বাজারে বেশ জনপ্রিয়। এই ফোনের প্রতি সকলের চোখ ফোনের দাম কম হওয়ায়। বর্তমানে রিয়েল মি এর বর্তমানে সবচাইতে শক্তিশালী ফোন হচ্ছে realme জিটি মাস্টার এডিশন।
  • realme Q3T. ৳ ৩০,০০০ বিস্তারিত
  • Xiaomi 11i HyperCharge. ৳ ৩২,৫০০
  • Realme GT 2 pro.৳ ৫০,০০০
  • Realme Narzo 50i ৳ ১০, ৯৯০
  • Realme C25Y. ৳ ১৩,৯৯০
  • Realme C21Y. ৳ ১২, ৪৯০
  • Realme GT Neo Flash. ৳ ৩০,০০০

শেষ কথা: রিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ - রিয়েলমি সেরা ফোন

প্রিয় পাঠক নিশ্চয়ই আর্টিকেলটি আপনি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে rরিয়েলমি  নতুন ফোন  2023 বাংলাদেশ এবং রিয়েলমি সেরা ফোন সম্পর্কে খুব সুন্দর ভাবে জানতেও বুঝতে পেরেছেন নিশ্চয়ই আপনি এখন realme ফোনের মূল্য তালিকা সম্পর্কে আপনি যথেষ্ট পরিমাণে ধারণা পেয়েছেন।
এতক্ষণ আপনার মূল্যবান সময় দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আর্টিকেলটি আপনার অনেক উপকারে আসবে এমন আরো আপডেট আর্টিকেল পড়তে আমাদের ওয়েব সাইটে নিয়মিত ভিজিট করুন এবং পোস্টগুলো শেয়ার করুন এতে করে আপনার বন্ধু পোস্টগুলো পড়ে অনেক উপকৃত হতে পারবে আজ এ পর্যন্তই অন্য কোন দিন আবার অন্য কোন টপিক নিয়ে কথা হবে সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url