এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023 জেনে নিন

প্রিয় পাঠক আপনি নিশ্চয় এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023 এবংএকাউন্ট খুলে টাকা ইনকামন কীভাবে নিবেন বা আপনি এড দেখে ইনকাম করছেন কিন্তু বিকাশে পেমেন্ট নিতে পারছেন না তাহলে এই পোস্ট আপনার জন্য। আপনি একদম সঠিক জায়গায় প্রবেশ করছেন। আপনি যদি সবার মতো ঘরে বসে এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023 নিতে চান তাহলে আমাদের এই পোস্ট শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকেন।
আমার প্রিয় পাঠক আমার এই জন্য ভালো লাগছে যে আপনি আজকে বুঝতে পেরেছেন ঘরে বসে আসলে লাখ টাকা ইনকাম করা যায়। তাই আপনাদের শুভেচ্ছা বিনিময়ে আপনি এই আর্টিকেল পড়ে সত্যি যদি আপনি ইনকাম করতে চান তাহলে অবশ্যই এই আর্টিকেল প্রতিটা অংশ মনোযোগ সহকারে পড়তে থাকুন এবং জেনে নিন এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023
আর্টিকেল সূচিপত্রঃএড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023

    ভূমিকা: এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023

    আপনি এই আর্টিকেল পড়ার আগে আপনি অবশ্যই মন স্থীর করে পড়বেন। কেননা এই আর্টিকেল প্রত্যেক লাইন আপনার জন্য গুরুত্বপূর্ণ । কারণ আপনি এড দেখে টাকা ইনকাম করে প্রতিদিন বিকাশে পেমেন্ট নিবেন কিভাবে আজকের আলোচনায় বিষয়ে মাধ্যেমে আপনি আরো জানতে পারবেন ক্লিক করে কিভাবে টাকা ইনকাম করতে পারবেন। ইউটিউব ভিডিও দেখে, টিকটক একাউন্ট খুলে ইনকাম সহ বিস্তারিত জানতে পারবেন। তাই আর্টিকেল টি মনোযোগ সকারে পড়ুন।

    এড দেখে টাকা ইনকাম 2023

    বর্তমান সময়ে মানুষ ইন্টারনেট থেকে ঘরে বসে অন্যের এড দেখে লাখ টাকা পর্যন্ত ইনকাম করছে। যা বর্তমান সময়ে খুবই জনপ্রিয় লাভ করছে। আমরা অনেকে মনে করি অনলাইন ইনকাম এর ক্ষেত্রে বুঝি ব্লগিং করে আর ইউটিউব থেকে ইনকাম করে থাকি কিন্ত এছাড়া আরো অনেক উপায় আছে যেমন ক্লিক করে ইনকাম, গেম খেলে ইনকাম, ভিডিও দেখে ইনকাম, এড দেখে ইনকাম তাই আমরা আগে জানবো এড দেখে কিভাবে ইনকাম করা যায়।

    মানি ক্যাশ অ্যাপস( Money Cash Apps)
    Money Cash Apps অনেক গুলো অ্যাপস এর মধ্যে অন্যতম। আপনি Money Cash Apps খুব সহজেই আপনার হাতে থাকা ফোনের প্লেস্টোরে পেয়ে যাবেন। আপনি যদি মনে করে এই অ্যাপস একটু বেশি সময় ব্যয় করে বেশি টাকা ইনকাম করতে পারবেন।

    এবং আপনি চাইলে এই অ্যাপস এডমিনের সাথে কথা বলে আপনার অ্যাপস টি ভালো করে রাংঙ্ক করাতে পারবেন।তবে হ্যাঁ অবশ্যই আপনার টেলিগ্রাম থাকতে হবে। প্রথমে আপনি অ্যাপস টি ডাউনলোড করে নিন তারপর অ্যাপস ইনস্টল করে নিন এবং একটি একাউন্ট খুলুন ইনকাম শুরু করুন।

    Swagbucks.com
    ভিডিও দেখে টাকা ইনকাম করার মধ্যে অনেক জনপ্রিয় ওয়েবসাইট হলো Swagbucks.com আপনি এই ওয়েবসাইট গিয়ে সরাসরি একটা একাউন্ট খুলে নিতে পারেন। এবং আপনার একাউন্ট তৈরি করা হলে আপনি নিজের Vedio playlist এর মধ্যে গিয়ে অপনাকে SB পয়েন্ট সংগ্রহ করতে হবে। আপনি এই ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখা ছাড়াও অনেক রকম উপায়ে আয় করতে পারবেন।
    যেমন ইন্টারনেট সার্চ করে, গেম খেলে, এক ক্লিক করে, অনলাইন শপিং করে এবং আপনি বিভিন্ন সার্ভ গুলোর উত্তর দিয়ে আপনি এখান থেকে ভালো মানের আয় করতে পারেবন। যেভাবে ইনকাম করা যায় SB points গুলোকে amazon coupon, Freecharge, Paypal ইত্যাদি মাধ্যমে রিডম করতে পারেন। Payout পাওয়ার জন্য আপনাকে কম করে হলেও $3 ইনকাম থাকতে হবে।

    ySense.com
    ySense.com ওয়েবসাইট একটি পরিচিত ওয়েবসাইট। যেটা ব্যবহার করে এখন পর্যন্ত অনেকেই ইন্টারনেট থেকে ইনকাম করছে। আপনি এখান থেকে অনেক বেশি ইনকাম না করতে পারলেও অল্প কিছু টাকা ইনকাম করতে পারবেন।

    এর মধ্য অনেক গুলো পেইড অফার রয়েছে সেগুলোর মধ্য কিছু হলো সার্ভিস টেস্ট করা, ভিডিও গুলো থেকে, এবং ওয়েবসাইট সাইনিং করে। আর এই ওয়েবসাইট একটি বিশেষ টিপস রয়েছে feferrals এর মাধ্যেমে ইনকার করা এইটি ভালো প্রন্থা।

    আপনি referrals মাধ্যেমে referral code বা link এর মাধ্যেমে অন্যান্য মানুষদের কাছে শেয়ার করে ওয়েবসাইট রেজিস্টার করিয়ে নিলে তাদের ইনকামের ৩০% কমিশন পাবেন। এছাড়া আপনি নিয়মিত বিভিন্ন সময়ে Paid Service গুলোতে জয়েন্ট করে এখান থেকে ভালো টাকা ইনকাম করতে পারেন।

    এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023

    আপনি চাইলে ঘরে বসে সহজ ইনকামের মধ্যে রয়েছে এড দেখে ইনকাম করা। আপনার হাতে থাকা ফোন দিয়ে আপনি এড দেখার সহজ উপার্জন গুলো সহজে করে ফেলতে পারবেন, এবং বিকাশ পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

    Student Job Reward

    আমরা যারা ছাত্র ছাত্রী আছি তাদের জন্য এই অ্যাপস টি অনেক গুরুত্বপূর্ণ। কারণ ছাত্র ছাত্রীদের এই অ্যাপস খুবই জনপ্রিয়। এই অ্যাপস বর্তমানে অনেক ছাত্র ছাত্রী পড়াশুনার পাশাপাশি এই অ্যাপস এর সাথে সংযুক্ত রয়েছে। এবং তারা এখান থেকে ভালো টাকা ইনকাম করছে। যদি আপনি সবার মতো এই অ্যাপস থেকে ইনকাম করতে চান আপনিও পারবেন। ঘরে বসে ইনকামের টাকা বিকাশ বা নগদের মাধ্যেমে নিতে পারবেন।

    Earn Money

    earn money এই অ্যাপস সবার পরিচিত অ্যাপস । এই অ্যাপস থেকে ইনকাম করা খুবই সহজ।আপনি মনে করলে এই অ্যাপস থেকে অন্যকে ইনভাইট দিয়ে সাইনআপ করলে আপনি পেয়ে যাবেন বোনাস। এবং আপনি সরাসরি এডমিনের সাথে সংযুক্ত হয়ে এখানে থেকে টাকা ইনকাম করে ভালো টাকা উপার্জন করে বিকাশে বা নগদে নিতে পারেন।

    মানি ক্যাশ অ্যাপস( Money Cash Apps)

    Money Cash Apps অনেক গুলো অ্যাপস এর মধ্যে অন্যতম। আপনি Money Cash Apps খুব সহজেই আপনার হাতে থাকা ফোনের প্লেস্টোরে পেয়ে যাবেন। আপনি যদি মনে করে এই অ্যাপস একটু বেশি সময় ব্যয় করে বেশি টাকা ইনকাম করতে পারবেন। এবং আপনি চাইলে এই অ্যাপস এডমিনের সাথে কথা বলে আপনার অ্যাপস টি ভালো করে রাংঙ্ক করাতে পারবেন।

    তবে হ্যাঁ অবশ্যই আপনার টেলিগ্রাম থাকতে হবে। প্রথমে আপনি অ্যাপস টি ডাউনলোড করে নিন তারপর অ্যাপস ইনস্টল করে নিন এবং একটি একাউন্ট খুলুন ইনকাম শুরু করুন। যেহুতু এটি বাংলাদেশী অ্যাপস তাই আপনি বিকাশ বা নগদে টাকা পেমেন্ট নিতে পারবেন।

    ক্যাশ অ্যাপস Cash Apps

    বাংলাদেশে অসংখ্য পরিমানে অ্যাপস রয়েছে তার মধ্য এই অ্যাপস একটু স্পেশাল Cash Appsশুরুতেই আপনাকে আগে এই অ্যাপস প্লেস্টোর থেকে ইনস্টল করে নিতে হবে। তারপর সাইন আপ অপশনে প্রবেশ করে আপনার নাম,ইউজার নাম, পাসওয়ার্ড দিতে হবে। এই অ্যাপস প্রবেশ করার আগে আপনার হাতে থাকা ফোনে নোটিফিকেশন মাধ্যেমে জানিয়ে দেওয়া হবে আপনার কি কাজ করতে হবে।

    আপনার যদি টেলিগ্রাম অ্যাপস থাকে তাহলে আপনি সরাসরি প্রধান এডমিনের সাথে যোগাযোগ করে তাদের অফিশিয়াল সাইটে এড হলে আপনি এখান থেকে কীভাবে ইনকাম করবেন এবং বিকাশ নগদে পেমেন্ট নিবেন তারা আপনাকে সব দেখিয়ে দিবে।

    ক্লিক করে টাকা ইনকাম

    ক্লিক করে টাকা ইনকাম করা আপনি হইতো সব মানুষের মুখে শুনেছেন কিন্ত আপনি জানেন সত্যি ক্লিক করে টাকা ইনকাম করা যায়। মানুষ ভাবতো যে শুধু ক্লিক করে আবার ইনকাম করা যাই নাকি। আসলে হ্যাঁ সত্যি শুধু ক্লিক করে ইনকাম করা যায়। মানুষে মধ্যে একটা সময় ভুল ধারণা ছিল কিন্ত বর্তমান সময়ে মানুষ ঘরে বসে ক্লিক করে এবং অনেক সর্স এর মাধ্যেমে ভালো টাকা ইনকাম করছে তাই চলুন আর কথা না বাড়িয়ে এবারে জেনে নেওয়া যাক।
    PTC সাইট থেকে একবারে সহজে শুধু মাত্র ক্লিক করে আপনি সবার মতো ইনকাম করতে পারবেন। PTC মানে হচ্ছে পেইড টু ক্লিক। মানে আপনি ক্লিক করলে টাকা পাবেন। তাই আপনাকে এই সাইটের বিজ্ঞাপন দাতাদের কাছে হতে মানে তাদের বিজ্ঞাপন দেখানোর জন্য টাকা নিয়ে যারা বিজ্ঞাপন দেখবে অর্থাৎ আপনি সেই টাকার কিছু অংশ আপনি পাবেন।

    যত গুলো সাইট রয়েছে সবগুলো সাইট একই রকম কাজ। প্রথমে আপনাকে সেই সাইটে যাইতে হবে সেখানে একটি একাউন্ট খুলতে হবে। অবশ্যই মনে রাখবেন একাউন্ট খুলতে কোন টাকা লাগে না।

    আপনার একাউন্ট খোলা হয়ে গেলে আপনি একাউন্ট অন করার পর আপনাকে কিছু অ্যাড বা বিজ্ঞাপন লিংক দেখাবে। তারপর সেই লিংক ক্লিক করে ৩০সেকেন্ড অ্যাডটি দেখতে শুধু আপনি পেজটি খুলে রাখুন তাহলে হবে। যদি সম্পূর্ণ দেখা হয়ে যায় তখন আপনাকে অ্যাড দেখার টাকা আপনার একাউন্ট জমা হয়ে যাবে।

    একাউন্ট খুলে টাকা ইনকাম

    একাউন্ট খুলে টাকা ইনকাম করার কথা শুনলে আমার বিশ্বাস অনেকেই এই তথ্যটি ভূয়া বা মিথ্যা মনে করবেন। কিন্তু আসলে সত্য কারন এমন অনেক ওয়েবসাইট আছে যারা তাদের প্রচারণা চালানোর জন্য তাদের ওয়েবসাইট একাউন্ট খুললে ইনকাম করার সুযোগ করে দিচ্ছে। আপনি হইতো অবাক হচ্ছেন আপনি আমাদের এই আর্টিকেল পুরো পড়লে বুঝতে পারবেন কিভাবে একাউন্ট খুলে টাকা ইনকাম করা যায়।

    একাউন্ট খুলে টাকা ইনকাম এর জন্য যা যা প্রয়োজন

    • একটি স্মার্টফোন/ল্যাপ/কম্পিউটার যেকোন একটি থাকতে হবে।
    • ইন্টারনেট কানেকশন থাকতে হবে।
    • ইমেল আইডি থাকতে হবে।
    • ইন্টারনেট সম্পর্কে বেসিক কিছু ধারণা থাকা লাগবে।
    আপনাদের উপকার করার জন্য আমি কিছু ওয়েবসাইট অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দিব। যাতে আপনি সে সকল ওয়েবসাইট থেকে আপনি একাউন্ট খুলে টাকা আয় করতে পারবেন। আপনি হইতো এখনো বিশ্বস করতে পারছেন না যে আপনি একাউন্ট খুললে তারা কেন আপনাকে অর্থ প্রদান করবে। আপনার সকল চিন্তা দূর করতে আলোড়ন আইটি আপনার পাশে আছে সবসময়।

    super earn: এই অ্যাপ অ্যাপ্লিকেশন যদি আপনি রেজিস্টেশন সম্পূর্ণ করেন তাহলে আপনাকে সাথে সাথে বাংলাদেশী টাকার সমান ২০০ টাকা প্রদান করবে। কারণ এই অ্যপ্লিকেশনটি বাইরের তৈরি করা অ্যাপ তাই আপনি বাংলাদেশী নেটওর্য়াক ব্যবহার করে রেজিস্টেশন করতে পারবেন না।

    চ্যাট করে কিভাবে ইনকাম করা যায়ঃ আপনারা লক্ষ্য করলে বুঝতে পারবেন অনেক মাল্টিন্যাশনাল কোম্পানির পণ্য বিক্রি করতে আগ্রহী প্রকাশ করে এবং তারা তাদের অনলাইন সেক্টরে মার্কেটপ্লেস ধরে রাখার জন্য তারা অনেক গ্রাহক নিয়োগ করে। এবং আপনি যদি ওই ওয়েবসাইট সদস্য হতে পারেন তাহলে আপনি পণ্য ক্রয় মাধ্যেমে আগ্রহী হবেন এতে করে তাদের পণ্য বিক্রি হতে সুবিধা হয় তাই আপনাকে তারা একটা ইনকাম দিবে।

    এড দেখে টাকা ইনকাম কি হালাল

    আমরা তো সবাই অনলাইন থেকে এড দেখে ইনকাম করা চেষ্টা করি কিন্তু প্রথমে আমাদের জেনে রাখা প্রয়োজন যে এড দেখে ইনকাম করা কি হালাল নাকি হারাম। তাই আপনারা আমার এই আর্টিলে মাধ্যেমে জানতে পারবেন যে এড দেখে ইনকাম করছেন সেটি হালাল পথ নাকি হারাম।

    আমরা সকলে এড দেখে অল্প পরিমানে ইনকাম করার পথ বেছে নিচ্ছি তাই কিছু বিশেষ কারণে এড দেখে বা বিজ্ঞাপন দেখে আয় হালাল নাকি হারাম। কিছু অনৈতিক অযাচিত, খারাপ গর্হিত এড দেখা ইসলাম এর জন্য হারাম ঘোষিত। তাই কোন এড দেখে ইনকাম হালাল এবং হারাম জানতে আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন।
    হালাল,হারাম বলতে কী বুঝায়ঃ হালাল বলতে আমরা বৈধ কাজকে বুঝিয়ে থাকি। ইসলামে যেসকল কাজ বৈধ হিসাবে ঘোষণা করা আছে তাই হালাল। আর হারাম বলতে আমরা বুঝিয়ে থাকি ইসলাম যেসকল মন্দ কাজ বা অবৈধ সেগুলোকে আমরা হারাম বলে থাকি। আপনি যে অনুযায়ী এড দেখে ইনকাম করবেন যদি সেই এড ইসলামের শরীয়তে নিষেধ করা রয়েছে সেগুলো হারাম হিসাবে গণ্য হবে।

    আপনারা অবশ্যই সবাই চাইবেন যেসকল কাজের মাধ্যেমে আমাদের নিজের ক্ষতি হবে এবং ইসলাম শান্তির ধর্ম কে অপমানিত করা হবে। প্রথমে আপনাকে বুঝতে হবে আপনি যেই জায়গার এড দেখে ইনকাম করছেন সেটি হালাল কিনা, বৈধ কিনা। আসলে এড দেখে টাকা ইনকাম করার অনেক উপায় আছে তাই আমি আপনাদের একান্ত ভাবে বলতে চায় অবশ্যই আমরা কম খাবো কম ইনকাম করবো কিন্ত হালাল উপার্জন করবো।

    ইউটিউবে ভিডিও দেখে ইনকাম

    আমরা আসলে জানি যে ইউটিউব চ্যানেল খুলে ভিডিও আপলোড করে ইনকাম করা যায়। কিন্ত ইউটিউবে আবার ভিডিও দেখে ইনকাম করা যায় শুনে আশ্চার্য হচ্ছেন। আসলে সত্য হ্যাঁ আপনিও পারবেন শুধুমাত্র ইউটিউবে ভিডিও দেখে টাকা ইনকাম করতে এবং অনলাইন থেকে টাকা ইনকাম করার সহজ মাধ্যম হচ্ছে ইউটিউব চ্যানেল থেকে টাকা ইনকাম করার বিষয়টা আপনাদের সকলের জেনে রাখা প্রয়োজন। আপনারা লক্ষ করলে দেখতে পাবেন পুরো পৃথিবীতে লাখ লাখ মানুষ রয়েছে তারা নাকি মাসে হাজার ও লাখ টাকান ইনকাম করে তাদের অন্য কিছু করার প্রয়োজন পড়ে না।

    এবং আপনাকে মনে রাখতে হবে যে এমন অনেক ওয়েবসাইট আছে সেখানে তারা আপনাকে বলবে অনলাইনে ভিডিও দেখে বা মোবাইলে অনেক অ্যাপ পাবেন সেখানে বলা হয়ে থাকে আপনি ভিডিও দেখে তাদের কাছে থেকে টাকা উপার্জন করতে পারবেন।

    কিন্ত আপনাকে ১/২ মাস কাজ করানোর পর তারা আর পেমেন্ট করবে না আবার এমনো অনেকে আছে আপনাকে বলতে পারে যে ১০০০ টাকা দিয়ে এড হতে বলবে এবং বলবে আরো যে সেখান থেকে আপনি প্রতিদিন ৫০০ টাকা করে দিবে। তাই যুবক ভাই বোনদের বলছি যারা অনলাইন থেকে টাকা আয় করতে চান তারা এরকম প্রতারণা হাত থেকে দূরে থাকবে।

    তাই আমি আপনাদের জন্য একদম সত্য একটি ওয়েবসাইট এর নাম বলবো যে আপনি সেখানে প্রতারণা হওয়ার কোন সুযোগ নেই। তাই আমি আপনাদের এমন একটি ওয়েবসাইট নাম বলতে যাচ্ছি যেটা ১০০% রিয়েল Picoworks.com এই ওয়েবসাইট প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলা হয়ে গেলে আপনি সেখানে অনেক চাকরী এবং কাজ পাবেন। এটি ফাইবার ওয়ার্কআপ মতো একটি সাইট। সেখান থেকে আপনারা ভালো আয় করতে পারবেন।

    ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৩

    ভিডিও দেখে টাকা ইনকাম আপনি ভিডিও দেখছেন আর আটোমেটিক আপনার একাউন্টে টাকা জমা হচ্ছে বিষয়টা হাস্যকর মনে হতে পারে । কারণ আপনার মনেই হতে পারে যে অন্যের ভিডিও দেখলে আপনাকে কেন টাকা দিবে, তাই না। কিন্ত যারা অবিশ্বাস করা মানুষগুলোকে জানাতে চাই যে বর্তমান সময়ে অনেক ছেলে মেয়ে আছে তারা মূলত ভিডিও দেখে ইনকাম করে আসছে। এবং তারা ইনকামের টাকা বিকাশ বা নগদে পেমেন্ট নিয়ে নিচ্ছে।
    অন্যান্য অনেক অনলাইন সাইটা আছে সেগুলোতে কাজ করে টাকা পেমেন্ট নিতে অনেক ঝামেলা হয়। কিন্ত আপনি আজকে যে সাইট এর মাধ্যেমে টাকা ইনকাম করবেন কোন ঝামেলা ছাড়া টাকা বিকাশে নিতে পারবেন। আজকের আর্টিকেল মাধ্যেমে জানতে পারবেন ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস এবং ওয়েবসাইট।

    সেখান থেকে কোন পরিশ্রম ছাড়া আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। মানুষ বর্তমান সময়ে ইন্টারনেট মুখী হচ্ছে তাই অফলাইন এর পাশাপাশি মানুষ এখন ঘরে বসে অনলাইন খুব সহজে টাকা ইনকাম করছে। আপনি ভিডিও দেখে প্রতিদিন ৫০০/১০০০ টাকা পর্যন্ত টাকা আয় করতে পারবেন তাই চলুন আমরা জেনে নি কোন সেই অ্যাপস বা ওয়েবসাইট যেখান থেকে টাকা ইনকাম করা যায়।
    • appsnana
    • Successbux
    • irazoo apps
    • Dollartune app
    • My points
    AppsNana ফ্রি গ্রিফট কার্ড বর্তমান সময়ে ভিডিও দেখে টাকা ইনকাম করার একটি অন্যতম অ্যাপস appsnana সেখানে আপনি ভিডিও দেখার মতো সহজ কাজ গুলো করতে পারবেন। আপনার অনেক সময় লক্ষ করলে দেখতে আয় করার অনেক অ্যাপস দেখা যায় কিন্ত সেখানে কোন কাজ হয় না হইতো আপনাকে গেম খেলতে বলবে অ্যাপস ইনস্টল করতে নানা ঝামেলা হয়। তাই আলোড়ন আইটি আপানাদের জন্য একটি স্পেশাল আর্টিকেল নিয়ে এসেছে।

    Apps nana থেকে আয় করার উপায়ঃ যেহুতু এটি একটি নন গ্রেমিং অ্যাপস তাই আপনার এখানে মূল কাজ ভিডিও দেখা , এখানে ভিডিও দেখা ছাড়া আপনি অন্য কোন কাজ করতে পারবেন না।
    পেমেন্ট নেওয়ার উপায়ঃ আপনি এগুলো সাইট থেকে নিয়মিত ইনকাম করতে পারবেন কিন্ত যেহুতু এটি বাইরের দেশের অ্যাপস তাই আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন না। তবে আপনি নানা রকমের গিফট কার্ড পাবেন যেমন Xbox gift card, google play, amazon ইত্যাদি।

    আমাদের শেষ কথাঃ এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023

    আপনি আজকের এই আর্টিকেল জানতে পেরেছেন এড দেখে টাকা ইনকাম প্রতিদিন বিকাশে পেমেন্ট 2023 এবং একাউন্ট খুলে টাকা ইনকাম করার যেসমস্ত খুটিনাটি বিষয় গুলো সব আপনাদের সাথে শেয়ার করেছি। তাই আমার বিশ্বাস আপনি আমার এই আর্টিকেল পড়ে খুব সুন্দর ভাবে অনলাইনে ভিডিও দেখে কিভাবে ইনকাম করা যায় সে সমস্ত বিষয়ে। তারপর যদি আপনাদের কোন সমস্যা হয় আমাকের কমেন্ট করে জানাবেন। আর্টিকেল ভালো লাগলে সবার সাথে শেয়ার করবেন, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

    এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

    পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
    এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
    মন্তব্য করতে এখানে ক্লিক করুন

    আলোড়ন আইটি নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

    comment url